ইএমআই-এর ঝামেলা থেকে মুক্তি, মাত্র ৮০০ টাকায় যখন খুশি চালাতে পারবেন রয়্যাল এনফিল্ড

Royal Enfield-এর সবচেয়ে সস্তা বাইক হল হান্টার, যার দাম প্রায় দেড় লক্ষ টাকা। যেখানে বুলেট এবং অন্যান্য ক্লাসিক মডেলের বাইকের দাম দুই লাখ বা​তার বেশি।

Parna Sengupta | Published : Jan 8, 2024 1:48 PM IST

উন্নত প্রযুক্তি এবং দুর্দান্ত বৈশিষ্ট্য সহ বাজারে অনেক বাইক আসা সত্ত্বেও, রয়্যাল এনফিল্ডের প্রতি মানুষের উন্মাদনা এখনও কমেনি। আসলে, গত কয়েক বছরে এনফিল্ড অর্থাৎ বুলেটের ক্রেজ বাইকারদের মধ্যে বেড়েছে। বুলেট তরুণদের মধ্যে গর্বের রাইড হিসেবে বিবেচিত হয়। শক্তিশালী ইঞ্জিন এবং সুপার পারফরমেন্স এবং বিশেষ সাইলেন্সার সাউন্ড মানুষকে পাগল করে তোলে।

রয়্যাল এনফিল্ডের সবচেয়ে সস্তা বাইক হান্টার

কিন্তু সময়ের সাথে সাথে, Royal Enfield ক্রমাগত তার গাড়ির পোর্টফোলিও প্রসারিত করছে। কিন্তু অন্যান্য বাইকের তুলনায় এনফিল্ডের দাম বেশি হওয়ায় কিছু মানুষ এটি কিনতে পারেন না। দামের কথা বললে, Royal Enfield-এর সবচেয়ে সস্তা বাইক হল হান্টার, যার দাম প্রায় দেড় লক্ষ টাকা। যেখানে বুলেট এবং অন্যান্য ক্লাসিক মডেলের বাইকের দাম দুই লাখ বা​তার বেশি। গ্রাহকদের এই অসুবিধার কথা মাথায় রেখে বিশেষ ভাড়া নিয়ে স্কিম শুরু করা হয়েছে। এই প্রোগ্রামের অধীনে, আপনি যদি মাঝে মাঝে বা শখ হিসাবে বাইক চালাতে চান তবে এই ভাড়া নেওয়ার স্কিমটি আপনার জন্য খুব উপযুক্ত।

প্রতিদিন ৮০০ টাকা ভাড়া

রয়্যাল এনফিল্ড রেন্টার প্রোগ্রামের অধীনে, কোম্পানি প্রতিদিন ৮০০ টাকা ভাড়ায় আপনার প্রিয় রয়্যাল এনফিল্ড বাইক উপভোগ করতে দিচ্ছে। এর জন্য, কোম্পানি রয়্যাল এনফিল্ডের বেশিরভাগ মডেল ভাড়ায় পাওয়া যাচ্ছে। যার মধ্যে রয়েছে বুলেট, ক্লাসিক, হিমালয়ান ইত্যাদি মডেল। কোম্পানিটি বর্তমানে ২৭টি শহরে এই স্কিম শুরু করেছে। যেখানে আপনি আপনার সুবিধা এবং পছন্দ অনুযায়ী বাইক ও মডেল বেছে নিতে পারবেন। কোম্পানিটি বর্তমানে জয়সলমের, লেহ, মানালি, হরিদ্বার, দেরাদুন, জয়পুর, চেন্নাই, নৈনিতাল, আহমেদাবাদ, গোয়া, শিলিগুড়ি, ভুবনেশ্বর এবং বেঙ্গালুরুতে এই সুবিধা চালু করেছে। এছাড়াও, আপনি বিশাখাপত্তনম, ভুন্তার, ঋষিকেশ, চণ্ডীগড়, কোচি, ত্রিবান্দ্রম, মুম্বাই এবং সিমলার মতো শহরে এই সুবিধা উপভোগ করতে পারেন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!