Christmas Cake: ক্রিসমাস কেকের বাহারি সমাহার মিঁও আমোরেতে, বড়দিনে নিয়ে আসুন আপনার পছন্দের কেক

ভিন্ন স্বাদের ভিন্ন ফ্লেভারের কেকের সমাহার নিয়ে ১৯ ডিসেম্বর থেকে আসছে মিঁও আমোরে। কলকাতা সহ হাওড়ার বিভিন্ন এলাকার মিঁও আমোরের আউটলেটে পাওয়া যাবে ক্রিসমাস কেক। ২৩০ টাকা থেকে ৮৫০ টাকার কেক পাওয়া যাবে মিঁও আমোরেতে। 

Kasturi Kundu | Published : Dec 20, 2021 10:51 AM IST / Updated: Dec 20 2021, 05:01 PM IST

ক্রিসমাস মানেই(Christmas) যেন কেকের উৎসব। বড়দিনে ভিন্নস্বাদের রকমারি কেক কেটে প্রতিটি মানুষ ক্রিসমাস সেলিব্রেশন করে থাকে। বিভিন্ন নামীদামী সংস্থাগুলোও বাহারি কেকের সম্ভার নিয়ে হাজির হয় এই সময়। ক্রিম কেক থেকে চকলেট কেক,ভ্যানিলা সহ বিভিন্ন ফ্লেভারের কেকের পসরা সাজিয়ে বসে দোকানগুলো। সেই তালিকা থেকে বাদ যায় না মিয়াও আমোরে-র মত কেক শপও। সাধারণের সাধ্যের মধ্যে প্রতিবারের মত এবারেও রকমারি কেকের বাহারি আইটেম নিয়ে আসতে চলেছে মিঁয়াও আমোরে(Mio Amore)। ২৩০ টাকা থেকে একেবারে ৮৫০ টাকা অভধি নানা স্বাদের ক্রিসমাস কেক থাকবে এই বিশেষ কেক শপে। ধনী-গরীর নির্বিশেষ যাতে বড়দিনের আনন্দে সকলে সামিল হতে পারে সেই জন্য দামের দিকে বিশেষ নজর দেওয়া হয়। উৎসব প্রতিটি মানুষের। তাই কেও যাতে মেরি ক্রিসমাসে কেক(Christmas cake) খাওয়ার আনন্দ থেকে বঞ্চিত না থাকে সেই জন্যই ২৩০ টাকা থেকে শুরু হয়েছে কেকের দাম।

Latest Videos

আর মাত্র ৫ দিনের অপেক্ষা। ধীরে ধীরে আলোর মালায় সেজে উঠবে কলকাতা শহরের প্রানকেন্দ্র পার্কস্ট্রিট। সেই সঙ্গে বড়দিনের জন্য শহরের বিভিন্ন চার্চগুলোতে চলতে শেষ মুহুর্তের প্রস্তুতি। আর বড়দিনের সঙ্গে সবচেয়ে বড় সম্পর্কে জড়িয়ে যে জিনিসটি অর্থাৎ কেক, সেই কেক শপেও ধারে ধীরে আসতে শুরু করবে ক্রিসমাস স্পেশাল কেক। আর বড়দিনের উৎসবে কেক কেনেন না এই রকম মানুষের সংখ্যা খুবই কম। ক্রিসমাস কেক কেনার জন্য অনেকেরই প্রথম পছন্দ মিঁয়াও আমোরে। আসুন তাহলে দেখে নেওয়া যাক ক্রিসমাস কেকের তালিকায় ঠিক কী কী ধরনের কেক রয়েছে আর সেগুলোর দামই বা কেমন। 

ডেট ওয়ালনাট লোফ কেক- ৫০০ টাকা
চকো চেরি কেক- ৫৫০ টাকা
চকো ফাড কেক-৫৫০ টাকা
রয়্যাল ফুড কেক-৮৫০ টাকা
পাম কেক-২৭০ টাকা
স্পেশাল ফ্রুট কেক- ২৬০ টাকা
বাটার ফ্রুট কেক-২৩০ টাকা
ডান্ডি কেক-৩৮০ টাকা
ইংলশ ফ্রুট কেক-৩০০ টাকা

