ওয়েস্ট বেঙ্গল পুলিশ হাউজিং কর্পোরেশনে নিয়োগ, দেখে নিন কারা আবেদনযোগ্য

ওয়েস্ট বেঙ্গল পুলিশ হাউজিং কর্পোরেশনে নিয়োগ। একাধিক পদে হবে নিয়োগ। সদ্য প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি। জানানো হয়েছে, সংস্থায় চুক্তি ভিত্তিক হবে নিয়োগ। এর জন্য আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারেন।

Sayanita Chakraborty | Published : Sep 15, 2024 4:16 AM IST / Updated: Sep 15 2024, 09:47 AM IST

শীঘ্রই কর্মী নিয়োগ হবে ওয়েস্ট বেঙ্গল পুলিশ হাউজিং কর্পোরেশনে। একাধিক পদে হবে নিয়োগ। সদ্য প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি। জানানো হয়েছে, সংস্থায় চুক্তি ভিত্তিক হবে নিয়োগ। এর জন্য আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারেন।

শূন্যপদ

Latest Videos

ওয়েস্ট বেঙ্গল পুলিশ হাউজিং কর্পোরেশনে নিয়োগ হবে একাধিক পদে। নিয়োগ হবে অ্যাসিস্ট্যান্ট চিফ ইঞ্জিনিয়ার (সিভিল) এবং এগজিকিউটিভ ইঞ্জিনিয়ার (সিভিক) পদে। এই পদে আবেদন করতে গেলে আবেদনকারীদের বয়স হতে হবে যথাক্রমে ৬২ বছর এবং ৫০ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণিভূক্তদের জন্য ছাড় থাকবে।

পারিশ্রমিক

ওয়েস্ট বেঙ্গল পুলিশ হাউজিং কর্পোরেশনে নিয়োগ হবে একাধিক পদে। নিয়োগ হবে অ্যাসিস্ট্যান্ট চিফ ইঞ্জিনিয়ার এই পদে পারিশ্রমিক যথাক্রমে ৬০ হাজার এবং ৪৪ হাজার টাকা।

যোগ্যতা

অ্যাসিস্ট্যান্ট চিফ ইঞ্জিনিয়ার (সিভিল) এবং এগজিকিউটিভ ইঞ্জিনিয়ার (সিভিক) আবেদন করতে গেলে যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সিভিল ইঞ্জিনিয়াররিংয়ে বিই/বিটেক/বিএসসি-র পর ২০ বছর চাকরি করার অভিজ্ঞতাও থাকতে হবে। বিস্তারিত জানতে হবে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন।

আবেদন পদ্ধতি

অ্যাসিস্ট্যান্ট চিফ ইঞ্জিনিয়ার (সিভিল) এবং এগজিকিউটিভ ইঞ্জিনিয়ার (সিভিক) পদে আবেদন করতে চাইলে সবার আগে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন। সেখানে বিস্তারিত জেনে যাবে। আগামী ১৬ সেপ্টেম্বর আবেদনের শেষ দিন। এই বিষয়ে বাকি বিস্তারিত আছে বিজ্ঞপ্তি। এই পদে আবেদন করতে আগ্রহী হলে দেরি না করে আবেদন করে নিন। ১৬ সেপ্টেম্বর হল আবেদনের শেষ তারিখ। ওয়েস্ট বেঙ্গল পুলিশ হাউজিং কর্পোরেশনে হবে নিয়োগ। আপাতত শূন্যপদের সংখ্যা প্রকাশ্যে আসেনি।

 

Share this article
click me!

Latest Videos

নবান্ন নয় এবার কালীঘাটে বৈঠক, লাইভ স্ট্রিমিং-এর দাবি থেকে সরলেন জুনিয়র ডাক্তাররা! | RG Kar Protest
কেন আমাকে অসন্মান করছো! ভিডিও সুপ্রিম কোর্টের আদেশে দেবো : Mamata Banerjee | RG Kar Protest |
সরাসরি সম্প্রচার নিয়ে জটিলতা কালীঘাটে! কি বললেন ডাক্তাররা, দেখুন | RG Kar Doctors Protest |
কুনাল ঘোষ এই অডিও কার কাছ থেকে পেল না নিজেরা বানাল? প্রশ্ন তুললেন সুজন চক্রবর্তী | Viral Audio
Mamata Banerjee Live: হঠাৎ জুনিয়র চিকিৎসকদের ধর্না মঞ্চে হাজির মমতা, কী বার্তা, দেখুন সরাসরি