প্রচুর সংখ্যক শূন্যপদে জুনিয়ার অফিসার ট্রেনি নিয়োগ করবে এই নামী সংস্থা, আজই আবেদন করুন

আগ্রহীরা ওয়েবসাইট nmdc.co.in থেকে আবেদন করত পারবেন। কারা কোন পদে আবেদনের যোগ্য সে বিষয়ে বিস্তারিত বিবরণ রইল এখানে
 

Web Desk - ANB | Published : Feb 22, 2022 5:42 AM IST

শতাব্দী কর, প্রতিবেদক- বিভিন্ন পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করল ন্যাশনাল মিনারেল ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড (National Mineral Development Corporation Limited)। প্রতিষ্ঠানের  পক্ষ থেকে অতি সম্প্রতি একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে জুনিয়ার অফিসার ট্রেনি (Junior Officer Trainee) পদে নিয়োগের কথা ঘোষণা করা হয়েছে। আগ্রহীরা ওয়েবসাইট nmdc.co.in থেকে আবেদন করত পারবেন। কারা কোন পদে আবেদনের যোগ্য সে বিষয়ে বিস্তারিত বিবরণ রইল এখানে
 
NDMC JOT Recruitment 2022: আবেদনের তারিখ
বিজ্ঞপ্তি সূত্রে জানা গিয়েছে, উল্লিখিত পদের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। ইচ্ছুক প্রার্থীদের বিজ্ঞপ্তি প্রকাশের আগামী ২৭ ফেব্রুয়ারি, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জাম দিতে হবে। প্রার্থীদের অনলাইনে আবেদনপত্র জমা করত হবে। অন্য কোনও সূত্র মারফৎ প্রেরিত আবেদনপত্র গ্রহণযোগ্য নয়। প্রতিষ্ঠান নিয়োগ সংক্রান্ত বিষয়ে সিদ্ধান্ত পরিবর্তন করলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে। ভারতের যে কোনও প্রান্তের প্রার্থীরা উল্লিখিত পদের জন্য আবেদন করতে সক্ষম।
NDMC JOT Recruitment 2022: নিয়োগ সংক্রান্ত তথ্য
প্রতিষ্ঠানের নাম: ন্যাশনাল মিনারেল ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড (National Mineral Development Corporation Limited)
পদের নাম: জুনিয়ার অফিসার ট্রেনি
শূন্যপদের সংখ্যা: ৯৪টি
শূন্যপদের বিবরণ-
জুনিয়র অফিসার (সিভিল) ট্রেনি- ৭টি পদ
জুনিয়র অফিসার (ইলেকট্রিক্যাল) ট্রেনি- ১৪টি পদ
জুনিয়র অফিসার (মেকানিক্যাল) ট্রেনি- ৩৩টি পদ
জুনিয়র অফিসার (মাইনিং) ট্রেনি- ৩২টি পদ
জুনিয়র অফিসার (জি এবং কিউসি) ট্রেনি- ৭টি পদ
জুনিয়র অফিসার (সার্ভে) ট্রেনি- ১টি পদ
NDMC JOT Recruitment 2022: বেতনক্রম
ডিগ্রিধারীদের জন্য- ১৮ মাসের জন্য ৩৭,০০০ টাকা
ডিপ্লোমা হোল্ডারদের জন্য- প্রথম ১২ মাসের জন্য ৩৭,০০০ টাকা এবং বাকি ৬ মাসের জন্য ৩৮,০০০ টাকা
প্রশিক্ষণ পরবর্তী পে-স্কেল– মাসিক ৩৭০০০ টাকা থেকে ১৩০০০০ টাকা
NDMC JOT Recruitment 2022: আবেদনের যোগ্যতা
জুনিয়র অফিসার (সিভিল) ট্রেনি- একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ইনস্টিটিউট থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে তিন বছরের ডিপ্লোমা বা একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ইনস্টিটিউট থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ডিগ্রি৷ শুধুমাত্র ডিপ্লোমা হোল্ডারদের জন্য ন্যূনতম ৫ বছরের কাজের অভিজ্ঞতা প্রয়োজন।
জুনিয়র অফিসার (ইলেকট্রিক্যাল) ট্রেনি- একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ইনস্টিটিউট থেকে ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে তিন বছরের ডিপ্লোমা অথবা একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ইন্সটিটিউট থেকে বৈদ্যুতিক বা ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিংয়ে ডিগ্রি। ডিপ্লোমা হোল্ডারদের জন্য ন্যূনতম ৫ বছরের কাজের অভিজ্ঞতা প্রয়োজন।
জুনিয়র অফিসার (মেকানিক্যাল) ট্রেনি- একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ইনস্টিটিউট থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে তিন বছরের ডিপ্লোমা বা কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ইনস্টিটিউট থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ডিগ্রি।
জুনিয়র অফিসার (মাইনিং) ট্রেনি- কাস্ট মেটালিফারাস মাইন খোলার জন্য ফোরম্যানের সার্টিফিকেট অফ কম্পিটেন্সি সহ একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ইনস্টিটিউট থেকে মাইনিং ইঞ্জিনিয়ারিং-এ তিন বছরের ডিপ্লোমা অথবা দ্বিতীয় শ্রেণীর মাইন ম্যানেজার সার্টিফিকেট অফ কম্পিটেন্সি সহ একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ইনস্টিটিউট থেকে মাইনিং ইঞ্জিনিয়ারিংয়ে ডিগ্রি। শুধুমাত্র ডিপ্লোমা হোল্ডারদের জন্য ন্যূনতম ৫ বছরের কাজের অভিজ্ঞতা প্রয়োজন।
জুনিয়র অফিসার (জি এবং কিউসি) ট্রেনি- এমএসসি/এমএসসি (টেক)/জিওলজি/অ্যাপ্লাইড জিওলজি/অন্বেষণ জিওলজিতে এম.টেক ডিগ্রি এবং এক বছরের কাজের অভিজ্ঞতা প্রয়োজন।
জুনিয়র অফিসার (জরিপ)ট্রেনি- তিন বছরের মাইনিংয়ে ডিপ্লোমা বা মাইনস অ্যান্ড মাইন সার্ভেয়িংয়ে ডিগ্রি ও মাইন সার্ভেয়ারের সার্টিফিকেট ও ৫ বছরের কাজের অভিজ্ঞতা প্রয়োজন।
NDMC JOT Recruitment 2022: বয়স সীমা

