IIMC উত্তর প্রদেশে বিভাগের বার্ষিকসভা, শেষ কর্মসূচি বাংলাদেশের ঢাকায়

ইন্ডিয়ান ইনস্টিটিউট অব মাস কমিউনিকেশন অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উত্তর প্রদেশ অধ্যায়ের বার্ষিক সভা অনুষ্ঠান 'কু কানেকশন' লক্ষ্নৌতে অনুষ্ঠিত হয়েছিল। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন শাখার সভারতি সন্তোশ বাল্মীকি।

Saborni Mitra | Published : May 16, 2022 6:04 PM IST

ইন্ডিয়ান ইনস্টিটিউট অব মাস কমিউনিকেশন অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উত্তর প্রদেশ অধ্যায়ের বার্ষিক সভা অনুষ্ঠান 'কু কানেকশন' লক্ষ্নৌতে অনুষ্ঠিত হয়েছিল। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন শাখার সভারতি সন্তোশ বাল্মীকি। বিখ্যাত গীতিকার নিলেশ মিশ্র, সাধারণ সম্পাদক পঙ্কজ ঝা ও সংগঠনের সম্পাদক মানেন্দ্র মিশ্র, জিএসটি অফিসার নিশান্ত তরুণ ও উপেন্দ্র কুমার ও অর্চনা সিং এই সমাবেশে বক্তব্য রাখেন। 

এই সমিতি প্রতি বছর দেশে বিদেশের প্রায় ১২টি শহরে সংযোগ সভার আয়োজন করে। ২৭ ফেব্রুয়ারি দিল্লিতে এই কর্মসূচির প্রথম পর্ব অনুষ্ঠিত হয়েছিল। এই কর্মসূচি শেষ হবে বাংলাদেশের রাজধানী ঢাকায়। সেখানে অনুষ্ঠান হবে আগামী ২৮ মে। প্রায় তিন মাস ধরে চলছে এই কর্মসূচি।

এই উপলক্ষ্যে উত্তর প্রদেশ অধ্যায়ের একটি নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। মানেন্দ্র মিশ্র,সভাপতি বলে ঘোষণা করা হয়েছে।  রঞ্জিত মিশ্র, রাঘবেন্দ্র সাইনি, রাশি লালকে সহ সভাপতি নির্বাচন করা  হয়েছে।  পঞ্চানন মিশ্র সাধারণ সম্পাদক , মনোমহন সিং অর্চনা সিং ও ইমতিয়াজকে সেক্রেটারি ও প্রভাত কুমারকে সেক্রেটারি ও প্রভাত কুমারকে  কোষাধ্যক্ষ নির্বাচন করা হয়েছে। 

আরও পড়ুনঃ

বুদ্ধপূর্ণিমার দিন জ্ঞাপবাপী মসজিদের কূপে শিবলিঙ্গের দর্শন, হিন্দু আইনজীবীর দাবি ঘিরে চাঞ্চল্য

তাজমহলের রহস্যময় ২২টি বন্ধ ঘরের ছবি প্রকাশ, তাহলে কি এবার বিতর্ক শেষ হবে

রোজ সকালে একটি রসগোল্লা খেলেই একগাদা রোগ থেকে মুক্তি, একদম ওষুধের মত কাজ করে এই মিষ্টি

এগুলি ছাড়াও অরুণ ভার্মা সংগঠনের সম্পাদক, ব্রহ্মানন্দ, রাঘবেন্দ্র শুক্লা ও আর্য ভারত, রবি গুপ্ত প্রাণেশ তিওয়ারি , অমিত যাদব, মণীষ শুক্লা, অমিত কানোজিয়া ভাস্কর সিং, শ্বেতা রাজবংশী ও বিজয় জয়সওয়ালকে কার্যনির্বাহী সদস্য নির্বাচিত করা হয়েছে।  অনুষ্ঠাণে আইআইএমসিএএর প্রতিষ্ঠাতা সদস্য তিরেশ ভার্মা IFFCO IIMCAA পুরস্কার, IIMCAA স্কলারশিপ, IIMCAA স্কিম যেমন মেডিকেল অ্যাসিস্ট্যান্স ফান্ড, IIMCAA কেয়ার ট্রাস্ট এবং IIMCAA গ্রুপ ইন্স্যুরেন্স স্কিম সম্পর্কে বিশদ বিবরণ দেন।

Share this article
click me!