রামমন্দির উদ্বোধনের পর হু হু করে বাড়ছে এই কয়েকটি শেয়ার, বিনিয়োগকারীরা পাবেন দারুণ লাভ

পুঁজিবাজারে তালিকাভুক্ত এসব খাতের কোম্পানিগুলোর শেয়ারও বাড়বে বলে আশা করা হচ্ছে। এখানে আমরা আপনাকে এমন ৪টি কোম্পানির কথা বলব, যাদের শেয়ার লাভবান হতে পারে।

Parna Sengupta | Published : Jan 24, 2024 9:41 AM IST

অযোধ্যা রাম মন্দিরে রামের মূর্তিতে প্রাণ প্রতিষ্ঠা করার পর, মন্দিরটি ২৩ জানুয়ারি থেকে সাধারণ ভক্তদের জন্য খুলে দেওয়া হয়েছে। সকাল থেকেই প্রভুর দর্শনে ভক্তদের ভিড় জমেছে মন্দিরে। ভক্তে ভরে যায় মন্দির। এত বিপুল সংখ্যক মানুষ রামের দর্শনে এসেছিলেন যে চত্বরে পা রাখার জায়গাও ছিল না। এর মাধ্যমে অযোধ্যায় পর্যটনের প্রচার হবে বলে আশা করা হচ্ছে। হোটেল কোম্পানিগুলোও অনেক লাভবান হবে। এতে এসব খাতে কোম্পানিগুলোর আয় বাড়বে। পুঁজিবাজারে তালিকাভুক্ত এসব খাতের কোম্পানিগুলোর শেয়ারও বাড়বে বলে আশা করা হচ্ছে। এখানে আমরা আপনাকে এমন ৪টি কোম্পানির কথা বলব, যাদের শেয়ার লাভবান হতে পারে।

এসআইএস লিমিটেড

রাম মন্দিরের নিরাপত্তার দায়িত্ব পেয়েছে এসআইএস। প্রতিষ্ঠানটি মন্দির চত্বরে নিরাপত্তা কর্মী মোতায়েন করবে। এ জন্য মন্দির ট্রাস্টের সঙ্গে চুক্তি করেছে। সংস্থাটি বিভিন্ন উপায়ে রাম মন্দিরের নিরাপত্তা পরিচালনা করবে।

অ্যালাইড ডিজিটাল সার্ভিসেস

গ্লোবাল আইটি পরিষেবা পরিচালন সংস্থা অ্যালাইড ডিজিটাল পরিষেবাগুলি অযোধ্যা স্মার্ট সিটি প্রকল্পে একটি চুক্তি জিতেছে, যা শহরের সিসিটিভি নজরদারির একীকরণ নিয়ে কাজ করে। চুক্তি পাওয়ার খবরে এর শেয়ারের দাম বেড়েছে।

কামত হোটেল

অযোধ্যায় ৩টি নতুন হোটেল খোলার পরিকল্পনা করছে কামাত হোটেলস। এই তিনটি হোটেল চালুর ঘোষণায় খবরে রয়েছে সংস্থাটি। এটি অযোধ্যায় একটি হোটেল খুললে, প্রতি বছর কোটি কোটি মানুষ আসা থেকে কোম্পানি উপকৃত হবে।

পাক্কা লি

এটি অযোধ্যায় অবস্থিত একটি ছোট ক্যাপ কোম্পানি। পবিত্র করার সময়, পাক্কা কম্পোস্টেবল প্লেট, বাটি এবং চামচ সরবরাহ করেছিল। এই কোম্পানি আগামী দিনেও ফোকাসে থাকতে পারে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!