এক টুইটার ব্যবহারকারীর মন্তব্যের মু-তোড় জবাব দিলেন জেট এয়ারওয়েজের সিইও সঞ্জীব কাপুর

জেট এয়ারওয়েজের চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) সঞ্জীব কাপুরের টুইটার পোস্টের এক প্রতিক্রিয়া এখন খবরের শিরোনামে

Bhaswati Mukherjee | Published : Nov 11, 2022 10:06 PM IST

জেট এয়ারওয়েজের চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) সঞ্জীব কাপুরের টুইটার পোস্টের এক প্রতিক্রিয়া এখন খবরের শিরোনামে। এলন মূসক টুইটার হাতে পাবার পরই ঘোষণা করেন যে ব্লু টিক প্রাপ্ত ব্যবহারকারীদের জন্য মাসিক একটি সাবস্ক্রিপশন ফি জমা করা বাধ্যতামূলক। এরই প্রতিক্রিয়ায় কাপুর লেখেন ,' আমার এটিকে সম্পূর্ণ অর্থহীন মনে হয়। অর্থপ্রদানকারী ব্যবহারীদের একউন্টের পাশে তাহলে এবার থেকে ডলার চিহ্নটিও বসানো উচিত।' তার এই টুইটের প্রতিক্রিয়ায় মন্তব্য বাক্সে একজন লেখেন ,' জ্ঞান দিও না ফেরত দাও, ২০১৯ এ আমার বাতিল হাওয়া ফ্লাইট এর টাকা ফেরত দাও। '

এর উত্তরে কাপুর লেখেন , ধন্যবাদ বিষয়টি আমার সামনে উত্তাপন করার জন্য , কিন্তুই আমি ব্যক্তিগতভাবে আপনার টাকা নেয়নি।আর জেট ১.০ কে উড়ানোর স্থগিতাদেশ দেওয়ার পিছনে আমার কোনো হাত ছিলোনা , এই পুরো বিষয়টিই হয়েছে ন্যাশনাল কোম্পানি ল ট্রাইব্যুনাল এর নির্দেশে। এবং রিফান্ড প্রক্রিয়াটিও সম্পূর্ণ তাদের তদারকিতে সম্পন্ন হয় , আপনি যদি তাদের সংগায়িত রিফান্ড প্রক্রিয়াগুলি মেনে চলেন তাহলে আপনিও রিফান্ড পাবেন।

এখনও অবধি, টুইটার ব্যবহারকারী জেট এয়ারওয়েজের সিইও-কে প্রতিক্রিয়া জানায়নি। যাইহোক, একজন ইন্টারনেট ব্যবহারকারী মন্তব্য করেছেন, "সুন্দর জবাব! আমাদের আউট-অফ- ট্রল প্রসঙ্গ ।

আরও পড়ুন

রাস্তার পাশে মাইকে চলা গানের ছন্দে কোমর দোলালেন জম্যাটো বয় ,তার নাচের এই ভিডিও নজর কাড়লো নেটদুনিয়ায়

দক্ষিণ ভারতে প্রথম বন্দেভারত এক্সপ্রেস উদ্বোধন করলেন মোদী ,জেনে নিন এই নতুন ট্রেনের বেশ কিছু বৈশিষ্ট

ইনস্টাগ্রামে নতুন ছবি পোস্ট সানিয়া মির্জার, শোয়েব নেই তাতে,তবে কি এবার সত্যিই বিচ্ছেদের পথে শোয়েব সোনিয়া? জানুন

Share this article
click me!