কলকাতা বিমান বন্দরে কর্মী নিয়োগ, শূন্যপদ ৩০টি, দেখে নিন কারা আবেদনযোগ্য

নিয়োগ হবে কলকাতা বিমান বন্দরে। এবার নেতাজি সুভাষচন্দ্র বসু আন্তর্জাতিক বিমান বন্দরে কাজের সুযোগ পেতে চলেছেন বহু কর্মী। সদ্য প্রকাশ্যে এসেছে এমনই বিজ্ঞপ্তি।

Sayanita Chakraborty | Published : Jan 20, 2024 3:46 AM IST

ফের চাকরি প্রার্থীদের জন্য সুখবর। এবার নিয়োগ হবে খোদ কলকাতায়। শূন্যপদ আছে প্রায় ৩০টি। জানা গিয়েছে, নিয়োগ হবে কলকাতা বিমান বন্দরে। এবার নেতাজি সুভাষচন্দ্র বসু আন্তর্জাতিক বিমান বন্দরে কাজের সুযোগ পেতে চলেছেন বহু কর্মী। সদ্য প্রকাশ্যে এসেছে এমনই বিজ্ঞপ্তি।

শূন্যপদ

নিয়োগ হবে গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিস, ডিপ্লোমা অ্যাপ্রেন্টিস এবং আইটিআই অ্যাপ্রেন্টিস পদে। নিযুক্তদের বৃত্তি দেওয়া হবে। মোট শূন্যপদ ৩০টি। ২০২৩-২০২৪ অর্থবর্ষের জন্য সংস্থায় হবে নিয়োগ।

বয়সের সীমা

নেতাজি সুভাষচন্দ্র বসু আন্তর্জাতিক বিমান বন্দরে কাজের সুযোগ পেতে চলেছেন বহু কর্মী। একাধিক শূন্যপদের কথা এসেছে প্রকাশ্যে। এই সকল পদে আবেদনের জন্য বয়স হতে হবে ১৮ থেকে ২৬ বছরের মধ্যে। সদ্য় প্রকাশ্যে এসেছে এমন বিজ্ঞপ্তি। শীঘ্রই হবে নিয়োগ। 

যোগ্যতা

কলকাতা বিমান বন্দরে নিয়োগ হবে গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিস, ডিপ্লোমা অ্যাপ্রেন্টিস এবং আইটিআই অ্যাপ্রেন্টিস পদে। এই সকল পদের জন্য আলাদা আলাদা যোগ্যতার উল্লেখ আছে। গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিস পদের জন্য প্রার্থীকে যে কোনও এআইসিটিই স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইঞ্জিনিয়ারিং-এ সংশ্লিষ্ট বিষয় চার বছরের ব্যাচেলার্স ডিগ্রি থাকতে হবে। তেমনই বাকি পদের জন্য রয়েছে আলাদা যোগ্যতার উল্লেখ। বিস্তারিত জানতে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য পেয়ে যাবেন সেখানে।

নিয়োগ পদ্ধতি

কলকাতা বিমান বন্দরে চাকরির সুযোগ রয়েছে। এই মর্মে প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি। প্রার্থীদের এই পদে আবেদন করতে গেলে নির্দিষ্ট যোগ্যতা থাকা দরকার। তেমনই শিক্ষাগত ও যোগ্যতা ভিত্তিতে প্রাথমিক বাছাই করা হবে। তাই আগ্রহী প্রার্থীরা সবার আগে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন। সেই অনুসারে আবেদন করতে পারেন। আবেদনের শেষ তারিখ ৫ ফেব্রুয়ারি। নিয়োগ সংক্রান্ত যে কোনও তথ্য মিলবে সংস্থার ওয়েবসাইটে। 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

ন্যাশনাল ইউনিভার্সিটি অফ জুরিডিক্যাল সায়েন্সে কর্মী নিয়োগ, দেখে নিন কারা আবেদন করতে পারবেন

এই বিষয়ে ছেলেরা মেয়েদের থেকে এগিয়ে, ASER-এর প্রতিবেদনে উঠে এসেছে এই বিশেষ তথ্য

 

 

Share this article
click me!