BECIL Recruitment 2024: ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালটেন্ট ইন্ডিয়াতে আরও একবার চাকরির সুযোগ, এবার অবসরপ্রাপ্তরাও করতে পারবেন আবেদন

প্রার্থীদের এই পদগুলিতে আবেদন করার জন্য প্রয়োজনীয় যোগ্যতা রয়েছে তাদের শেষ তারিখের আগে নির্ধারিত ফরম্যাটে আবেদন করতে হবে।

deblina dey | Published : Jun 15, 2024 4:14 AM IST / Updated: Jun 15 2024, 11:02 AM IST

BECIL Recruitment 2024:সরকারি চাকরি পাওয়ার ভাগ্যের বিষয়। আপনিও যদি সরকারী সেক্টরে চাকরি খুঁজছেন, আপনি যদি তাদের একজন হন তবে আপনি এই সুযোগটি নিতে পারেন। আসলে, কিছু শূন্যপদ Broadcast Engineering Consultants India Limited (BECIL) নিয়োগের পদের জন্য আরও একবার সুযোগ দিচ্ছে।

এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্ট ইন্ডিয়া লিমিটেডে মোট ২৩১ টি পদ পূরণ করা হবে। এই পদগুলি হল বিষয়বস্তু নিরীক্ষক, মনিটর, সিস্টেম টেকনিশিয়ান ইত্যাদি। যে সকল প্রার্থীদের এই পদগুলিতে আবেদন করার জন্য প্রয়োজনীয় যোগ্যতা রয়েছে তাদের শেষ তারিখের আগে নির্ধারিত ফরম্যাটে আবেদন করতে হবে। তাদের বিস্তারিত এখানে শেয়ার করা হচ্ছে.

Latest Videos

প্রার্থীরা শুধুমাত্র অনলাইনে এই নিয়োগের জন্য আবেদন করতে পারেন। এটি করার জন্য আপনাকে BECIL এর অফিসিয়াল ওয়েবসাইট, becil.com-এ যেতে হবে। আবেদনের যোগ্যতা এবং বয়স সীমা পদ অনুযায়ী পরিবর্তিত হয়। উদাহরণস্বরূপ, কনটেন্ট অডিটর পদের জন্য, সাংবাদিকতা এবং গণযোগাযোগে ডিপ্লোমা করেছেন এবং কমপক্ষে তিন বছরের ভিজ্যুয়াল মিডিয়া অভিজ্ঞতা রয়েছে এমন প্রার্থীরা আবেদন করতে পারবেন।

যারা অবসর নিয়েছেন তারাও এই পদে আবেদন করতে পারবেন। একইভাবে, সকল পদের জন্য যোগ্যতা ও বয়সসীমা ভিন্ন। বিস্তারিত বিজ্ঞপ্তিতে চেক করা যেতে পারে। বেতন পদ অনুযায়ী। বিষয়বস্তু অডিটর পদের জন্য বেতন ৫৯,৭৬০ টাকা। যেখানে সিনিয়র মনিটর পদের বেতন ৪৪,৮২০ টাকা। আবেদন করতে, প্রার্থীদের ৮৮৫ টাকা ফি দিতে হবে। SC, ST, EWS এবং PH-এর জন্য ফি ৫৩১ টাকা। আবেদন করার শেষ তারিখ ২৪ জুন ২০২৪।

Share this article
click me!

Latest Videos

Firhad Hakim- এর ওএসডি-র বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ! কী বললেন Mayor Firhad Hakim | Firhad Hakim
Suvendu Adhikari : অভিষেককে কার্বাইটে পাকানো কাঁঠালের সঙ্গে তুলনা শুভেন্দুর, দেখুন কী বললেন তিনি
বীমার নামে প্রতারণা! লক্ষাধিক টাকার লেনদেন করতে গিয়ে ধরা পড়লো প্রতারক জুটি | Barasat News Today
ট্রাম না চালানোর সিদ্ধান্ত রাজ্য় সরকারের, প্রতিবাদে জমায়েত শ্যামবাজার ট্রাম ডিপোতে | Kolkata Tram
'নিশ্চয়ই ঈশ্বরের কাছে কোন পাপ করেছিলাম, সেই পাপের শাস্তি পেলাম' মন্তব্য অনুব্রত মণ্ডলের