আপনার পছন্দ মত ফ্লেভারের কেকটি বাজেট অনুযায়ী সংগ্রহ করুন আর মিয়াও আমোরের কেকের সঙ্গেই আপনার ক্রিসমাস ইভকে স্পেশাল করে তুলুন। তবে একটা কথা অবশ্যই মাথায় রাখবেন মিয়াও আমোরের তরফে জানান হয়েছে ডিসপ্লে-তে ঠিক যরকম ছবি দেখা যাচ্ছে ডেলিভারির সংয় হয়তো উনিশ-বিশ হতেই পারে। কারন এক এক শেফ তাঁর নিজের মত করে কেক বেক করে থাকেন। ১৯ ডিসেম্বর থেকে নেওয়া হবে ক্রিসমাস কেকের অর্ডার। চলবে নববর্ষের মরশুম পর্যন্ত অর্থাৎ ২ জানুয়ারি পর্যন্ত। তবে এই সময়ে ওয়েব সাইট মারফত কোনও অর্ডার নেওয়া হবে না।

আপনার নিকটবর্তী কেক শপ থেকেই মিয়াও আমোরের কেক অর্ডার করতে পারেন। আপনার সুবিধার জন্য কলকাতার বেশ কয়েকটি জায়গার মিয়াও আমোরের ঠিকানা দেওয়া হল। বৌবাজার, রাসবিহারী, দেশপ্রিয় পার্ক,তোপসিয়া, রাজডাঙা আউটলেট, শরৎবোস রোড. পার্কস্ট্রিটের মত জায়গায় প্রতিটি কেক শপে পাওয়া যাবে ক্রিসমাস স্পেশাল কেক। খাস কলকাতায় যারা থাকেন তাঁরা মিয়াও আমোরের এই আউটলেট গুলোতে একবার ঢু মেরে আসতে পারেন। এছাড়াও মিয়াও আমোরের আউটলেট রয়েছে খড়দহ, বৈশাখী, এয়ারপোর্ট গেট নম্বর ওয়ান,বাগুইহাটি মার্কেট কমপ্লেক্স, বাঙুর এভিনিউ, রিষড়া, বরানগর, উত্তরপাড়া, কল্যাণী সহ বিভিন্ন জায়গায়। উল্লেখ্য গোটা শহর জুড়ে ছড়িয়ে রয়েছে এই পপুলার কেক শপ মিয়াও আমোরে।

কলকাতার পর এবার চট করে একটু দেখে নেওয়া যাক হাওড়ার কোথায় কোথায় মিয়াও আমোরের আউটলেট রয়েছে। আপনি যদি হাওড়ার বাসিন্দা হন তাহলে সেই ঠিকানায় তচলে যান আর নিয়ে আসুন ক্রিসমাস স্পেশাল মিয়াও আমোরে কেক। হাওড়া ময়দান, শ্রী অরবিন্দ রোড, লিলুয়া, রামরাজাতলা, আমত হাওড়া রোডের মত হাওড়ার আনাচে কানাচে পেয়ে যাবেন মিয়াও মোরের আউটলেট। 


 

Share this article
click me!

Latest Videos

'ষড়যন্ত্র করে আমাকে গ্রেফতার করা হয়েছিল' জেল থেকে ছাড়া পেয়েই পাল্টা অভিযোগ Kalatan Dasgupta-র
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
অভয়া কাণ্ডের দ্রুত বিচারের দাবি জুনিয়র ডাক্তারদের! স্বাস্থ্য ভবন থেকে সিজিও কমপ্লেক্স পর্যন্ত মিছিল
'মমতা কাছে বাংলাকে স্বাধীন ঘোষণার অনুরোধ জসীমউদ্দিনের' আশঙ্কা প্রকাশ করে দেখুন কী বললেন সুকান্ত
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood