লিখিত পরীক্ষা ছাড়াই AIASL এয়ারপোর্ট সার্ভিসেস লিমিটেডে চাকরির নিয়োগ, আগ্রহী প্রার্থীরা দ্রুত আবেদন করুন

এআইএআই এয়ারপোর্ট সার্ভিসেস লিমিটেডে নিয়োগের বিজ্ঞপ্তি জারি। আগ্রহী প্রার্থীরা ৫ ও ৭ অক্টোবর ২০২৪ তারিখে ওয়াক-ইন-ইন্টারভিউতে অংশগ্রহণ করতে পারেন।

deblina dey | Published : Sep 28, 2024 3:47 AM IST

এআইএআই এয়ারপোর্ট সার্ভিসেস লিমিটেড (এআইএএসএল) আন্তর্জাতিক বিমানবন্দর, কোচিন স্টেশনের জন্য র‌্যাম্প সার্ভিস এক্সিকিউটিভ, র‌্যাম্প ড্রাইভার এবং হ্যান্ডি ম্যান/ওম্যান পদের জন্য আবেদনপত্র আহ্বান করেছে। এই নিয়োগ অভিযানের অধীনে মোট ২০৮টি পদ পূরণ করা হবে। এছাড়াও, এই পদগুলিতে নিয়োগ পেতে, আপনাকে কোনও লিখিত পরীক্ষা দিতে হবে না। ওয়াক-ইন ইন্টারভিউয়ের মাধ্যমে এই পদগুলির জন্য প্রার্থীদের নির্বাচন করা হবে।

এই ক্যাম্পেইনের মাধ্যমে মোট ২০৮টি পদ পূরণ করা হবে। এর মধ্যে র‌্যাম্প সার্ভিস এক্সিকিউটিভের ০৩টি, র‌্যাম্প চালকের ০৪টি এবং হ্যান্ডি ম্যান/ওম্যানের ২০১টি পদ অন্তর্ভুক্ত রয়েছে। আবেদনকারী প্রার্থীদের সর্বোচ্চ বয়স ২৮ বছর নির্ধারণ করা হয়েছে। যেখানে সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা ছাড় পাবেন। আবেদনকারী ওবিসি ক্যাটাগরির প্রার্থীদের ৩ বছরের ছাড় দেওয়া হবে এবং SC/ST প্রার্থীদের ৫ বছরের ছাড় দেওয়া হবে।

Latest Videos

র‌্যাম্প সার্ভিস এক্সিকিউটিভ এবং র‌্যাম্প চালকের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে ৫ অক্টোবর ২০২৪, সকাল ৯টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত। যেখানে হ্যান্ডি ম্যান/মহিলাদের জন্য এটি করা হবে ৭ অক্টোবর ২০১৪, সকাল ৯ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত। সাক্ষাত্কারের জন্য উপস্থিত হতে, প্রার্থীদের যেতে হবে শ্রী জগন্নাথ অডিটোরিয়াম, ভেঙ্গুর দূর্গা দেবী মন্দিরের কাছে, ভেঙ্গুর, অঙ্গমালি, এরনাকুলাম, কেরালা, পিন ৬৮৩৫৭২। র‌্যাম্প সার্ভিস এক্সিকিউটিভ পদের জন্য নির্বাচিত প্রার্থীদের প্রতি মাসে ২৪,৯৬০ টাকা বেতন দেওয়া হবে। যেখানে র‌্যাম্প চালক ২১,২৭০ টাকা বেতন পাবেন এবং সুবিধাজনক পুরুষ/মহিলা ১৮,৮৪০ টাকা বেতন পাবেন।

ওয়াক-ইন সাক্ষাত্কারের দিন, প্রার্থীদের প্রয়োজনীয় কাগজপত্র এবং ৫০০ টাকার ডিমান্ড ড্রাফ্ট সহ আবেদনপত্রের সাথে আসতে হবে। এআই এয়ারপোর্ট সার্ভিসেস লিমিটেডের পক্ষে ডিমান্ড ড্রাফট জমা দিতে হবে। একই সময়ে, SC/ST এর অন্তর্গত প্রার্থীদের কোনো ফি দিতে হবে না। ডিমান্ড ড্রাফ্টের পিছনে আপনার পুরো নাম এবং মোবাইল নম্বর থাকা গুরুত্বপূর্ণ।

Share this article
click me!

Latest Videos

'যদি সত্যিই ডিভিসির উপরে অভিযোগ তাহলে মুখ্যমন্ত্রী সুপ্রিম কোর্টে যাচ্ছেন না কেন?' প্রশ্ন নওশাদের
হুগলির বন্যা মোকাবিলায় এসডিও স্মিতা সান্যাল শুক্লা, নিলেন সাধারণ মানুষকে রক্ষা করার দায়িত্ব
'সরকার বন্যা দুর্গতদের পাশে কোনোদিনই দাঁড়ায়নি, উল্টে কেন্দ্রের টাকা লুট করেছে' বিস্ফোরক Dilip
'বাংলায় এবার শুধু চাকরিই চাকরি' দেখুন কী বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় | Mamata Banerjee
দুর্গা পুজোয় কী ভাসবে বাংলা? দেখুন কী বলছে হাওয়া অফিস | West Bengal Weather Update