ইন্ডিয়ান অয়েলে কর্মী নিয়োগ, শূন্যপদ ৪৭৩টি, দেখে নিন কারা আবেদনযোগ্য

নিয়োগ হবে রাষ্ট্রায়ত্ত সংস্থা ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডে। জেনে নিন বিস্তারিত। দেখে নিন কারা আবেদনযোগ্য। শূন্যপদ কয়টি।

Sayanita Chakraborty | Published : Jan 15, 2024 4:15 AM IST

ফের চাকরি প্রার্থীদের জন্য সুখবর। নিয়োগ হবে প্রায় ৪৭৩টি পদে। এবার নিয়োগ হবে কেন্দ্রীয় সংস্থায়। জানা গিয়েছে, ইন্ডিয়ান অয়েলে কর্মীরা শীঘ্রই কাজের সুযোগ পাবেন। একাধিক পদে হবে নিয়োগ। জেনে নিন বিস্তারিত। দেখে নিন কারা আবেদনযোগ্য। শূন্যপদ প্রসঙ্গে রইল বিস্তারিত।

শূন্যপদ

রাষ্ট্রায়ত্ত সংস্থা ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড (আইওসিএল)-র বেশ কিছু পদে হবে নিয়োগ। সদ্য প্রকাশ্যে এসেছে এমনই বিজ্ঞপ্তি। দেশের পাঁচটি অঞ্চে সংস্থার পাইপলাইন বিভাগে কাজের প্রশিক্ষণ দেওয়া হবে নিযুক্তদের। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারেন। নিয়োগ হবে অ্যাপ্রেন্টিস বা শিক্ষানবিশ (টেকনিশিয়ান অ্যাপ্রেন্টিস, ট্রেড অ্যাপ্রেন্টিস, ডেটা এন্ট্রি অপারেটর এবং ডোমেস্টিক ডেটা এন্ট্রি অপারেটর পদে। মোট শূন্যপদ ৪৭৩টি।

বয়স

ইন্ডিয়ান অয়েলে মোট শূন্যপদ ৪৭৩টি। এর জন্য আবেদনকারীদের বয়স হতে হবে ১৮ থেকে ২৪ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য আছে বিশেষ ছাড়। নিযুক্তগের ১৯৬১/১৯৭৩/১৯৯২-র শিক্ষানবিশি আইন মেনে প্রতি মাসে বৃত্তি দেওয়া হবে।

নিয়োগ

নিযুক্তদের পশ্চিমবঙ্গ, হরিয়ানা, ছত্তীসগঢ়, তামিলনাড়ু, গুজরাত-সহ অন্যান্য রাজ্যে পোস্টিং দেওয়া হবে। ট্রেড অ্যাপ্রেন্টিস পদের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক হতে হবে। বিস্তারিত জানতে উক্ত ওয়েবসাইটে দেখে নিতে পারেন। তেমনই অনলাইনে আবেদন করা সম্ভব।

নিয়োগ

জানা গিয়েছে লিখিত পরীক্ষা ও ইন্টারভিউ-র মাধ্যমে হবে নিয়োগ। অনলাইনে আবেদনের শেষ তারিখ ১ ফেব্রুয়ারি। অনলাইনে কয়টি গুরুত্বপূর্ণ নথি সহ আবেদন করতে পারেন। লিখিত পরীক্ষা হবে সম্ভবত ১৮ ফেব্রুয়ারি। তাই আগ্রহী প্রার্থীরা দেরি না করে দ্রুত আবেদন করুন। একাধিক পদে হবে নিয়োগ। প্রায় ৪৭৩টি শূন্যপদ আছে। ১৮ থেকে ২৪ বছরের মধ্যে বয়স হলে দেরি না করে আবেদন করুন এই সকল পদের জন্য।

 

Share this article
click me!