Recruitment: বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চাকরির সুযোগ, দেখে নিন কারা আবেদনযোগ্য

বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চাকরির সুযোগ। হাসপাতালে নিয়োগ হবে ফেসিলিটি ম্যানেজার পদে। শূন্যপদ আছে পাঁচটি।

Sayanita Chakraborty | Published : Jan 22, 2024 4:11 AM IST

ফের চাকরি প্রার্থীদের জন্য সুখবর। স্বাস্থ্য কেন্দ্রে হবে নিয়োগ। শীঘ্রই নিয়োগ হবে সরকারি হাসপাতালে। জানা গিয়েছে, বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চাকরির সুযোগ। দেখে নিন কারা আবেদনযোগ্য।

শূন্যপদ

বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চাকরির সুযোগ। হাসপাতালে নিয়োগ হবে ফেসিলিটি ম্যানেজার পদে। শূন্যপদ আছে পাঁচটি। এই পদে এক বছরের বেশি কাজের সুযোগ আছে। তবে, নিযুক্তদের বয়সের সীমা আছে। নিযুক্তদের বয়স হবে হবে ৬৫ বছরের মধ্যে।

পারিশ্রমিক

বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চাকরির সুযোগ পেতে চলেছেন অনেকে। পাঁচজন হবে নিয়োগ। ফেসিলিটি ম্যানেজার পদে হবে নিয়োগ। এই পদে মাত্র পাঁচ জনকে নিয়োগ করা হবে। নিযুক্তদের পারিশ্রমিক হবে ১৪,০০০ টাকা প্রতি মাসে।

যোগ্যতা

আবেদনকারীদের অবসরপ্রাপ্ত কর্মী হতে হবে। তেমনই শারীরিক সক্ষমতা এবং পেশাদারি দক্ষতা থাকা প্রয়োজন। তুলনামূলক কমবয়সিদের এই পদে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। শীঘ্রই হবে নিয়োগ। যোগ্যতা অনুসারে নিয়োগ হবে। বিস্তারিত জানতে অনলাইনে আবেদন করতে পারেন। মেডিক্যাল কলেজ ও হাসপাতালে হবে নিয়োগ। ওয়েবসাইটে দেখা যাবে বিস্তারিত। এরপর সেখান রিক্রুটমেন্ট বিভাগে গিয়ে দেখুন কীভাবে আবেদন করবেন। দেরি না করে এই সকল পদে আবেদন করতে পারেন।

শীঘ্রই মেডিক্যাল কলেজ ও হাসপাতালে হবে নিয়োগ। স্বাস্থ্য বিভাগে চাকরির সুযোগ পেতে চলেছেন সকলে। বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে মাত্র পাঁচ জন নিয়োগ হবে। এই সকল পদে আবেদনের জন্য আছে নির্দিষ্ট বয়সসীমা। তেমনই থাকতে হবে নির্দিষ্ট যোগ্যতা। তাই এই পদে আবেদনে ইচ্ছুক হলে দেরি না করে আবেদন করতে পারেন। তবে, সবার আগে বিস্তারিত জানতে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

Government Jobs: ভারতীয় রেলে অ্যাসিস্ট্যান্ট লোকো পাইলট নিয়োগ, আবেদন করতে পারবেন ১৮ থেকে ৩০ বছর বয়সি প্রার্থীরা

কলকাতা বিমান বন্দরে কর্মী নিয়োগ, শূন্যপদ ৩০টি, দেখে নিন কারা আবেদনযোগ্য

Share this article
click me!