Bank Jobs 2024: স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়াতে চাকরি পাওয়ার দারুণ সুযোগ! আগ্রহী প্রার্থীরা দ্রুত আবেদন করুন

বিজ্ঞপ্তি অনুযায়ী ব্যাঙ্কে অনেক শূণ্যপদে নিয়োগ করা হবে। এই ক্যাম্পেইনের জন্য আবেদনের প্রক্রিয়া শুরু হয়েছে। অফিসিয়াল ওয়েবসাইটে আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারেন

deblina dey | Published : Sep 16, 2024 3:43 AM IST

SBI SCO Jobs 2024: আপনি যদি একটি ব্যাঙ্কে কাজ করতে চান, তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্য খুবই উপযোগী। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া একটি নিয়োগের বিজ্ঞপ্তি জারি করেছে। এই বিজ্ঞপ্তি অনুযায়ী ব্যাঙ্কে অনেক শূণ্যপদে নিয়োগ করা হবে। এই ক্যাম্পেইনের জন্য আবেদনের প্রক্রিয়া শুরু হয়েছে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে অফিসিয়াল ওয়েবসাইট sbi.co.in-এ যেতে পারেন।

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI) এই নিয়োগ ড্রাইভের মাধ্যমে স্পেশালিস্ট ক্যাডার অফিসার (SCO) এর ১৪৯৭ টি পদ পূরণ করবে। ক্যাম্পেইনের মাধ্যমে উপ-ব্যবস্থাপক ও সহকারী ব্যবস্থাপক পদ পূরণ করা হবে। ডেপুটি ম্যানেজার পদের জন্য নির্বাচন প্রক্রিয়ার মধ্যে শর্টলিস্টিং এবং স্তরযুক্ত মিথস্ক্রিয়া জড়িত। ইন্টারঅ্যাকশন হবে ১০০ নম্বরের এবং এর ভিত্তিতে মেধা তালিকা তৈরি করা হবে।

Latest Videos

সহকারী ব্যবস্থাপক পদের জন্য অনলাইনে লিখিত পরীক্ষা এবং ইন্টারঅ্যাকশন হবে। পরীক্ষা নভেম্বর ২০২৪ এ অনুষ্ঠিত হতে পারে। পরীক্ষায় মোট ৬০টি প্রশ্ন থাকবে এবং এটি ১০০ নম্বরের হবে, যার সময়কাল হবে ৭৫ মিনিট। সফল প্রার্থীদের ইন্টারঅ্যাকশনের জন্য ডাকা হবে, যা ২৫ নম্বরের হবে। সাধারণ/ইডব্লিউএস/ওবিসি প্রার্থীদের জন্য আবেদনের ফি হবে ৭৫০ টাকা। যেখানে SC/ST/PWBD প্রার্থীদের জন্য কোনও ফি নেই। এই নিয়োগ ড্রাইভের জন্য আবেদনের শেষ তারিখ ৪ অক্টোবর ২০২৪ নির্ধারণ করা হয়েছে।

Share this article
click me!

Latest Videos

'সন্দীপ ঘোষ ও টালা থানার ওসি গ্রেফতার হতেই কী মিটিং বাতিল?' প্রশ্ন তুললেন জুনিয়র ডাক্তাররা | RG Kar
নাটক! মমতার খেলা ধরে ফেললেন লকেট! ঝড় তুলে যা বলে দিলেন, দেখুন | Locket Chatterjee | RG Kar Protest
BJP Live: R G Kar-কাণ্ডের প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
মহামিছিলে জনজোয়ার! 'আর্জি নয়, দাবী কর' রাজপথে জুনিয়র ডাক্তারদের জনগর্জন | RG Kar Protest Rally |
দক্ষিণ ২৪ পরগনায় ভীষণ দুর্যোগ, উপকূলবর্তী এলাকায় মাইকিং সতর্কতা | Heavy Rain in South 24 Parganas