৩২ বছর
NDMC JOT Recruitment 2022: নির্বাচন প্রক্রিয়া
লিখিত পরীক্ষা - ১০০ নম্বর
সুপারভাইজরি স্কিল টেস্ট 
NDMC JOT Recruitment 2022: আবেদন পদ্ধতি
NMDC ওয়েবসাইটে যান এবং 'ক্যারিয়ার' বিভাগে যান
এখন, 'Click here for Complete Notification/Apply Online’-তে ক্লিক করে https://jotnmdc.formflix.com/' এই অপশনে গিয়ে 'February 2022 Employment Notification No.01/2022 for recruitment of Junior Officer (Trainee) in various disciplines' লিঙ্কে ক্লিক করতে হবে। 
নিজের নাম রেজিস্ট্রেশন করতে আবেদন অনলাইন অপশনে ক্লিক করুন। আপনি SMS/ই-মেইলের মাধ্যমে আপনার রেজিস্ট্রেশন নম্বর পাবেন। যদি আপনার ইনবক্সে মেসেজ না আসে তাহলে আপনার ই-মেইল স্প্যাম বক্স চেক করুন।
এরপরে, আপনার ফর্ম জমা দেওয়ার জন্য লগইন অপশনে ক্লিক করুন।
বিজ্ঞাপন অনুযায়ী সমস্ত প্রাসঙ্গিক শংসাপত্র এবং নথি আপলোড করুন।
পেমেন্ট গেটওয়ে লিঙ্কের মাধ্যমে অনলাইন ফি পেমেন্ট করুন।
এ ক্ষেত্রে হার্ড কপি ডাকযোগে পাঠানোর প্রয়োজন নেই।

আরও পড়ুন: প্রকাশিত হতে চলেছে CTET 2021, কীভাবে জানবেন ফল, রইল বিস্তারিত তথ্য

আরও পড়ুন: গ্র্যাজুয়েশন শেষে কোন খাতে বইবে কেরিয়ার, রইল তার সুলুক সন্ধান

আরও পড়ুন: চীনা শিক্ষাব্যবস্থায় লাভবান বাংলাদেশী পড়ুয়ারা, কোন লাভের আশায় চীনে ছুটছেন তাঁরা

Share this article
click me!