রাজ্যের স্বাস্থ্যকেন্দ্রে কর্মখালি, কাজের সুযোগ পাবেন স্নাতকরা, দেখে নিন কোথায় কোথায় হবে নিয়োগ

চুক্তি ভিত্তিক হবে নিয়োগ। জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি। শূন্যপদ প্রায় ২৫ টি।

Sayanita Chakraborty | Published : Jan 16, 2024 4:26 AM IST

ফের চাকরি প্রার্থীদের জন্য সুখবর। নিয়োগ হবে একাধিক পদে। উত্তর ২৪ পরগনা জেলায় রয়েছে কাজের সুযোগ। চুক্তি ভিত্তিক হবে নিয়োগ। জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি। শূন্যপদ প্রায় ২৫ টি।

শূন্যপদ

ডিস্ট্রিক্ট প্রোগ্রাম কো অর্ডিনেটর, ল্যাব টেকনিশিয়ান, সাইকিয়াট্রি নার্স, কমিউনিটি নার্স, ডেন্টাল টেকনিশিয়ান, মাল্টি রিহ্যাবিলিটেশন ওয়ার্কার, অপথালমিক অ্যাসিস্ট্যান্ট, স্টাফ নার্স, কমিউনিটি হেলফ অফিসার, মেডিক্যাল অফিসার এবং আইসিটিসি কাউন্সেলর পদে হবে নিয়োগ। মোট শূন্যপদ ২৫।

যোগ্যতা

দ্বাদশ উত্তীর্ণ থেকে শুরু বিজ্ঞান এবং চিকিৎসা ক্ষেত্রের একাধিক বিষয়ে স্নাতক, স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন কিংবা উল্লিখিত শাখার নির্দিষ্ট কিছু বিষয়ে ডিপ্লোমা করেছেন, এমন প্রার্থীদের নিয়োগ করা হবে। কিছু পদের ক্ষেত্রে স্নাতকোত্তর যোগ্যতা প্রয়োজন। বিস্তারিত জানতে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন।

বিজ্ঞপ্তি

উত্তর ২৪ পরগনা জেলা কিংবা রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন। বসিরহাট স্বাস্থ্য জেলার তরফে প্রকাশিত বিজ্ঞপ্তিতে দেওয়া নির্দেশিকা মোতাবেক সমস্ত নথি সহ আবেদন করতে পারেন। অন লাইনে আবেদন করতে পারেন। এক্ষেত্রে ১০০ টাকা জমা দিতে হবে অসংরক্ষিত শ্রেণিভুক্তদের। তেমনই ৫০ টাকা আবেদন মূল্য হিসেবে জমা দিতে পারেন সংরক্ষিত শ্রেণিভুক্ত প্রার্থীরা।

আবেদনের তারিখ

১৫ জানুয়ারি থেকে ৩০ জানুয়ারির মধ্যে আবেদন করতে হবে। বিস্তারিত জেনে নিন প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি থেকে। আর দেরি না করে আবেদন করুন এই সকল পদের জন্য। রাজ্য স্বাস্থ্য দফতরে হবে নিয়োগ। একাধিক পদে নিয়োগ করবেন সরকার। সন্দেশখালি-সহ বসিরহাটের একাধির স্বাস্থ্য কেন্দ্রে হবে নিয়োগ। আপনি এই সকল পদে আবেদনে ইচ্ছুক হলে দেরি না করে আবেদন করে নিন।

 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!