বিনা মেঘে বজ্রাঘাত! রাজকুমার রাওয়ের নামে ২৫০০ টাকার ঋণের বোঝা

প্যানকার্ড প্রতারণার শিকার হলেন রাজকুমার রাও। অভিনেতার প্যানকার্ডের সাহায্যে জনৈক এক ব্যক্তি লোন নিয়েছেন। ২৫০০ টাকার লোন নেওয়া হয়েছে রাজকুমার রাওয়ের প্যান কার্ড ব্যবহার করে। বলা বাাহুল্য, এক্ষেত্রে কোনও মোটা অঙ্কের  টাকার ক্ষতি হয়নি অভিনেতার। তবে  টাকার পরিমান অল্প হলেও বষয়টি খুবই গুরুতর। 

Kasturi Kundu | Published : Apr 2, 2022 11:28 AM IST

প্যানকার্ড বা আধারকার্ড কিংবা ভোটার কার্ড সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ নথির সাহায্যে একজনকে খুব সবজেই ঠকানো সম্ভব। অনেক সময়ই খবরের শিরোনামে উঠে আসে আধার বা প্যানকার্ডের নথি নিয়ে সংশ্লিষ্ট ব্যক্তির নামে লোন তোলার মত জালিয়াতির ঘটনা। এই বিষয় সোশ্যাল সাইটে এবং বিভিন্ন ব্যাঙ্কের তরফেও সতর্কতা জাারি করা হয়। এবার এই ধরনের প্রতারণার শিকার হলেন বলিউডের এক নামজাদা তারকা। হ্যাঁ, বি-টাউনের ফেমাস অভিনেতা রাজকুমার রাওয়ের সঙ্গে ঘটেছে এই রকমই এক ঘটনা। অভিনেতার প্যানকার্ডের সাহায্যে জনৈক এক ব্যক্তি লোন নিয়েছেন। তবে  এক্ষেত্রে একটা কথা না বললেই নয়, মোটা টাকা লোন নেন নি সেই ব্যক্তি। মাত্র ২৫০০ টাকার লোন নেওয়া হয়েছে রাজকুমার রাওয়ের প্যান কার্ড ব্যবহার করে। বলা বাাহুল্য, এক্ষেত্রে কোনও মোটা অঙ্কের  টাকার ক্ষতি হয়নি অভিনেতার। তবে  টাকার পরিমান অল্প হলেও বষয়টি খুবই গুরুতর। 

বছর ৩৭এর এই দাপুটে বলি স্টার নিজের টুইটার অ্যাকাউন্টে গোটা বিষয়টি সকলের উদ্দেশ্যে জানিয়েছেন। ফ্রড অ্যালার্ট হ্যাসট্যাগে তিনি লিখেছেন,  তাাঁর প্যানকার্ড অন্য কেউ ব্যবহার করেছেন। আর সেটি ব্যবহার করে ২৫০০ টাকার স্বল্প অঙ্কের ঋণ নেওয়া হয়েছে। এই ঘটনার জেরে অভিনেতার সিভিল স্কোরে যে প্রভাব পড়বে সে কথাও লিখেছেন টুইটার হ্যান্ডেলে। সেই জন্যই সিভিল অফিসকে এই গোটা বিষয়টি দেখার জন্য অনুরোধ করেছেন তিনি। আগামী দিনে যাতে সিভিল স্কোর সংক্রান্ত কোনও সমস্যা না হয় সেই জন্যই তাঁদের সঠিক পদক্ষেপ নেওয়ার জন্য আবেদন জানিয়েছেন অভিনেতা রাজকুমার রাও। ক্রেডিড ইনফরমেশন ব্যুরো লিমিটেডের থেকে রাজকুমার রাও কতটা সাহায্য পাবেন সেটা সময়ই বলবে। অভিনেতার সঙ্গে যে ধরনের ঘটনা ঘটল তাকেই বোধয় বলে, বিনা মেঘে বজ্রাঘাত!

আরও পড়ুন-পয়লা এপ্রিল থেকে লাগু হল আয়করের নতুন নিয়ম, আপনি এর আওতায় পড়ছেন না তো?

আরও পড়ুন-ভারতীয় নারীদের জয়জয়কার, বিশ্বের শীর্ষ ১০ স্ব-নির্মিত কোটিপতি মহিলার তালিকায় নাইকার ফাল্গুনী

আরও পড়ুন-নতুন আর্থিক বছরে হোম লোন থেকে জীবনদায়ী ওষুধ, সবেতেই পরিবর্তনের ছোয়া, যা আপনাকে প্রভাবিত করবে

বলিউডের প্রথম সারির অভিনেতাদের তালিকায় নিঃসন্দেহে উঠে আসে রাজকুমার রাওয়ের নাম। ভিন্নস্বাদের চরিত্রে তাঁর সাবলীল অভিনয় দর্শককে বারবার হলমুখী করে। রোম্যান্টিক নায়ক থেকে ট্র্যাপডের মত ছবিতে তাঁর অভিনয় সমানভাবে প্রাসঙ্গিক। চলতি বছরেও রাজকুমার রাওয়ের ঝুলিতে রয়েছে বেশ কয়েকটি ছবি। সেই তালিকায় রয়েছে হিয়, মনিকা, ও মাই ডার্লিং এবং ভিদ-এর মত ছবিগুলো। এই সব কটি ছবিই ২০২২ সালে বক্সঅফিসে মুক্তি পাবে। উল্লেখ্য, রাজকুমার রাাওয়ের ছবিকে ঘিররে দর্শকের একটু অন্য ধরনের প্রত্যাশা থাকে। চলতি বছরের ছবিতে রাজকুমার হিন্দি ছবির দর্শকের সেই প্রত্যাাশা পূরণ করতে পারেন কিনা তা তো সময়ই বলবে। 

Read more Articles on
Share this article
click me!