বিগ ধামাকা সেল, এবার ২০০০ টাকারও কমে পাবেন এসি, ঘর ঠান্ডা হবে মাত্র ১০ মিনিটেই

বাজারে চলে এসেছে বাজেট ফ্রেন্ডলি মিনি এয়ার কন্ডিশনার। যা কিনা সাধ্যের মধ্যে সাধপূরণ করবে সকলের। এটা কিনতে খরচ হবে মাত্র ১৯৪৯ টাকা, যা কিনা ২০০০ টাকারও কম। এটা কম-বেশি সকলেই কিনতে পারবেন। এই মিনি এয়ার কন্ডিশনারটি ৪৫ শতাংশ ছাড় দিচ্ছে কোম্পানি। এর চেয়ে আর কম দামে এয়ার কন্ডিশনার হয়তো সারা বাজার ঘুরলেও একটিও মিলবে না। এমনকী এই এমনই একটি ডিভাইস যা কিনা চাইলেই আপনি সঙ্গে করে নিয়ে ঘুরতে পারেন। ইউএসবি ডিভাইসের মাধ্যমে এতে বিদ্যুৎ পৌঁছে যাবে। কলকাতায় যেভাবে তাপমাত্রা বাড়ছে তাতে এত পকেট ফ্রেন্ডলি একটি মিনি এয়ার 

Web Desk - ANB | Published : Apr 19, 2022 12:35 PM IST / Updated: Apr 19 2022, 06:11 PM IST

বৈশাখ পড়তে না পড়তেই কাঠফাটা গরমে নাজেহাল অবস্থা। দুপুর ১২ টা বাজতেই মাথার উপর যেন সূর্যের তাপ ক্রমশ চড়ে বসছে। গরম পড়তেই নাজেহাল হয়ে পড়ছে ছোট থেকে বড়রা । তাপমাত্রার পারদ  যেন এখনই তুঙ্গে। রোদের দিকে তাকালেই যেন শরীরটা নিমেষে ঝিমিয়ে যাচ্ছে। একদিকে তাপমাত্রার দাবদাহ, আর অন্যদিকে শরীরে অস্বস্তি। গরমে যেন ক্লান্তি আরও চেপে বসছে শরীরে। একটু কাজ করলেই মনে হচ্ছে আর যেন পারছি না। একটু বসলে ভাল হয়। গরম পড়তে না পড়তে সকলের বাড়ির সিনারিও এটি। এহেন পরিস্থিতিতে এসি ছাড়া যেন একমুহূর্ত চলে না। তবে সারাক্ষণ এসি চালিয়ে রাখলে মাসের শেষে ইলেকট্রিক বিল দেওয়ার সময় চোখে জল আসে অনেকেরই। কারণে এসি ঘর থাকাটা যতটা না সাধের তার চেয়ে অনেক বেশি সাধ্যের। কিন্তু গরমের সঙ্গে আপোস করাটাও যেন আর মোটেই যাচ্ছে না।

এবার সকলের কথা ভেবেই বাজারে চলে এসেছে বাজেট ফ্রেন্ডলি মিনি এয়ার কন্ডিশনার। যা কিনা সাধ্যের মধ্যে সাধপূরণ করবে সকলের। এটা কিনতে খরচ হবে মাত্র ১৯৪৯ টাকা, যা কিনা ২০০০ টাকারও কম। এটা কম-বেশি সকলেই কিনতে পারবেন। এই মিনি এয়ার কন্ডিশনারটি ৪৫ শতাংশ ছাড় দিচ্ছে কোম্পানি। এর চেয়ে আর কম দামে এয়ার কন্ডিশনার হয়তো সারা বাজার ঘুরলেও একটিও মিলবে না। এমনকী এই এমনই একটি ডিভাইস যা কিনা চাইলেই আপনি সঙ্গে করে নিয়ে ঘুরতে পারেন। ইউএসবি ডিভাইসের মাধ্যমে এতে বিদ্যুৎ পৌঁছে যাবে। কলকাতায় যেভাবে তাপমাত্রা বাড়ছে তাতে এত পকেট ফ্রেন্ডলি একটি মিনি এয়ার কন্ডিশনার অনায়াসেই আপনি কিনে নিতে পারেন।

 

 

তাপমাত্রা বাড়লেই মাথাও যেন ঠিক থাকে না। একদিকে কাজের চাপ, অন্যদিকে গরমের দাবদাহে অস্থির হওয়ার জেরবার। সেই সময় এই মিনি এয়ার কন্ডিশনার আপনাকে এবং আপনার মস্তিষ্ক নিমেষে স্বস্তি দিতে পারে। এয়ার কন্ডিশনার কেনার ইচ্ছা কার না থাকে, কিন্তু দামের এবং ইলেকট্রিক বিলের কথা চিন্তা করে অনেকেই পিঁছিয়ে যান এবং এসি কেনার সেই স্বপ্ন অধরাই থেকে যায়। তবে এবার হাজার হাজার টাকা নয়, অবিশ্বাস্য দামে আপনিও কিনে ফেলতে পারেন  বাজেট ফ্রেন্ডলি মিনি এয়ার কন্ডিশনার। যার জন্য আপনাকে ২০০০ টাকারও কম দিতে হবে। এই ছোট এসি-টি আকারেও এতটাঅ ছোট যে ব্যক্তিগত ভাবে আপনি এটারে ব্যবহার করতে পারবেন। চাইলে নিজের সঙ্গে ক্যারিও করতে পারেন। এটি আকারে ঠিক পাওয়ার ব্যাঙ্কের সাইজের। আকারে ছোট বলে ক্যারি করতেও অনেকটাই বেশি সুবিধা। ছোট ঘর হলে তাড়াতাড়ি ঠান্ডা হয়ে যাবে। ঘরের এককোণায় বসিয়ে রাখলে মাত্র ১০ থেকে ১৫ মিনিটের মধ্যে ঠান্ডা হয়ে যাবে আপনার বেডরুম। এবার আর টেনশন না করে আজই দুর্দান্ত এসিটি নিয়ে আসুন আপনার ঘরে এবং প্রচন্ড গরমে ঠান্ডা হাওয়া উপভোগ করুন।

আরও পড়ুন-গ্রাহকরা ব্যাঙ্কে যাওয়ার আগে অবশ্যই দেখে নিন, বদলে গেছে ব্যাঙ্কের কাজের সময়

আরও পড়ুন-বৈশাখের শুরুতেই দর হাঁকাচ্ছে সোনা ও রূপোর দাম, কিনতে গিয়ে ছ্যাঁকা খাচ্ছে মধ্যবিত্তরা

আরও পড়ুন-এক হয়ে যেতে পারে L&T দুটি সংস্থা, আরও বড় লাভের পরিকল্পনা কোম্পানির

Share this article
click me!