Assistant Professor Recruitment 2024: ৩০০টিরও বেশি শূণ্যপদের জন্য অনলাইনে আবেদন করুন, রইল লিঙ্ক-সহ গুরুত্বপূর্ণ বিবরণ

যোগ্য প্রার্থীরা ১২ মার্চ, ২০২৪ থেকে এই পদগুলির জন্য অনলাইনে আবেদন করতে পারবেন। এই পদগুলির জন্য অনলাইন আবেদন জমা দেওয়ার শেষ তারিখ ১৬ এপ্রিল, ২০২৪।

 

deblina dey | Published : Feb 24, 2024 4:25 AM IST

OPSC Assistant Professor Recruitment 2024: ওড়িশা পাবলিক সার্ভিস কমিশন (OPSC) তার অফিসিয়াল ওয়েবসাইটে ৩৮৫ সহকারী অধ্যাপক পদের জন্য অনলাইন আবেদন আমন্ত্রণ জানিয়েছে। এই পদগুলি রাজ্য জুড়ে ওড়িশা শিক্ষা পরিষেবা শাখার গ্রুপ A-এর অধীনে উপলব্ধ।

আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা ১২ মার্চ, ২০২৪ থেকে এই পদগুলির জন্য অনলাইনে আবেদন করতে পারবেন। এই পদগুলির জন্য অনলাইন আবেদন জমা দেওয়ার শেষ তারিখ ১৬ এপ্রিল, ২০২৪।

OPSC সহকারী অধ্যাপক ২০২৪: গুরুত্বপূর্ণ তারিখ

সংস্থাটি তার অফিসিয়াল ওয়েবসাইটে সহকারী অধ্যাপক পদের জন্য অনলাইন আবেদনের প্রোগ্রাম সহ বিস্তারিত বিজ্ঞপ্তি আপলোড করেছে। আপনি সময়সূচী অনুযায়ী অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে এই পদগুলির জন্য অনলাইনে আবেদন করতে পারেন।

OPSC সহকারী অধ্যাপক ২০২৪ শূন্যপদ-

রাজ্য জুড়ে সহকারী অধ্যাপক পদে নিয়োগের জন্য মোট ৩৮৫ টি শূন্যপদ ঘোষণা করা হয়েছিল। এই পোস্টগুলি বিভিন্ন বিষয়ের এবং আপনি বিজ্ঞপ্তিতে ক্যাটাগরি অনুযায়ী শূন্যপদের বিবরণ পরীক্ষা করতে পারেন।

OPSC সহকারী অধ্যাপকের যোগ্যতা-

কমিশন তার অফিসিয়াল ওয়েবসাইটে যোগ্যতার মানদণ্ড, আবেদন প্রক্রিয়া, বয়স সীমা, আবেদনের ফি, বেতন এবং অন্যান্য তথ্য-সহ এই পদগুলির জন্য বিশদ আপলোড করেছে। প্রার্থীরা বিস্তারিত জানার জন্য অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখতে পারেন।

শিক্ষাগত যোগ্যতা: প্রার্থীদের ৫৫ শতাংশ নম্বর সহ স্নাতকোত্তর ডিগ্রি, নেট যোগ্যতা বা পিএইচডি ডিগ্রি থাকতে হবে। পদগুলির জন্য শিক্ষাগত যোগ্যতার বিশদ বিবরণের জন্য আপনাকে বিজ্ঞপ্তি লিঙ্কটি দেখার পরামর্শ দেওয়া হচ্ছে।

OPSC সহকারী অধ্যাপক বেতন কাঠামো-

নির্বাচিত প্রার্থীদের ১৫৬০০ টাকা থেকে ৩৯১০০ টাকার পে ব্যান্ডে রাখা হবে। ORSP (CT) নিয়ম ২০১৯ এর অধীনে, ৬০০০ টাকা দেওয়া হবে লেভেল ১০ পে ম্যাট্রিক্সের সেল-I এর ভিত্তিতে।

OPSC পোস্টের জন্য আবেদন করার পদক্ষেপ

এই পদগুলির জন্য আবেদন করতে, প্রার্থীদের প্রথমে অফিসিয়াল ওয়েবসাইট https://www.opsc.gov.in/ দেখতে হবে।

হোমপেজে আপনি OPSC নিয়োগ ২০২৪ এর লিঙ্কটি পাবেন, এটিতে ক্লিক করুন।

এখন আপনার সামনে একটি নতুন পেজ খুলবে। এই পৃষ্ঠায় আপনাকে প্রয়োজনীয় বিবরণ পূরণ করতে হবে। আর আবেদনপত্র জমা দিতে হবে।

এখন আপনার ফর্ম ডাউনলোড করুন এবং এটির একটি প্রিন্ট আউট নিন।

Share this article
click me!