এই মুহূর্তে শেয়ার বাজারের এই স্টকগুলি ইনভেস্ট করার জন্য সেরা হতে পারে! কাজে লাগান সেপ্টেম্বরের এই সুবর্ণ সুযোগ

বিশ্ববাজারে স্থিতিশীল সংকেত এবং কিছু ভালো ট্রিগারের কারণে বাজারে শক্তিশালী শেয়ারে বিনিয়োগের সুযোগ। অনিল সিংভি বেদান্ত ফিউচার, পিরামল ফার্মা ক্যাশ এবং MCX ফিউচারে বিনিয়োগের পরামর্শ দিয়েছেন।

deblina dey | Published : Sep 25, 2024 8:01 AM IST

দেশীয় শেয়ারবাজারে সামান্য মন্দাভাব রয়েছে। তবে, বাজারগুলি আবার তাদের রেকর্ড উচ্চতার কাছাকাছি উঠছে। বুধবার ২৫ সেপ্টেম্বর বিশ্ববাজার থেকে স্থিতিশীল সংকেত রয়েছে। গিফট নিফটিতে মন্দার পরে, বাজারগুলি প্রাক-ওপেনিংয়েও নরম সংকেত দেখাচ্ছে। কিন্তু তা সত্ত্বেও কিছু ভালো ট্রিগারের কারণে শক্তিশালী শেয়ারে টাকা বিনিয়োগের জন্য মতামত আসছে।

বাজার গুরু অনিল সিংভি থ্রিটি ইন্ট্রাডে স্টক - বেদান্ত ফিউচার, পিরামল ফার্মা ক্যাশ এবং MCX ফিউচারে অর্থ বিনিয়োগ করার পরামর্শ দিয়েছেন৷ নিচে জেনে নিন কোন লক্ষ্যগুলির জন্য আপনাকে এই শেয়ারগুলিতে অর্থ বিনিয়োগ করার পরামর্শ দেওয়া হচ্ছে এবং কেন।

Latest Videos

বেদান্ত ফিউচার সম্পর্কে একটি ক্রয় মতামত আছে। স্টপলস ৪৬৪ এ রাখতে হবে। লক্ষ্য মূল্য হবে ৪৭৪, ৪৮০, ৪৮৮। সারা বিশ্বের বাজারে ধাতুগুলির একটি শক্তিশালী বাউন্সব্যাক হয়েছে। পণ্যের এই পুনরুজ্জীবন থেকে বেদান্ত সবচেয়ে বেশি উপকৃত হবে।

এমসিএক্স ফিউচার কিনুন:

এমসিএক্স ফিউচারে কেনার পরামর্শ দেওয়া হয়। স্টপলস দেওয়া হয়েছে ৫৮৫০ এবং টার্গেট মূল্য দেওয়া হয়েছে ৬০০০, ৬০৭৫, ৬২০০। F&O লেনদেনের জন্য চার্জ সংশোধন কোম্পানির জন্য সুসংবাদ। সোনার দাম এবং ভলিউমের রেকর্ড-ব্রেকিং বৃদ্ধিও তাদের জন্য একটি ইতিবাচক ট্রিগার।

পিরামল ফার্মা নগদ কিনুন:

নগদ বাজার থেকে পিরামল ফার্মা কেনার পরামর্শ দেওয়া হচ্ছে। স্টপ লস রাখা হবে ২১৩ এবং লক্ষ্য মূল্য হবে ২২১, ২২৫, ২২৮। গতকাল কোম্পানিটির বিশ্লেষক বৈঠক হয়েছে। ম্যানেজমেন্ট নিশ্চিত যে প্রবৃদ্ধি সামনের দিকে খুব শক্তিশালী থাকবে। শেয়ারটি বর্তমানে আকর্ষণীয় মূল্যায়নে লেনদেন হচ্ছে

Share this article
click me!

Latest Videos

রাতের অন্ধকারে ডাকাতি! ভাঙচুর ও লুটপাটে লক্ষাধিক টাকার ক্ষতি! আতঙ্কে মাছ ও সবজি ব্যবসায়ীরা
'সারপ্রাইজ পার্টি!' শিলিগুড়ির গেস্ট হাউসে কি হল! ভয়াবহ অভিজ্ঞতা,নাকি অন্য রহস্য! | Siliguri News
পুকুর ভরাট করে ফ্লাট নির্মাণ! তৃণমূলের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন বিজেপি নেতা | Chandannagar News
'মমতার পাঠশালার ভালো ছাত্র...' ঝাড়খণ্ডে মঞ্চ কাঁপালেন শুভেন্দু | Suvendu Adhikari | Jharkhand
পুজোর আগেই হানা খাদ্য সুরক্ষা দপ্তরের! বিপদের মুখে বহু রেস্তোরাঁ ও স্ট্রীট ফুডের দোকান! | WB News