এসবিআই পিও নিয়োগ ২০২৪! শূন্যপদের সংখ্যা কত? জেনে নিন বিজ্ঞপ্তি কীভাবে দেখবেন

এসবিআই পিও নিয়োগ ২০২৪! বিজ্ঞপ্তি বেরনোর তারিখ ও শূন্যপদের সংখ্যা জেনে নিন

Anulekha Kar | Published : Sep 27, 2024 4:32 AM IST / Updated: Sep 27 2024, 10:05 AM IST

ভারতীয় স্টেট ব্যাংক শীঘ্রই এসবিআই পিও বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশ করতে পারে। বিজ্ঞপ্তির জন্য প্রার্থীরা এটি এসবিআই-এর অফিসিয়াল ওয়েবসাইট sbi.co.in এবং sbi.co.in/web/careers-এ চোখ রাখতে পারেন। প্রতি বছরের মতো, এই বছরও, এসবিআই পিও বিজ্ঞপ্তি সেপ্টেম্বর মাসে প্রকাশিত হওয়ার আশা করা হচ্ছে। তবে, প্রবেশনারি অফিসার নিয়োগ বিজ্ঞপ্তির প্রকাশের তারিখ এবং সময় এখনও ঘোষণা করা হয়নি।

এই বিজ্ঞপ্তিতে  সমস্ত বিবরণ অন্তর্ভুক্ত থাকবে, যার মধ্যে গুরুত্বপূর্ণ তারিখ, যোগ্যতা, পদের সংখ্যা, নির্বাচন প্রক্রিয়া, আবেদন প্রক্রিয়া এবং অন্যান্য বিবরণ অন্তর্ভুক্ত থাকবে। ২০২৩ সালে, বিজ্ঞপ্তিটি ৬ সেপ্টেম্বর প্রকাশিত হয়েছিল এবং নিবন্ধন ৭ সেপ্টেম্বর শুরু হয়। এই নিয়োগ প্রক্রিয়ায় মোট ২০০০ পদে নিয়োগ করা হয়।

Latest Videos

একইভাবে, ২০২২ সালে, বিজ্ঞপ্তিটি ২১ সেপ্টেম্বর প্রকাশিত হয় এবং নিবন্ধন ২২ সেপ্টেম্বর, ২০২২-এ শুরু হয়েছিল। ভারতীয় স্টেট ব্যাংক সংস্থায় ১৬৭৩ প্রবেশনারি অফিসার পদ পূরণ করে।

এসবিআই পিও বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হলে, প্রার্থীরা sbi.co.in এবং sbi.co.in/web/careers/ থেকে এসবিআই পিও বিজ্ঞপ্তি ডাউনলোড করতে পারবেন।  অফিসিয়াল বিজ্ঞপ্তিতে সমস্ত বিবরণ অন্তর্ভুক্ত থাকবে, যার মধ্যে গুরুত্বপূর্ণ তারিখ, যোগ্যতা, পদের সংখ্যা, নির্বাচন প্রক্রিয়া, আবেদন প্রক্রিয়া এবং অন্যান্য বিবরণ লেখা থাকবে।

প্রতিবছরের মতোই এই বছরও বিপুল নিয়োগ করতে পারে এসবিআই। পুজোর আগেই বিজ্ঞপ্তি প্রকাশ হত পারে বলে আশা করা যাচ্ছে। বিজ্ঞপ্তিতেই আবেদন করার নিয়ম উল্লেখ করা থাকবে। তবে অন্যান্য বছরে সেপ্টেম্বরের প্রথম দিকেই বিজ্ঞপ্তি প্রকাশ পায়, তাই এই বছর চাকরির নোটিফিকেশন দিতে বেশ অনেকটা দেরি করে ফেলল এসবিআই।

Share this article
click me!

Latest Videos

স্থায়ী BLC-র দাবিতে উতপ্ত Sundarbans-এর মৎস্যজীবীরা! চলল ব্যাঘ্র প্রকল্পের দফতরে তালা বিক্ষোভ
'এস পি দাস কেন আর জি করের ঘটনার দিন অভীককে ফোন করেছিল?' প্রশ্ন তুলে তোপ দাগলেন Sujan Chakraborty
পিছু ছাড়ছে না বৃষ্টি! রেইন কোট পড়ে পুজোয় ঘুরতে হবে! বড় আপডেট আলিপুরের | West Bengal Weather Update |
'নাম নিলেই পরিবারের উপর হামলা করবে তৃণমূল, তাই অসুস্থ হয়ে পড়ছেন টালা থানার ওসি'- মন্তব্য সুকান্তর
দম আছে বস! মমতার বাড়ির সামনে গিয়ে মমতাকেই ধুয়ে দিলেন BJP-র মাফুজা খাতুন | Mafuja Khatun BJP | RG Kar