দেশের ১৫ টি AIIMS হাসপাতালে নার্সিং অফিসারের জন্য প্রচুর শূন্যপদ, দ্রুত আবেদন করুন, হাতে সময় খুব কম

এই চাকরি পাওয়ার জন্য আপনার এই চমৎকার সুযোগের সদ্ব্যবহার করা উচিত। অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (AIIMS), নয়াদিল্লি নার্সিং অফিসার পদের জন্য আবেদন আমন্ত্রণ জানিয়েছে।

 

deblina dey | Published : Aug 5, 2024 4:23 AM IST

AIIMS Nursing Officer Vacancy 2024: চিকিৎসা ক্ষেত্রের সঙ্গে যুক্ত যুবকদের জন্য AIIMS-এ চাকরি পাওয়ার একটি দুর্দান্ত সুযোগ রয়েছে। আপনিও যদি এই ক্ষেত্রের সঙ্গে যুক্ত হন এবং চাকরি খুঁজছেন, তাহলে এটি আপনার খবর। এই চাকরি পাওয়ার জন্য আপনার এই চমৎকার সুযোগের সদ্ব্যবহার করা উচিত। অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (AIIMS), নয়াদিল্লি নার্সিং অফিসার পদের জন্য আবেদন আমন্ত্রণ জানিয়েছে।

এই নিয়োগের জন্য আবেদন শুরু হয়েছে। প্রার্থীরা AIIMS পরীক্ষার rrp.aiimsexams.ac.in অফিসিয়াল ওয়েবসাইটে আবেদন করতে পারেন। AIIMS নার্সিং অফিসার নিয়োগ ২০২৪-এর বয়সসীমা কত, নির্বাচন কীভাবে হবে? এখানে সমস্ত বিবরণ জানুন...

Latest Videos

১৫টি AIIMS-এ নিয়োগ করা হবে-

AIIMS সপ্তম নার্সিং অফিসারের এই শূন্যপদটি সারা দেশে ১৫টি AIIMS ইনস্টিটিউটের জন্য। AIIMS রায়বরেলি, AIIMS গোরখপুর, AIIMS পাটনা, AIIMS রায়পুর এবং অন্যান্য AIIMS হাসপাতালে নার্সিং অফিসারের পদে নিয়োগ করা হবে। AIIMS নার্সিং অফিসার নিয়োগের ৮০ শতাংশ আসন মহিলাদের জন্য সংরক্ষিত।

আবেদনের শেষ তারিখ-

নার্সিং অফিসার রিক্রুটমেন্ট কমন এলিজিবিলিটি টেস্ট (NORCET) এর জন্য রেজিস্ট্রেশনের শেষ তারিখ ২১ আগস্ট (বিকাল ৫টা) নির্ধারণ করা হয়েছে।

২২ থেকে ২৪ আগস্ট ২০২৪ পর্যন্ত ফর্মে সংশোধন করা যেতে পারে।

নির্বাচিত হওয়ার যোগ্যতা

কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে B.Sc নার্সিং কোর্স করেছেন এমন প্রার্থীরা নার্সিং অফিসার পদের জন্য আবেদন করতে পারবেন। এর পাশাপাশি, প্রার্থীদের রাজ্য বা ভারতীয় নার্সিং কাউন্সিলের সঙ্গে মিডওয়াইফারি নার্স হিসাবে নিবন্ধিত হওয়াও প্রয়োজনীয়। আপনি যদি এই বিষয়ে আরও বিশদ জানতে চান, তাহলে AIIMS NORSET-এর নিয়োগ বিজ্ঞপ্তিটি মনোযোগ সহকারে পড়ুন।

বয়স সীমা

AIIMS NORSET পরীক্ষায় অংশগ্রহণের জন্য সর্বনিম্ন বয়স নির্ধারণ করা হয়েছে ১৮ বছর এবং সর্বোচ্চ বয়সসীমা ৩০ বছর। যেখানে, AIIMS NITRD, নয়াদিল্লির জন্য উপরের বয়স ৩৫ বছর। আবেদনকারীদের বয়স ২১ আগস্ট ২০২৪ হিসাবে গণনা করা হবে।

আবেদন ফী

সাধারণ এবং ওবিসি প্রার্থীদের ৩০০০ টাকা আবেদন ফি জমা দিতে হবে। যেখানে SC, ST এবং EWS প্রার্থীদের ২৪০০ টাকা ফি দিতে হবে। PH প্রার্থীরা বিনামূল্যে এই শূন্যপদে আবেদন করতে পারেন।

নির্বাচন-

এই নিয়োগের জন্য বাছাই প্রক্রিয়ার অংশ হিসাবে প্রাক এবং প্রধান পরীক্ষার আয়োজন করা হবে। পর্যায়-1 পরীক্ষা ১৫ সেপ্টেম্বর ২০২৪ এবং দ্বিতীয় পর্যায়ের পরীক্ষা ৪ অক্টোবর ২০২৪-এ অনুষ্ঠিত হবে।

বেতন

৯৩০০ টাকা – ৩৪৮০০টাকা, গ্রেড পে – ৪৬০০ টাকা

Share this article
click me!

Latest Videos

'অভিশাপে এরা গলে গলে মরবে' শুভেন্দুর আগুন ঝরানো ভাষণ | RG Kar Protest
'পুজো হবে, উৎসব নয়' মমতাকে হুঁশিয়ারি দিয়ে আর যা বলে দিলেন দেবশ্রী | Debasree Chaudhuri | RG Kar News
'এদের তো গ্রেফতার করা উচিৎ সরিয়ে কী হবে?' রাজ্যের পুলিশের রদবদল নিয়ে প্রশ্ন সুকান্তর | R G Kar Case
'এবার ওকে উপড়ে ফেলবো! ১৯ তারিখ বিকেলে স্বাস্থ্যমন্ত্রীর ফাইল খুলবো' চরম পদক্ষেপ Suvendu Adhikari-র
বিয়ে পাগলা বর! ২ বউ থাকতে তৃতীয় বিয়ে! ফুলশয্যার রাতে ধরা পড়ল বৌ সমেত বর | Maynaguri News Today