স্টিল অথরিটি অফ ইন্ডিয়ায় চাকরির সুযোগ, দেখে নিন কারা আবেদন করতে পারবেন

রাষ্ট্রায়ত্ত সংস্থা স্টিল অথরিটি অফ ইন্ডিয়ায় চাকরির সুযোগ পেতে চলেছে একাধিক প্রার্থী। ছত্তীসগড়ে ভিলাই স্টিল প্ল্যান্ট এবং ভিলাইয়ের খনি অঞ্চলের হাসপাতাল এবং হেলথ সেন্টারে হবে নিয়োগ। প্রার্থীদের যোগ্যতা যাচাই করে ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

Sayanita Chakraborty | Published : Dec 8, 2023 4:17 AM IST

ফের চাকরি প্রার্থীদের জন্য সুখবর। এবার নিয়োগ হবে একাধিক পদে। স্টিল অথরিটি অফ ইন্ডিয়ায় রয়েছে চাকরির সুযোগ। সুপার স্পেশালিস্ট, স্পেশালিস্ট এবং জিডিএমও পদে হবে নিয়োগ।

রাষ্ট্রায়ত্ত সংস্থা স্টিল অথরিটি অফ ইন্ডিয়ায় চাকরির সুযোগ পেতে চলেছে একাধিক প্রার্থী। ছত্তীসগড়ে ভিলাই স্টিল প্ল্যান্ট এবং ভিলাইয়ের খনি অঞ্চলের হাসপাতাল এবং হেলথ সেন্টারে হবে নিয়োগ। প্রার্থীদের যোগ্যতা যাচাই করে ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

Latest Videos

শূন্যপদ

হাসপাতাল ও হেলফ সেন্টারে নিয়োগ হবে জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার (জিডিএমও), স্পেশালিস্ট এবং সুপার স্পেশালিস্ট পদে। মোট শূন্যপদ ২৫টি। কার্ডিয়োলজি, নিউরোলজি, গ্যাস্ট্রোএন্টেরোলজি, জেনারেল মেডিসিন-সহ একাধিক পদে হবে নিয়োগ। এই সকল বিভাগে আবেদনের জন্য বয়স হতে হবে ৬৯-র মধ্যে। তেমনই সুপার স্পেশালিস্ট, স্পেশালিট্ এবং জিডিএমও পদে নিযুক্তদের বেতন হবে ২,৫০,০০০ টাকা, ১,২০,০০-১,৬০,০০০ টাকা এবং ৯০,০০০- ১,০০,০০০ টাকা প্রতি মাসে। এছাড়াও মিলবে নানান সুযোগ সুবিধা।

আবেদন

এই সকল পদে আবেদন করতে পারেন ভিলাই বা অন্যান্য স্টিল প্ল্যান্টের অবসরপ্রাপ্ত চিকিৎসকররা। আবেদন করতে পারবেন সরকারি বা রাষ্ট্রায়ত্ত সংস্থা থেকে অবসরপ্রাপ্ত চিকিৎসকরা। নির্দিষ্ট যোগ্যাতার পাশাপাশি মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া বা রাজ্য মেডিক্যাল কাউন্সিলের রেজিস্ট্রেশন অথবা ভ্যালিড প্র্যাক্টিশনার বিসেবে জাতীয় বা রাজ্য স্তরে নাম নথিভুক্ত থাকা প্রয়োজন।

আবেদন

আগামী ২১ ডিসেম্বর সকার ১০টায় ভিলাই স্টিল প্ল্যান্টে নিয়োগের জন্য ইন্টারভিউ হবে। ওই দিন সকাল সাড়ে ৯টার মধ্যে নির্ধারিত স্থানে প্রার্থীদের পৌঁছাতে হবে। বিস্তারিত জানতে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিতে পারেন। যোগ্যতা অনুসারে প্রার্থী নির্বাচন করা হবে এই পদে। সুপার স্পেশালিস্ট, স্পেশালিস্ট এবং জিডিএমও পদে হবে নিয়োগ। তাই দেরি না করে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন। 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

সিভিক ভলেন্টিয়ারদের জন্য সুখবর, হতে পারে পদোন্নতি, পুলিশকর্মী হিসেবে কাজ করবেন তাঁরা?

কেন্দ্রীয় সংস্থায় কর্মী নিয়োগ, শূন্যপদ ৩৬৩টি, দেখে নিন কারা আবেদন করতে পারবেন

 

Share this article
click me!

Latest Videos

'তৃণমূল সাধারণ জনগণের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে' কেন এমন বললেন শুভেন্দু? Suvendu Adhikari | RG Kar
Rashifal | রাশিফল ৭ সেপ্টেম্বর : আপনি কি জানেন, আজ আপনার সারাদিন কেমন কাটবে? দেখুন আজকের রাশিফল
'এর আগে সাত জন পড়ুয়ার সঙ্গে ঠিক কী ঘটেছিল?' R G Kar নিয়ে ভয়ানক তথ্য দিলেন Dr. Archana Majumdar
'আমার মেয়েকেও ভুগিয়েছে, Sandip Ghosh বলেছিল, একটা চুলও ছিঁড়তে পারবি না' এক মায়ের গর্জন | RG Kar |
'কেন বিজেপি চাইছে মমতার পদত্যাগ?' কারন বিশ্লেষণ করলেন শমীক ভট্টাচার্য | Samik on Mamata | R G Kar