CBSE Recruitment 2024: CBSE চাকরি ঘোষণা করেছে, ৮ জুলাইয়ের আগে আবেদন করুন এখানে গুরুত্বপূর্ণ বিবরণ দেখুন

এসব পদে আবেদনের শিক্ষাগত যোগ্যতা পদ অনুযায়ী। এটি এবং বয়সসীমার বিশদ বিবরণ দেখতে অফিসিয়াল ওয়েবসাইটে দেওয়া বিজ্ঞপ্তিটি পরীক্ষা করা ভাল হবে। নির্বাচনের পর পদ অনুযায়ী বেতন।

deblina dey | Published : Jun 24, 2024 4:30 AM IST

CBSE-এর এই নিয়োগের মাধ্যমে, যোগ্য প্রার্থীদের মোট ২৯ টি পদে নিয়োগ করা হবে। এই পদগুলো হলো আঞ্চলিক পরিচালক, আন্ডার সেক্রেটারি, অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি ইত্যাদি। এইগুলির জন্য আবেদন করতে, আপনাকে CBSE-এর অফিসিয়াল ওয়েবসাইট cbse.gov.in-এ যেতে হবে। নিয়োগের বিস্তারিত এখান থেকেও পাওয়া যাবে।

অনলাইনে আবেদন করার পরে, সমস্ত প্রয়োজনীয় নথি এবং আবেদনপত্র একটি খামে রাখুন এবং ঠিকানায় পাঠান - Joint Secretary (A&L), Central Board of Secondary Education, Shiksha Kendra, 2 Community Centre, Preet Vihar, Delhi - 110092। অনলাইন আবেদন জমা দেওয়ার ৩০ দিনের মধ্যে অফলাইন আবেদনগুলি সিবিএসই অফিসে পৌঁছাতে হবে। কোনও সমস্যা হলে, এই ইমেল আইডি-তে যোগাযোগ করুন - techhelp.cbse@gmail.com বা rectt@cbse.gov.in।

এসব পদে আবেদনের শিক্ষাগত যোগ্যতা পদ অনুযায়ী। এটি এবং বয়সসীমার বিশদ বিবরণ দেখতে অফিসিয়াল ওয়েবসাইটে দেওয়া বিজ্ঞপ্তিটি পরীক্ষা করা ভাল হবে। নির্বাচনের পর পদ অনুযায়ী বেতন। উদাহরণস্বরূপ, যৌথ পোস্টের জন্য, আপনি প্রতি মাসে ৩৭,৪০০ টাকা থেকে ৬৭,০০০ টাকা পর্যন্ত বেতন পাবেন। সহকারী সচিব মিডিয়া রিলেশনের জন্য, প্রতি মাসে ১৫৬০০ থেকে ৩৯১০০ টাকা দেওয়া হবে। এছাড়াও নোট করুন যে এই পদগুলি ডেপুটেশনে রয়েছে এবং নির্বাচিত প্রার্থীদের মেয়াদ তাদের কর্মক্ষমতা এবং নিয়ম অনুসারে সর্বাধিক ৫ বছরের জন্য বাড়ানো যেতে পারে।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari : 'সুজিত চোর আর আপনি সাধু এটা হতে পারে না' মমতাকে তীব্র কটাক্ষ শুভেন্দুর
Suvendu Adhikari : ধরে ফেললেন শুভেন্দু! '২০ মিনিট কোথায় ছিলেন উনি?' বিস্ফোরক দাবী শুভেন্দুর, দেখুন
Sukanta Majumdar : কেন হকার উচ্ছেদ! খেলা ধরে ফেললেন সুকান্ত, কারণ জানলে চমকে উঠবেন! দেখুন
Dilip Ghosh : 'দিদির সরকার না সার্কাস চলছে' প্রচারে আক্রমণে দিলীপ ঘোষ, দেখুন
Bankura : তুলকালাম! মিডডে মিলের খাবারে আস্ত বিছে! জানাজানি হতেই পালাল শিক্ষক, তারপর...