স্টেট ব্যাঙ্কে বাম্পার নিয়োগ! সরাসরি ইন্টারভিউ-এর সুযোগ, জানুন বিস্তারিত

এই পদগুলিতে নিয়োগের জন্য আবেদন প্রক্রিয়া অফিসিয়াল ওয়েবসাইটে শুরু হয়েছে এবং অনলাইন আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২৭ নভেম্বর।

deblina dey | Published : Nov 9, 2023 4:30 AM IST / Updated: Nov 09 2023, 10:12 AM IST

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI) তার অফিসিয়াল ওয়েবসাইটে স্পেশালিস্ট ক্যাডার অফিসার (SCO) এর ৪২ টি পদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই পদগুলিতে নিয়োগের জন্য আবেদন প্রক্রিয়া অফিসিয়াল ওয়েবসাইটে শুরু হয়েছে এবং অনলাইন আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২৭ নভেম্বর। যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইট – sbi.co.in-এ গিয়ে পদগুলির জন্য আবেদন করতে পারেন।

SBI SCO নিয়োগ ২০২৩-

৪২ SCO নিয়োগের জন্য SBI বিজ্ঞপ্তি জারি করেছে। এসব পদে আবেদন প্রক্রিয়া শুরু হয় ৭ নভেম্বর। নিয়োগ প্রক্রিয়া সম্পর্কিত সমস্ত গুরুত্বপূর্ণ তথ্য দেওয়া হল।

SBI SCO বিজ্ঞপ্তি-

প্রার্থীরা সরাসরি লিঙ্কের মাধ্যমে এসবিআই এসসিও নিয়োগ ২০২৩ পিডিএফ ডাউনলোড করতে পারেন। ঘোষিত ৪২ টি শূন্য পদের জন্য আবেদন করার আগে প্রার্থীদের সাবধানে অফিসিয়াল বিজ্ঞপ্তি পড়ার পরামর্শ দেওয়া হচ্ছে। নীচে দেওয়া লিঙ্কের মাধ্যমে SBI SCO নিয়োগ ২০২৩-এর অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করুন।

SBI SCO যোগ্যতা এবং বয়স সীমা কি-

SBI SCO নিয়োগ ২০২৩ এর জন্য যোগ্যতার মানদণ্ড এবং বয়স সীমা পরীক্ষা কর্তৃপক্ষ প্রকাশ করেছে৷ প্রার্থীরা SBI SCO নিয়োগ ২০২৩ যোগ্যতার মানদণ্ডের বিশদ বিবরণ জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি পরীক্ষা করতে পারেন।

SBI SCO বেতন ২০২৩

বেতন সম্পর্কে কথা বললে, ডেপুটি ম্যানেজার (নিরাপত্তা) প্রতি মাসে ৬৯৮১০ টাকা পর্যন্ত বেতন পাবেন। ম্যানেজার (সিকিউরিটি) মাসে ৭৮২৩০ টাকা পর্যন্ত বেতন পাবেন।

SBI SCO-এর জন্য আবেদন করার পদ্ধতি-

এই পদগুলির জন্য আবেদন করতে, প্রার্থীরা প্রথমে অফিসিয়াল ওয়েবসাইট sbi.co.in-এ যান।

সেখানে আবেদন করার লিঙ্ক পাবেন, তাতে ক্লিক করুন।

নির্দেশাবলী পড়ুন এবং আবেদন ফর্ম পূরণ করুন। জমা দেওয়ার পরে একটি অনন্য নম্বর তৈরি হবে।

এর পর ফি পরিশোধ করুন।

এরপরেই আপনার আবেদন সম্পূর্ণ হবে ,আপনার ফর্মের একটি প্রিন্ট আউট নিন যা পরেই কাজে লাগবে।

Share this article
click me!