Recruitment: কলকাতা ক্যান্সার হাসপাতালে কর্মী নিয়োগ, জেনে নিন কারা আবেদন করবেন

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটে হবে কর্মী নিয়োগ। এই মর্মে প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি। বিস্তারিত জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিন।

Sayanita Chakraborty | Published : Jan 17, 2024 4:08 AM IST / Updated: Jan 17 2024, 09:39 AM IST

চাকরি প্রার্থীদের জন্য সুখবর। নিয়োগ হবে একাধিক পদে। চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটে হবে কর্মী নিয়োগ। এই মর্মে প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি। বিস্তারিত জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিন।

শূন্যপদ

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটে একাধিক পদে হবে নিয়োগ। জানা গিয়েছে, অ্যানাস্থেশিয়োলজি, মেডিক্যাল অঙ্কোলজি এবং রেডিওথেরাপি বিভাগে হবে নিয়োগ। কনট্র্যাকচুয়াল কনসালট্যান্ট ও সিনিয়র রেসিডেন্ট পদে হবে নিয়োগ। মোট শূন্যপদ আছে তিনটে।

যোগ্যতা

কনট্র্যাকচুয়াল কনসালট্যান্ট পদে আবেদনকারীদের অ্যানাস্থেশিয়োলজি ডক্টর অফ মেডিসিন (এমজি) বা ডিপ্লোম্যাট অফ ন্যাশনাল বোর্ড (ডিএনবি)-র ডিগ্রি থাকতে হবে। পাশাপাশি তিন বছরের পেশাদার অভিজ্ঞতা থাকতে হবে। ক্যান্সার সেন্টার কিংবা মেডিক্যাল কলেজে শিক্ষকতার অভিজ্ঞতা থাকতে তবেই মিলবে অগ্রাধিকার। এই পদে মোট এক বছরের জন্য কাজের অভিজ্ঞতা থাকলে তবেই আবেদন করতে পারবেন।

সিনিয়র রেসিডেন্ট পদে হবে নিয়োগ। মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া অনুমোদিত প্রতিষ্ঠান থেকে স্নাতকোত্তর ডিগ্রি থাকলে আবেদন করতে পারেন। তবে, ৪৪ দিনের জন্য ওই পদে কর্মী হিসেবে মেডিক্যাল অঙ্কোলজি এবং রেডিওথেরাপি বিভাগে কাজ করতে হবে। বিস্তারিত জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিন।

বয়সের সীমা

সিনিয়র রেসিডেন্ট ও কনট্র্যাকচুয়াল কনসালট্যান্ট আবেদন করতে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন। সেখানে রয়েছে বিস্তারিত। তবে, জানা গিয়েছে এই পদে আবেদনের জন্য পদপ্রার্থীদের বয়স হতে হবে ৩৪ বছর।

নিয়োগ পদ্ধতি

প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি। সেখান থেকে বিস্তারিত জেনে যাবেন। তেমনই আবেদনের জন্য বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফর্মটি পূরণ করুন। তা জমা দিন। এক্ষেত্রে ১০০ টাকা ফি হিসেবে দিতে হবে। তেমনই জমা দিতে হবে কয়টি গুরুত্বপূর্ণ তথ্য। ২৪ জানুয়ারি হবে ইন্টারভিউ। সেদিন আগ্রহী প্রার্থীদের উপস্থিত থাকতে হবে হাজরার ক্যাম্পাসে।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

রাজ্যের স্বাস্থ্যকেন্দ্রে কর্মখালি, কাজের সুযোগ পাবেন স্নাতকরা, দেখে নিন কোথায় কোথায় হবে নিয়োগ

Tata Scholarship 2024: সমগ্র দেশের ছাত্রছাত্রীরা পড়াশোনার জন্য পাবেন টাটা স্কলারশিপ, জেনে নিন আবেদন জানানোর পদ্ধতি

 

Share this article
click me!