বেলেঘাটা আইডি হাসপাতালে কর্মী নিয়োগ, দেখে নিন কারা আবেদন করতে পারবেন

রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে নিয়োগ হবে। প্রকাশ্যে এসেছে এমনই বিজ্ঞপ্তি। বেলেঘাটা আইডি হাসপাতালে হবে নিয়োগ।

Sayanita Chakraborty | Published : Oct 17, 2023 4:21 AM IST

ফের চাকরি প্রার্থীদের জন্য সুখবর। রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে নিয়োগ হবে। প্রকাশ্যে এসেছে এমনই বিজ্ঞপ্তি। বেলেঘাটা আইডি হাসপাতালে হবে নিয়োগ। আজ জেনে নিন কারা এই সকল পদের জন্য আবেদন করতে পারবেন। তেমনই কারা কারা যোগ্য এই সকল পদের জন্য। রইল বিস্তারিত।

শূন্যপদ

বেলেঘাটা আইডি হাসপাতালে কর্মী নিয়োগ হবে। ফেসিলিটি ম্যানেজমেন্ট পদে হবে নিয়োগ। এই পদের কীভাবে আবেদন করবেন ও কারা আবেদন যোগ্য তা জেনে নিন।

আবেদনের বয়স

অনূ্র্ধ্ব ৬৫ বছর বলে আবেদন করতে পারবেন। এক বছরের চুক্তির ওপর ভিত্তি করে কাজ করতে হবে। আবেদনকারীদের অ্যালোপ্যাথি বিভাগে মেডিক্যাল প্র্যাকটিশনার হিসেবে কাজ করার অভিজ্ঞতা থাকা প্রয়োজন। সার্ভিস চালাকালীন ভালো কার প্রদর্শনে পাবেন অগ্রাধিকার।

অবসরপ্রাপ্ত কর্মী নিয়োগ

উল্লিখিত পদে অবসরপ্রাপ্ত কর্মী নিয়োগ হবে। তাঁদের ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে হবে নিয়োগ। ফলে এই দিন উপস্থিত হতে হবে হাসপাতাল চত্বরে।

শূন্যপদ

বেলেঘাটা আইডি হাসপাতালে মাত্র ৪টি পদে হবে কর্মী নিয়োগ। বিস্তারিত জানতে উক্ত বিজ্ঞাপনের দিকে নজর রাখুন।

বেতন

ফেসিলিটি ম্যানেজমেন্ট পদে হবে বেতন ১৪ হাজার টাকা। ৬ নভেম্বর ইন্টারভিউ নেওয়া হবে। আগ্রহীরা ইন্টারভিউ-র দিন ১১টার মধ্যে বেলেঘাটা আইডি হাসপাতালে উপস্থিত থাকতে হবে। সেখানে যাবতীয় গুরুত্বপূর্ণ নথি নিয়ে যেতে হবে। তালিকায় রাখুন, জীবনপঞ্জি, সচিত্র পরিচয়পত্র সহ বাকি সকল নথি। এই সকল গুরুত্বপূর্ণ নথি নিয়ে হাসপাতাল চত্বরে উপস্থিত হন।

 

আরও পড়ুন

Career News: ক্যাম্পাস থেকে ৪০ হাজার কর্মী নিয়োগের উদ্যোগ নিচ্ছে TCS, জানালেন সংস্থার কর্তা

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতিতে কর্মী নিয়োগ, দেখে নিন কারা আবেদনযোগ্য

Government Job: সরকারি চাকরিতে বিরাট সুযোগ! মাসিক বেতন ২৮ থেকে ৮২ হাজার

Share this article
click me!