Recruitment: রেল মন্ত্রকের অধীনস্থ দফতরে কর্মী নিয়োগ, দেখে নিন কারা আবেদনযোগ্য

ব্রেথওয়েট অ্যান্ড কোম্পানি লিমিটেড (বিসিএল)-র প্রোডাকশন বিভাগে নেওয়া হবে কর্মী। এই মর্মে প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি।

Sayanita Chakraborty | Published : Feb 17, 2024 4:14 AM IST / Updated: Feb 17 2024, 09:46 AM IST

ফের সুখবর চাকরি প্রার্থীদের জন্য। নিয়োগ হবে একাধিক পদে। এবার রেল মন্ত্রকের অধীনস্থ দফতরে মিলবে কাজের সুযোগ। এই মর্মে প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি। জানা গিয়েছে, ব্রেথওয়েট অ্যান্ড কোম্পানি লিমিটেড (বিসিএল)-র প্রোডাকশন বিভাগে নেওয়া হবে কর্মী।

শূন্যপদ

ব্রেথওয়েট অ্যান্ড কোম্পানি লিমিটেড (বিসিএল)-র প্রোডাকশন বিভাগে নিয়োগের বিজ্ঞপ্তি এসেছে প্রকাশ্যে। এই রাষ্ট্রায়ত্ত সংস্থার তরফে ডিরেক্টর পদে কর্মী নিয়োগ করা হবে।

যোগ্যতা

ব্রেথওয়েট অ্যান্ড কোম্পানি লিমিটেড (বিসিএল)-র প্রোডাকশন বিভাগে নিয়োগ হবে উচ্চ পদস্থ কর্মী। আবেদন করতে চাইলে নির্দিষ্ট যোগ্যতা থাকতে হবে। এই পদে আবেদন করতে হলে কেন্দ্রীয় সরকার বা রাজ্য সরকার বা রাষ্ট্রায়ত্ত সংস্থায় প্রোডাকশন, ম্যানুফ্যাকচারিং কিংবা মেনটেনেন্স অফ ওয়াগন অ্যান্ড রোলিং স্ট্যাক বিভিগে অন্তত ১০ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

বয়সের সীমা

ব্রেথওয়েট অ্যান্ড কোম্পানি লিমিটেড (বিসিএল)-র প্রোডাকশন বিভাগে আবেদন করতে গেলে বয়স হতে হবে ৪০ থেকে ৬০-র মধ্যে।

বেতন

এই সকল পদে প্রার্থীরা বেতন পাবেন ১,২৩,১০০ টাকা থেকে ২,১৫,৯০০ টাকা। নিযুক্তরা ভাতা পেতে পারেন।

আবেদন পদ্ধতি

অনলাইনে আবেদন করতে পারেন। আবেদনের শেষ তারিখ ৬ মার্চ। প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি সবার আগে দেখে নিন। এবার নিয়োগ হবে রেল মন্ত্রকের অধীনস্থ দফতরে। এই মর্মে প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি। দেরি না করে আবেদন করতে পারেন। প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তিতে বিস্তারিত জানতে পারবেন। অনলাইনে প্রকাশ্যে আসা আবেদন পত্র দেখে নিন। তা ফিলআপ করে প্রয়োজনীয় নথি সব সঠিক ঠিকানায় পাঠাতে পারেন। বা অনলাইনেই আবেদন করতে পারেন। তাই এই পদে আবেদনের জন্য আগ্রহী হলে দেরি না করে আবেদন করে ফেলুন। এবার রেল মন্ত্রকে অধীনস্থ দফতরে হবে নিয়োগ। নিয়োগ হবে উচ্চ পদস্থ কর্মী।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

কেন্দ্রীয় মন্ত্রকের অর্থপুষ্টি প্রকল্পে নিয়োগ, দেখে নিন কারা আবেদনযোগ্য

নিয়োগ হবে হিডকো-তে, জেনে নিন কারা আবেদন করতে পারবেন, রইল বিস্তারিত

Share this article
click me!