সোনি পিকচার্সের সঙ্গে যুক্ত হল জি এন্টারটেনমেন্ট, কী কী রদবদল হতে চলেছে দেখে নিন একনজরে

সোনি পিকচার্স নেটওয়ার্ক ইন্ডিয়ার সঙ্গে মিশে গেল জি এন্টারটেনমেন্ট এন্টারপ্রাইজেস লিমিটেড। বুধবারই জি-এর পক্ষ থেকে একথা জানানো হয়েছে। সূত্র থেকে জানা যাচ্ছে, এই সংযুক্তির পরই  নতুন সংস্থায় সোনি ১৫৭ কোটি ডলার বিনিয়োগ করতে চলেছে। তবে সংস্থার মালিকানা থাকবে সোনির হাতে।

Asianet News Bangla | Published : Sep 22, 2021 5:20 AM IST / Updated: Sep 22 2021, 11:11 AM IST

ভারতীয় মিডিয়ার দুই বড় সংস্থা সোনি পিকচার্স নেটওয়ার্ক ইন্ডিয়ার সঙ্গে মিশে গেল জি এন্টারটেনমেন্ট এন্টারপ্রাইজেস লিমিটেড। বুধবারই জি-এর পক্ষ থেকে একথা জানানো হয়েছে। সূত্র থেকে জানা যাচ্ছে, এই সংযুক্তির পরই  নতুন সংস্থায় সোনি ১৫৭ কোটি ডলার বিনিয়োগ করতে চলেছে। যার ফলে ৫২.৯৩ শতাংশ শেয়ার থাকতে চলেছে সোনির হাতে এবং জি-এর হাতে থাকবে ৪৭.০৭ শতাংশ শেয়ার। তবে সংস্থার মালিকানা থাকবে সোনির হাতে।

 

 

জি এন্টারটেনমেন্ট এন্টারপ্রাইজেস লিমিটেড-এর এই সংযুক্তির পর নতুন সংস্থার চিফ এগজিকিউটিভ অফিসার ও ম্যানেজিং ডিরেক্টর হবেন পুনীত গোয়েঙ্কা। জি-এর পক্ষ থেকে বিবৃতিতে জানানো হয়েছে। শুধুমাত্র আর্থিক নয়,  অন্য অনেক পরিকল্পনা করেই এই দুই সংস্থা এখই হয়েছে। এবং প্রতিটি বিষয়েই দুটি সংস্থার একমত রয়েছে। সমস্ত দায়িত্ব নিজেদের মধ্যে ভাগ করে নেবে দুই সংস্থা। তবে জি এন্টারটেনমেন্ট সোনির সঙ্গে যুক্ত হলেও জি মিডিয়া যুক্ত হচ্ছে না। অর্থাৎ জি মিডিয়া আলাদা সংস্থা হিসেবেই কাজ করবে। এদের সঙ্গে জি মিডিয়ার কোনও যোগাযোগ নেই বলেই জানানো হয়েছে।

 

আরও পড়ুন-বিবাহিতদের জন্য দুর্দান্ত সুযোগ, এই সরকারি স্কিমে প্রতি মাসে মিলবে ১০ হাজার টাকা পেনশন

আরও পড়ুন-অবিশ্বাস্য, মাত্র ১৬০ টাকা ইনভেস্ট করলেই ফেরত পাবেন ২৩ লক্ষ টাকা, জেনে নিন কীভাবে

 

 

বিনোদন জগতের দুই বড় সংস্থা  জি এন্টারটেনমেন্ট এন্টারপ্রাইজেস লিমিটেড এবং সোনি পিকচার্স নেটওয়ার্ক ইন্ডিয়ার সংযুক্তির ফলে বড়সড় বদলও হতে চলেছে। যেমন ডিজিটাল অ্যাসেট, প্রোডাকশন অপারেশন, প্রোগাম লাইব্রেরি এবং একক নেটওয়ার্ক তৈরি করে কাজের উন্নতির লক্ষ্যেই এই সংযুক্তি করণ। এবার থেকে জি এন্টারটেনমেন্ট এন্টারপ্রাইজেস লিমিটেড এবং সোনি পিকচার্স নেটওয়ার্ক ইন্ডিয়া নন বাইন্ডিং টার্ম শিটের নিয়মে কাজ করবে।

 


 

Share this article
click me!