চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার হাসপাতালে কর্মী নিয়োগ, দেখে নিন কারা আবেদনযোগ্য

রাজ্য সরকারি হাসপাতালে পেশেন্ট কেয়ার কো-অর্ডিনেটর, পেশেন্ট কেয়ার অ্যাটন্ডেন্ট-সহ একাধিক পদে নিয়োগ। দশম উত্তীর্ণ থেকে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নরা আবেদন করতে পারবেন।

Sayanita Chakraborty | Published : Oct 8, 2024 4:25 AM IST

রাজ্য সরকারি হাসপাতালে মিলবে কাজের সুযোগ। পুজোর আগে মিলল সুখবর। সদ্য প্রকাশ্যে এসেছে নয়া বিজ্ঞপ্তি। নিয়োগ হবে হাসপাতালে। সদ্য  ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড-র তরফে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তি। রয়েছে একাধিক শূন্যপদ। জেনে নিন বিস্তারিত। 

নিয়োগ

Latest Videos

রাজ্য সরকারি হাসপাতালে একাধিক পদে হবে নিয়োগ। পেশেন্ট কেয়ার কো-অর্ডিনেটর, পেশেন্ট কেয়ার অ্যাটন্ডেন্ট, ক্লিনিক্যাল ফার্মাসিস্ট, ক্লিনিক্যাল সাইকোলজিস্ট পদে হবে নিয়োগ। বিস্তারিত জানতে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন।

যোগ্যতা

দশম উত্তীর্ণ থেকে শুরু ফার্মাসি, মনোবিদ্যায় স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিদের কাজের নিরিখে বেছে নেওয়া হবে। তাই আপনি এই সকল পদে কাজে আগ্রহী হলে দেরি না করে আবেদন করুন। 

বেতন

প্রতি মাসে ১৭,৪৯৮ টাকা থেকে ৪০,০০০ টাকা পারিশ্রমিক হিসেবে পাবেন কর্মীরা। আলাদা আলাদা পদের জন্য আলাদা আলাদা বেতন স্থির করা আছে। তাই আপনি যে পদে আবেদন করবেন সেই পদের অনুসারে বেতন পাবেন। 

আবেদন পদ্ধতি

আগ্রহীরা নিজেদের জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র এবং কর্মজীবনের শংসাপত্রের মতো গুরুত্বপূর্ণ নথি ডাকযোগে জমা দিয়ে দিন। এই পদের জন্য ১৫ অক্টোবর পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। এর জন্য বাছাই করা প্রার্থীদের ডেকে নেওয়া হবে। এই বিষয় মূল বিজ্ঞপ্তি দেখে নিন।

শীঘ্রই হবে নিয়োগ। পুজোর আগে এল সুখবর। একাধিক পদে নিয়োগ হবে চিত্তরঞ্জন মেডিক্যাল কলেজে। হাসপাতালে চাকরিতে আগ্রহী হলে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন। নির্দিষ্ট যোগ্যতা থাকলে আবেদন করুন।

 

Share this article
click me!

Latest Videos

কুলতলী কাণ্ডে কী কী গাফিলতি করেছে পুলিশ? খোলসা করলেন ভারতী ঘোষ | Bharati Ghosh on Kultali Incident
'রাজা চলে বাজার, কুত্তা ভৌকে হাজার...' প্রতিবাদী না ভোটার, কাকে কুত্তা বললেন মমতা? | Mamata Banerjee
Kultali-তে পুলিশের গাড়ি ঘিরে বিক্ষোভ! জুতো দেখিয়ে তীব্র প্রতিবাদ আমজনতার! | Jaynagar News Today
‘গদির লড়াইয়ে আমরা নেই’ Jaynagar কাণ্ডের প্রতিবাদে রাস্তায় নামলেন আমজনতা! | Jaynagar News Today
'হিন্দুর বাচ্চারা মরে না, হরিয়ানায় বদলা, এবার...' পঞ্চমীতে সন্দেশখালি কাঁপালেন Suvendu Adhikari