Recruitment: বিধাননগর পৌরনিগমে নিয়োগ, দেখে নিন কারা আবেদন করতে পারবেন

চুক্তি ভিত্তিক নিয়োগ হবে বিধাননগর পৌরনিগমে। স্যানিটারি ইন্সপেক্টর পদে নেওয়া হবে কর্মী।

Sayanita Chakraborty | Published : Dec 9, 2023 4:02 AM IST

শীঘ্রই নিয়োগ হবে বিধাননগর পৌরনিগমে। সদ্য প্রকাশ্যে এসেছে একটি বিজ্ঞপ্তি। যেখানে জানানো হয়েছে, চুক্তি ভিত্তিক নিয়োগ হবে বিধাননগর পৌরনিগমে। স্যানিটারি ইন্সপেক্টর পদে নেওয়া হবে কর্মী।

শূন্যপদ

প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি অনুসারে বিধাননগর পৌরনিগমে একটি বিশেষ পদে হবে নিয়োগ। মোট তিন জন ব্যক্তি নিয়োগ করা হবে। স্যানিটারি ইন্সপেক্টর পদে নেওয়া হবে কর্মী। এই পদে নিয়োগ হবে চুক্তি ভিত্তিক।

যোগ্যতা

স্যানিটারি ইন্সপেক্টর পদে আবেদনের জন্য এই সরকারি বা সরকারি অধীনস্থ সংস্থা থেকে অবসরপ্রাপ্ত কর্মীরাই আবেদন করতে পারবেন। মোট নিয়োগ কর হবে তিনটি পদে। তবে, আবেদনকারীর বয়স ৬২ বছরের বেশি হওয়া যাবে না। ১ জানুয়ারি ২০২৪ অনুসারে নিযুক্তদের বয়স ৬২ বছরের মধ্যে হতে হবে।

নিয়োগ পদ্ধতি

স্যানিটারি ইন্সপেক্টর পদে কর্মী নিয়োগ হবে ইন্টারভিউ-র মাধ্যমে। প্রার্থীদের যোগ্যতা যাচাই করে নিয়োগ করা হবে। তাই আলাদা করে আবাদেন পত্র জনা না দিলেও চলবে। ইন্টারভিউ-র দিন জীবনপঞ্জি, কর্মজীবনের অভিজ্ঞতার শংসাপত্র এবং বেতনের রসিদ সঙ্গে বাকি গুরুত্বপূর্ণ তথ্য নিয়ে ইন্টারভিউ স্থানে হাজির হন। পৌরভবনে হবে ইন্টারভিউ।

নিয়োগের পরীক্ষা

ইন্টারভিউর মাধ্যমে নিয়োগ হবে স্যানিটারি ইন্সপেক্টর পদে। নিয়োগ হবে ৩টি পদে। ছয় মাসের জন্য এই পদে হবে কর্মী নিয়োগ। নিয়োগ করা হবে চুক্তি ভিত্তিক। আগ্রহীরা ২২ ডিসেম্বর বেলা ১২টার মধ্যে উপস্থিত হন। সঙ্গে জরুরি নথি রাখলেই হবে। ওই দিনই হবে ইন্টিরভিউ। বিস্তারিত জানতে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি জেনে নিন।

পারিশ্রমিক

ছয় মাসের জন্য নিয়োগ করা হবে স্যানিটারি ইন্সপেক্টর পদে। এই পদে প্রতি মাসে ২০,০০০ টাকা করে পারিশ্রমিক দেওযা হবে কর্মীদের। ৬২ বছরের মধ্যে বয়স হলে তবেই আবেদন করতে পারবেন।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

স্টিল অথরিটি অফ ইন্ডিয়ায় চাকরির সুযোগ, দেখে নিন কারা আবেদন করতে পারবেন

সিভিক ভলেন্টিয়ারদের জন্য সুখবর, হতে পারে পদোন্নতি, পুলিশকর্মী হিসেবে কাজ করবেন তাঁরা?

Share this article
click me!