Recruitment: SBI-এ কর্মী নিয়োগ, নিয়োগ হবে ৮০টি শূন্যপদে, জেনে নিন বিস্তারিত

নিয়োগ হবে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (এসবিআই)-তে। নিয়োগ হবে ম্যানেজেরিয়াল পদে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি।

Sayanita Chakraborty | Published : Feb 19, 2024 4:20 AM IST

ফের চাকরি প্রার্থীদের জন্য সুখবর। নিয়োগ হবে একাধিক পদে। এবার প্রকাশ্যে এল ব্যাঙ্কে নিয়োগের বিজ্ঞপ্তি। জানা গিয়েছে নিয়োগ হবে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (এসবিআই)-তে। নিয়োগ হবে ম্যানেজেরিয়াল পদে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি।

শূন্যপদ

প্রকাশ্যে এল SBI ব্যাঙ্কে নিয়োগের বিজ্ঞপ্তি। নিয়োগ হবে একাধিক পদে। অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সিকিউরিটি অ্যানালিস্ট), ডেপুটি ম্যানেজার (সিকিউরিটি অ্যানালিস্ট), ম্যানেজার ম্যানেজার (সিকিউরিটি অ্যানালিস্ট) এবং অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (অ্যাপ্লিকেশন সিকিউরিটি) পদে হবে নিয়োগ। মোট শূন্যপদের সংখ্যা ৮০টি।

বয়সের সীমা

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সিকিউরিটি অ্যানালিস্ট), ডেপুটি ম্যানেজার (সিকিউরিটি অ্যানালিস্ট), ম্যানেজার ম্যানেজার (সিকিউরিটি অ্যানালিস্ট) এবং অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (অ্যাপ্লিকেশন সিকিউরিটি) পদে আবেদন করতে বয়সের সীমা আছে। পদ অনুসারে, রয়েছে বয়সের সীমা। অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সিকিউরিটি অ্যানালিস্ট) পদের জন্য ৩০ বছর, ডেপুটি ম্যানেজার (সিকিউরিটি অ্যানালিস্ট) পদের জন্য ৩৫ বছর, ম্যানেজার ম্যানেজার (সিকিউরিটি অ্যানালিস্ট) পদের জন্য ৩৮ বছর এবং অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (অ্যাপ্লিকেশন সিকিউরিটি) পদের জন্য ৪২ বছরের মধ্যে বয়স হতে হবে। তেমনই সংরক্ষিতদের জন্য আছে বিশেষ ছাড়।

বেতন

একাধিক পদে নিয়োগ হবে এসবিআই ব্যাঙ্কে। পদের ভিত্তিতে পাবেন বেতন। নিযুক্তদের প্রতি মাসের বেতন হবে ৩৬,০০০ থেকে ৬৩,৮৪০ থেকে শুরু করে ৮৯,৮৯০ থেকে ১,০০,৩৫০ টাকা পর্যন্ত।

শিক্ষাগত যোগ্যতা

শীঘ্রই একাধিক পদে হবে নিয়োগ। এই সকল পদের জন্য আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতার কথা উল্লেখ করা হয়েছে। তবে, এই সকল পদে আবেদনের জন্য ৭৫০ টাকা জমা দিতে হবে। আবেদনের শেষ দিন ৪ মার্চ। বিস্তারিত জানতে সবার আগে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন। এবার নিয়োগ হবে SBI-এ। প্রায় ৮০টি শূন্যপদ আছে। আগামী ৪ মার্চের মধ্যে আবেদন করুন এই পদের জন্য।

 

আরও পড়ুন

Recruitment: রেল মন্ত্রকের অধীনস্থ দফতরে কর্মী নিয়োগ, দেখে নিন কারা আবেদনযোগ্য

কেন্দ্রীয় মন্ত্রকের অর্থপুষ্টি প্রকল্পে নিয়োগ, দেখে নিন কারা আবেদনযোগ্য

Share this article
click me!