সহকারী শিক্ষকের জন্য ৫,৫৫0 টি শূণ্যপদে হবে নিয়োগ, বেতন ৭০ হাজার পর্যন্ত, জেনে নিন বিস্তারিত

রেজিস্ট্রেশন উইন্ডো ২ জানুয়ারী সকাল ১০ টায় খুলবে এবং ২ ফেব্রুয়ারি, ২০২৪-এ বন্ধ হবে। এই নিয়োগ প্রক্রিয়ার মাধ্যমে প্রতিষ্ঠানের মধ্যে মোট ৫,৫৫০ টি শূণ্যপদ পূরণ করা হবে।

 

deblina dey | Published : Dec 30, 2023 4:26 AM IST / Updated: Dec 30 2023, 10:14 AM IST

অসমের প্রাথমিক শিক্ষা পরিচালক সহকারী শিক্ষকের পদের জন্য আবেদন আহ্বান করেছেন। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা DEE অসমের অফিসিয়াল ওয়েবসাইট, dee.assam.gov.in-এ গিয়ে তাদের আবেদন জমা দিতে পারেন। রেজিস্ট্রেশন উইন্ডো ২ জানুয়ারী সকাল ১০ টায় খুলবে এবং ২ ফেব্রুয়ারি, ২০২৪-এ বন্ধ হবে। এই নিয়োগ প্রক্রিয়ার মাধ্যমে প্রতিষ্ঠানের মধ্যে মোট ৫,৫৫০ টি শূণ্যপদ পূরণ করা হবে।

DEE, অসম সহকারী শিক্ষক নিয়োগ ২০২৪: বয়স সীমা

এই পদগুলির জন্য আবেদনকারী প্রার্থীদের ১ জানুয়ারি, ২০২৩ তারিখে কমপক্ষে ১৮ বছর বয়স হতে হবে, তবে অসংরক্ষিত বিভাগের জন্য ৪০ বছর, প্রাক্তন সেনাদের জন্য ৪২ বছর, OBC/MOBC, SC/ST-এর জন্য ৪৩ বছর (৪৫ বছরের বেশি নয়) P)/ST(H) এবং প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য ৫০ বছর (PwBD)।

DEE, অসম সহকারী শিক্ষক নিয়োগ ২০২৪: নির্বাচন প্রক্রিয়া

সহকারী শিক্ষক পদের জন্য প্রার্থীদের নির্বাচন মেধার ভিত্তিতে হবে, যাতে OBC, MOBC, SC/ST(P)/ST(H), PWD ইত্যাদির জন্য সংরক্ষণের কথা মাথায় রাখা হবে।

DE, অসম সহকারী শিক্ষক নিয়োগ ২০২৪: বেতন

"অসম সার্ভিসেস (পে রিভিশন) বিধিমালা, ২০১৯" অনুযায়ী সফল প্রার্থীদের পে ব্যান্ড-২ (PB-2) তে ১৪০০০ টাকা থেকে ৭০০০০ টাকা পর্যন্ত বেতন-সহ অন্যান্য ভাতা দেওয়া হবে৷

Share this article
click me!