প্রজাতন্ত্র দিবসে গো ফার্স্টের রাইট টু ফ্লাই সেল অফার, মাত্র ৯২৬ টাকায় আকাশপথে ওড়ার সুযোগ

প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে গো ফার্সট নিয়ে এসেছে রাইট টু ফ্লাই সেল অফার। ২২ জানুয়ারি থেকে ২৬ জানুয়ারির মধ্যে সংস্থার তরফ থেকে নির্ধারিত রুটে স্বল্পমূল্যে এয়ার টিকিট বুকিং করার সুযোগ পেয়ে যাবেন। ১১ ফেব্রুয়ারি থেকে ৩১ মার্চ পর্যন্ত রাইট টু ফ্লাই সেল অফারটি গ্রাহকরা উপভোগ করতে পারবেন। 
 

Kasturi Kundu | Published : Jan 24, 2022 7:36 AM IST

অতিমারি করোনা পরিস্থিতিতে সব অনুষ্ঠানের রঙই একপ্রকার ফিকে হয়ে গিয়েছে। আর মাত্র একদিন পরই ২৬ জানুয়ারি বা প্রজাতন্ত্র দিবস (republic Day)। নয়াদিল্লির রাজপথে দেখা যাবে জমকালো কুচকাওয়াজের সেই অনুষ্ঠান। যদিও করোনার দাপটে সেই কুচকাওয়াজের রং-ও বেশ খানিকটা বেরঙিন হয়েছে। তবে যে কোনও বিশেষ ধরণের উৎসব বা অনুষ্ঠানের আগে অনলাইন শপিং সাইট হোক বা এয়ারলাইনস সংস্থা (Airline) গ্রাহকদের জন্য বিশেষ অফার দিয়ে থাকে। কোভিড পরিস্থিতির জেরে বিভিন্ন এয়ারলাইনস কোম্পানিগুলোতে নানা রকম বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে প্রজাতন্ত্র দিবস (Republic Day)উপলক্ষ্যে একটি এয়ারলাইন কোম্পানি গ্রাহকদের জন্য বিশেষ অফার (Republic Day Offer) নিয়ে এসেছে। গো ফার্স্ট (Go First) কোম্পানির নামের সঙ্গে কম বেশী সকলেই পরিচিত। আর এই সংস্থাই প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে নিয়ে এসেছে রাইট টু ফ্লাই সেল অফারটি। আপনার জন্য যে অফারটা নিয়ে এসেছে সেটা শুনলে আপনিও চমকে যেতে পারেন। আপনি কী ভাবতে পারেন হাজার টাকার কমেও আকাশপথে ওড়ার সুযোগ পাবেন...নিশ্চই না...কিন্তু সেই অসম্ভবকেই সম্ভব করেছে সাশ্রয়ী মূল্যের বিমান পরিষেবা প্রদানকারী সংস্থা গো ফার্স্ট (Go First)। হ্যাঁ, মাত্র ৯২৬ টাকার বিনিময়ে (To Fly For Rupees 926 Only) আপিন পেয়ে যাবে গো ফার্স্টের টিকিট (Air ticket)। 

শীতের মরশুমে যদি কোথও ঘুরতে যাওয়ার প্ল্যানিং করে থাকেন, তাহলে কিন্তু একবার গো ফার্স্টের ওয়েবসাইটে ঝটপট চোখ বুলিয়ে নিতে পারেন। এই সংস্থার তরফে দেওয়া তথ্য অনুযায়ী, গো ফার্স্ট রাইট টু ফ্লাই সেল অফারে মাত্র ৯২৬ টাকার প্রাথমিক মূল্যে যাত্রীদের বিমানযাত্রার সুবিধা প্রদান করা হচ্ছে। ২২ জানুয়ারি থেকে ২৬ জানুয়ারির মধ্যে সংস্থার তরফ থেকে নির্ধারিত রুটে স্বল্পমূল্যে এয়ার টিকিট বুকিং করার সুযোগ পেয়ে যাবেন। গো ফার্স্ট এয়ারলাইনের ওয়েবসাইট থেকে পাওয়া নথি অনুযায়ী, ১১ ফেব্রুয়ারি থেকে ৩১ মার্চ পর্যন্ত রাইট টু ফ্লাই সেল অফারটি গ্রাহকরা উপভোগ করতে পারবেন। এর সঙ্গে রয়েছে আরও একটি খুশির খবর। একজন যাত্রীকে ১৫ কেজি পর্যন্ত লাগেজ বহন করার সুবিধাও দেওয়া হবে। তবে লাগজের এই অফারটি শুধুমাত্র অভ্যন্তরীণ ফ্লাইটের জন্যই প্রযোজ্য করেছে সংস্থাটি। এই অফারে একগুচ্ছ সুবিধার পাশাপাশি একটি অসুবিধাও রয়েছে, সেটি হল এক্ষেত্রে যাত্রীরা বাল্ক টিকিট বুকিং-য়ের সুযোগ পাবে না। 

আরও পড়ুন-Republic Day sales: অ্যামজন-ফ্লিপকার্টের সেল শুরু ১৭ জানুয়ারি, Offer সম্পর্কে বিস্তারিত জেনে নিন

আরও পড়ুন-বিমানযাত্রীদের জন্য হ্যান্ডব্যাগে নিষেধাজ্ঞা জারি BCAS-র, রাখা যাবে না ১-র বেশি হ্যান্ডব্যাগ

আরও পড়ুন-Tata Acquisition of Air India: আসছেন ফ্রেড রিড, এয়ার ইন্ডিয়ার জন্য তৈরি টাটার নীলনকশা

গো ফার্ট প্রজাতন্ত্র দিবসে যাত্রীদের জন্য যে অফার নিয়ে এসেছে সেখানে রয়েছে আরও একটি সুবিধা। ভ্রমনের ৩ দিন আগেও টিকিট পরিবর্তন করার সুযোগ দেওয়া হচ্ছে। অর্থাৎ একজন যাত্রী ইচ্ছে হলে ফ্লাইটের টিকিট পুনর্নির্ধারণ করতে পারবেন। বলা বহুল্য, সেক্ষেত্রে কোনও রকম অতিরিক্ত চার্জ লাগবে না। শুধুমাত্র কোম্পানির স্ট্যান্ডার্ড শর্তাবলীটুকুই প্রযোজ্য হবে। তাই আপনার যদি স্বল্প খচরে বিমানযাত্রা করার ইচ্ছে থাকে তাহলে কিন্তু গো ফার্স্টই হবে আপনার সেরা পছন্দ। 


 

Read more Articles on
Share this article
click me!