সপ্তাহান্তেও বদল নেই জ্বালানির দামে, দেশের কোন শহরে আজ কত দামে বিকোচ্ছে পেট্রল-ডিজেল? জানুন

গত বছরের মে মাসে শেষবারের মত পেট্রল-ডিজেলের দামে পরিবর্তণ এসেছিল। এই পরিস্থিতিতে আজ দেশের চার মেট্রো শহরে কতয় বিকোচ্ছে জ্বালানি?

Web Desk - ANB | Published : Jan 28, 2023 3:36 AM IST

সপ্তাহান্তে অপরিবর্তীত জ্বালানীর দাম। বিশ্ববাজারে অপরিশোধিত তেলের দামে একাধিকবার বদল এলেও দেশীয় বাজারে তার প্রভাব নেই। পরিসংখ্যান বলছে এই মুহূর্তে পেট্রল-ডিজেলের দামে বিশেষ পরিবর্তণ আশার সম্ভাবনাও নেই। দেশের চার মহানগরীতে দীর্ঘদিন ধরেই এক জায়গায় দাঁড়িয়ে জ্বালানীর দাম। গত বছরের মে মাসে শেষবারের মত পেট্রল-ডিজেলের দামে পরিবর্তণ এসেছিল। এই পরিস্থিতিতে আজ দেশের চার মেট্রো শহরে কতয় বিকোচ্ছে জ্বালানি?

কলকাতা, দিল্লি, মুম্বই এবং চেন্নাই, এই চার মেট্রো সিটিতেই অপরিবর্তীত জ্বালানির দাম। কলকাতায় পেট্রল বিকোচ্ছে ১০৬.০৩ টাকায়। ডিজেলের দাম ৯২.৭৬ টাকা। মুম্বইতে পেট্রল ১০৬.৩১ টাকা, ডিজেলের দাম ৯৪.২৭ টাকা। চেন্নাইয়ে পেট্রলের দাম ১০২.৭৪ টাকা, ডিজেলের দাম ৯৪.৩৩ টাকা।

আজ কোন শহরে কত হল পেট্রল-ডিজেলের দাম?

দেশের অন্যান্য শহরে কত হল পেট্রল-ডিজেলের দাম?

দেশের অন্যান্য বড় শহরগুলিতেও জ্বালানির দামে বিশেষ পরিবর্তন দেখা গেল না। ব্যাঙ্গালুরুতে পেট্রোলের লিটার প্রতি দাম ১০১.৯৪ টাকা এবং ডিজেলের লিটার প্রতি দাম ৮৭.৮৯ টাকা। নাগপুরে পেট্রোলের লিটার প্রতি দাম ৯৭.০৪ টাকা এবং ডিজেলের লিটার প্রতি দাম ৮৯.৮৯ টাকা। জয়পুরে পেট্রোলের লিটার প্রতি দাম ১০৮. ৪৮ টাকা এবং ডিজেলের লিটার প্রতি দাম ৯৩.৭২ টাকা। জয়পুরে পেট্রোলের লিটার প্রতি দাম ১০৮. ৪৮ টাকা এবং ডিজেলের লিটার প্রতি দাম ৯৩.৭২ টাকা।এলাহবাদে পেট্রোলের লিটার প্রতি দাম ৯৬.৬৫ টাকা এবং ডিজেলের লিটার প্রতি দাম ৮৯. ৮৫ টাকা।

আরও পড়ুন - 

সপ্তাহের শেষে চড়চড়িয়ে বাড়ল সোনাও রূপোর দাম, কেনার আগে দেখে নিন হলমার্কের দর

প্রজাতন্ত্র দিবসের পরও অপরিবর্তীত পেট্রল ডিজেলের দাম, দেশের চার মহানগরীতে আজ কতয় বিকোচ্ছে জ্বালানি?

এবারের বাজেটে কৃষিতে কতটা গুরুত্ব দিচ্ছে নরেন্দ্র মোদী সরকার, কি প্রত্যাশা কৃষি সেক্টরের

Share this article
click me!