ভারতীয় রেলে রয়েছে দারুণ চাকরির সুযোগ, আগ্রহী প্রার্থীরা দ্রুত আবেদন করুন, হাতে সময় খুব কম

সরকারি চাকরি তো দূরের কথা এই বাজারে। একটি ভালো কোম্পানিতে চাকরি পাওয়া তরুণদের জন্য একটি চ্যালেঞ্জ। গত তিন-চার বছরে চাকরিপ্রার্থীদের অবস্থা আরও করুণ হয়ে উঠেছে।

 

deblina dey | Published : Sep 14, 2024 4:18 AM IST / Updated: Sep 14 2024, 09:50 AM IST

Indian Railway Job: চাকরিপ্রার্থীদের জন্য আরেকটি সুখবর, ভারতীয় রেলে রয়েছে দারুণ চাকরির সুযোগ! চাকরির বাজার মন্দার সম্মুখীন হচ্ছে, বিশেষ করে কোভিডের সময় থেকে। সরকারি চাকরি তো দূরের কথা এই বাজারে। একটি ভালো কোম্পানিতে চাকরি পাওয়া তরুণদের জন্য একটি চ্যালেঞ্জ। গত তিন-চার বছরে চাকরিপ্রার্থীদের অবস্থা আরও করুণ হয়ে উঠেছে।

চাকরিপ্রার্থীদের জন্য সুখবর দিচ্ছে ভারতীয় রেল। কমার্শিয়াল ক্লার্ক কাম টিকিট সুপারভাইজার পদে নিয়োগ। রেলওয়ের প্রদত্ত বিজ্ঞপ্তি অনুসারে, চাকরিপ্রার্থীরা কোভিডের সময় থেকে বয়সসীমাতে তিন বছরের শিথিলতার সঙ্গে এখানে আবেদন করার সুযোগ পাচ্ছেন। অ্যাকাউন্টস ক্লার্ক কাম টাইপিস্ট, শিক্ষাগত যোগ্যতা উচ্চ মাধ্যমিক। বয়স সীমা ১৮ থেকে ৩৩ বছর। জুনিয়র ক্লার্ক কাম টাইপিস্ট এবং ট্রেশ ক্লার্ক বয়স সীমা ১৮ থেকে ৩৩ বছর। বিস্তারিত জানতে 'RRB'-এর ওয়েবসাইট দেখুন।

Latest Videos

জুনিয়র অ্যাকাউন্ট অ্যাসিস্ট্যান্ট কাম টাইপিস্ট, সিনিয়র ক্লার্ক, এই সব পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা স্নাতক হতে হবে। বাণিজ্যিক ক্লার্ক কাম টিকিট ক্লার্ক লেভেল ফাইভ শিক্ষাগত যোগ্যতা উচ্চ মাধ্যমিক। বয়সসীমা ১৮ থেকে ৩৩ বছর। চাকরিপ্রার্থীরা ১৪ সেপ্টেম্বর ২০২৪ থেকে আবেদন করতে পারবেন। গুডস বা গুডস ট্রেন ম্যানেজার লেভেল ফাইভ এর জন্য এই ক্ষেত্রে বয়স সীমা ১৮ থেকে ৩৬ বছর। এক্ষেত্রে নারী-পুরুষ সবাই আবেদন করতে পারবেন।

Share this article
click me!

Latest Videos

আরজি কর কাণ্ডের প্রতিবাদে বিজেপির যুব মোর্চার ধর্না ভেসে উঠলো হুঙ্কার ‘উই ডিমান্ড জাস্টিস’ | RG Kar
BJP Live: R G Kar-কাণ্ডের প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
'লাইভ স্ট্রিমিং-য়ে আপত্তি কোথায়? মুখোশ খুলে যাবে?' মমতাকে প্রশ্ন শুভেন্দুর | Suvendu Adhikari
'লাইভ স্ট্রিমিং-য়ে কীসের সমস্যা মুখ্যমন্ত্রীর?' বৈঠক ভেস্তে যাওয়ায় হতাশ জুনিয়র ডাক্তাররা | R G Kar
১৩ সেপ্টেম্বর শুক্রবার এই ব্যক্তিদের ব্যবসায় ভালো আয় হতে পারে, দেখুন জ্যোতিষ কথা | ajker rashifal