ইউরোপের জনপ্রিয় এনার্জি ড্রিংক, নাইটওয়াকার, ভারতীয় বাজারে তার পথ তৈরি করে

ভারতের বাজারে পা রাখল ইউরোপের জনপ্রিয় এনার্জি ড্রিঙ্ক ব্র্যান্ড নাইটওয়াকার। যাঁদের দীর্ঘসময় ধরে কাজ করতে হয় বা মাঠে খেলতে হয়, তাঁদের সজাগ থাকার ব্যাপারে সাহায্য করবে এই এনার্জি ড্রিঙ্ক।

Web Desk - ANB | Published : May 25, 2023 8:46 AM IST / Updated: May 25 2023, 07:13 PM IST

ভারতের বাজারে পা রাখল ইউরোপের জনপ্রিয় এনার্জি ড্রিঙ্ক ব্র্যান্ড নাইটওয়াকার। যাঁদের দীর্ঘসময় ধরে কাজ করতে হয় বা মাঠে খেলতে হয়, তাঁদের সজাগ থাকা এবং কাজে মন দেওয়ার ব্যাপারে সাহায্য করবে এই এনার্জি ড্রিঙ্ক, এমনই জানিয়েছেন এই এনার্জি ড্রিঙ্ক ব্র্যান্ডের নির্মাতারা। ইউরোপের বিভিন্ন দেশে ইতিমধ্যেই জনপ্রিয় হয়েছে নাইটওয়াকার। স্লিক ব্ল্যাক ক্যানে নিয়ন ব্লু লেটারিং এই এনার্জি ড্রিঙ্ককে আলাদা পরিচিতি দিয়েছে। এই এনার্জি ড্রিঙ্কে ক্যাফিন, টাউরিন ও ভিটামিন বি আছে।

নাইটওয়াকারের নির্মাতারা জানিয়েছেন, এই এনার্জি ড্রিঙ্ক গ্রহণ করলে দীর্ঘক্ষণ ধরে কাজ চালিয়ে যাওয়ার ক্ষমতা পাওয়া যাবে। সচেতন থাকা এবং ভালোভাবে কাজ করার ব্যাপারে সাহায্য করে নাইটওয়াকার। এছাড়া এই এনার্জি ড্রিঙ্ক মনের জড়তা দূর করা এবং ক্লান্তি দূর করতে সাহায্য করে। এই কারণে পড়ুয়া, বিভিন্ন পেশার সঙ্গে যুক্ত ব্যক্তিদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে নাইটওয়াকার। যাঁরা লেট-নাইট পার্টিতে অভ্যস্ত এবং গভীর রাতে লংড্রাইভে যান, তাঁদেরও তরতাজা থাকতে সাহায্য করে এই এনার্জি ড্রিঙ্ক।

প্রাথমিকভাবে উত্তর ভারতের বাজারে ছাড়া হয়েছে এই এনার্জি ড্রিঙ্ক। ধীরে ধীরে সারা ভারতের বাজারে ছড়িয়ে দেওয়ার উদ্যোগ নেওয়া হচ্ছে। এই এনার্জি ড্রিঙ্ক ব্র্যান্ডের মুখপাত্র জানিয়েছেন, 'ভারত এমন একটি দেশ যেখানকার বাসিন্দারা কঠোর পরিশ্রম করেন এবং খেলার মাঠেও পরিশ্রম করেন। আমাদের বিশ্বাস, আমাদের এই এনার্জি ড্রিঙ্ক একটু বেশি সক্ষমতা দেবে ভারতীয়দের।'

ভারতে বিভিন্ন ব্র্যান্ডের এনার্জি ড্রিঙ্ক বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। স্থায়ী চাকরির বদলে চুক্তিভিত্তিক ও অস্থায়ী কাজ বেড়ে যাওয়ার সঙ্গেই বাড়ছে কাজের চাপ। এই পরিস্থিতিতে কাজে মন দেওয়া এবং উৎপাদনশীলতা বজায় রাখার জন্য অনেকেই এনার্জি ড্রিঙ্ক বেছে নিচ্ছেন। এই পরিস্থিতিতে ভারতের বাজারে এল নাইটওয়াকার

এনার্জি ড্রিঙ্ক জনপ্রিয়তা অর্জন করলেও, অতিরিক্ত পরিমাণে ক্যাফিন ও চিনির উপস্থিতি নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন। স্বাস্থ্য বিশেষজ্ঞরা সতর্ক করে দিয়ে বলেছেন, অতিরিক্ত পরিমাণে এনার্জি ড্রিঙ্ক গ্রহণ করলে হার্টের সমস্যা, অনিদ্রা-সহ বিভিন্ন ধরনের শারীরিক সমস্যা হতে পারে। এই কারণে নাইটওয়াকারের নির্মাতাদের পক্ষ থেকে জানানো হয়েছে, ১৮ বছরের বেশি যাঁদের বয়স, শুধু তাঁদেরই এই এনার্জি ড্রিঙ্ক গ্রহণ করা উচিত। মাত্রাতিরিক্ত পরিমাণে এনার্জি ড্রিঙ্ক গ্রহণ করা উচিত নয়। এই এনার্জি ড্রিঙ্কে কোন কোন উপাদান রয়েছে, সেগুলি ক্যানের উপর স্পষ্টভাবে উল্লেখ করা হয়েছে।

ভারতের বাজারে পা রাখার পরেই তরুণ প্রজন্মের দৃষ্টি আকর্ষণ করেছে এই এনার্জি ড্রিঙ্ক। তরুণরা সবসময়ই একটু বেশি সক্ষমতার খোঁজে থাকেন। সেই কারণে তাঁদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে এনার্জি ড্রিঙ্ক। যাঁরা গভীর রাত পর্যন্ত জেগে থাকতে চান এবং কাজে আরও বেশি মন দিতে চান, তাঁদের কাছে জনপ্রিয় হয়ে উঠতে পারে নাইটওয়াকার।

For Business Enquiry:

sales.in@nightwalkerglobal.com

+91 89281 50066

Share this article
click me!