দশম শ্রেণী পাশ করলেই ব্যাঙ্কে চাকরির সুযোগ, জানুন কীভাবে করবেন আবেদন

কোন স্বীকৃত ইনস্টিটিউট/বোর্ড থেকে প্রাসঙ্গিক বিষয়ে দশম শ্রেণী, দ্বাদশ শ্রেণী. স্নাতক ডিগ্রি রয়েছে এমন প্রার্থীরা শেষ তারিখের আগে তাদের আবেদন জমা দিতে পারেন। আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২০২২ সালের ৯ই মার্চ। 

Parna Sengupta | Published : Feb 25, 2022 8:40 AM IST

চাকরি যদি আপনার হাতের মুঠোয় ধরা দেয়, তাহলে কেমন হবে। ঠিক সেরকমই একটা সুযোগ এসেছে চাকরিপ্রার্থীদের সামনে। সরকারি চাকরি এখন স্বর্গ হাতে পাওয়ার সমান। সেই সুযোগ করে দিচ্ছে ইন্ডিয়ান ব্যাঙ্ক (Indian Bank Jobs)। ব্যাঙ্কে খালি রয়েছে বেশ কয়েকটি পদ। সেই পদে চাকরি পেতে গেলে পূরণ করতে হবে শুধু কিছু শর্ত(Interested and eligible candidates)।  

সম্প্রতি ভারতীয় ব্যাঙ্ক সিকিউরিটি গার্ড (Security Guard) নিয়োগের জন্য একটি নতুন বিজ্ঞাপন জারি করেছে। ইন্ডিয়ান ব্যাঙ্কের চাকরির বিজ্ঞপ্তি ২০২ টি শূন্যপদের জন্য প্রকাশিত হয়েছে। কোন স্বীকৃত ইনস্টিটিউট/বোর্ড থেকে প্রাসঙ্গিক বিষয়ে দশম শ্রেণী, দ্বাদশ শ্রেণী. স্নাতক ডিগ্রি রয়েছে এমন প্রার্থীরা শেষ তারিখের আগে তাদের আবেদন জমা দিতে পারেন। আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২০২২ সালের ৯ই মার্চ। 

প্রার্থীরা, যোগ্য হলে অফিসিয়াল ইন্ডিয়ান ব্যাঙ্ক বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে পারেন। ইন্ডিয়ান ব্যাঙ্ক রিক্রুটমেন্ট ২০২২ বিজ্ঞপ্তি, ইন্ডিয়ান ব্যাঙ্ক রিক্রুটমেন্ট ২০২২ অনলাইন আবেদন, বয়স সীমা, যোগ্যতা, বেতন, ইত্যাদি সম্পর্কে তথ্য এখানে পেয়ে যাবেন। আবেদন করতে প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইট https://indianbank.in/ দেখতে হবে।

পোস্টের বিশদ বিবরণ

প্রতিষ্ঠানের নাম: ইন্ডিয়ান ব্যাঙ্ক

পদের নাম: সিকিওরিটি গার্ড

পদ সংখ্যা: ২০২

চাকরির শ্রেণী: কেন্দ্রীয় সরকারি চাকরি

আবেদন শুরু ২৩শে ফেব্রুয়ারি ২০২২ থেকে

আবেদনের শেষ তারিখ: ৯ই মার্চ ২০২২

আবেদনের মোড: অনলাইন

বেতন: ১৪৫০০ টাকা থেকে ২৮১৪৫ টাকা

কাজের অবস্থান: চেন্নাই, তামিলনাড়ু

অফিসিয়াল ওয়েবসাইট: https://indianbank.in/

যোগ্যতা:
যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান, বোর্ড বা বিশ্ববিদ্যালয় থেকে দশম, দ্বাদশ শ্রেণির পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা এই পদগুলির জন্য আবেদন করতে পারবেন।

বয়স সীমা:
পদগুলির জন্য সর্বোচ্চ বয়স সীমা (ইন্ডিয়ান ব্যাঙ্কের চাকরি ২০২২) হল ২৬ বছর।

Share this article
click me!