রাজ্য সরকারি হাসপাতালে কর্মী নিয়োগ, দেখে নিন কারা আবেদন যোগ্য, শূন্যপদ কয়টি

বিজ্ঞপ্তি অনুসারে, ডায়মন্ড হারবারের সরকারি হাসপাতালে হবে কর্মী নিয়োগ। মোট আটটি পদে হবে নিয়োগ।

Sayanita Chakraborty | Published : Dec 28, 2023 4:16 AM IST

ফের চাকরি প্রার্থীদের জন্য সুখবর। এবার নিয়োগ হবে রাজ্য সরকারি হাসরপাতালে। একাধিক কর্মী নিয়োগ নেবে রাজ্য সরকারি হাসপাতাল। সদ্য প্রকাশ্যে এসেছে এমন বিজ্ঞপ্তি। পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফ থেকে প্রকাশ করা হয়েছে বিজ্ঞপ্তি। সেই বিজ্ঞপ্তি অনুসারে, ডায়মন্ড হারবারের সরকারি হাসপাতালে হবে কর্মী নিয়োগ। মোট আটটি পদে হবে নিয়োগ।

শূন্যপদ

পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফ থেকে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি অনুসারে, ডায়মন্ড হারবারের সরকারি হাসপাতেল হবে কর্মী নিয়োগ। নিয়োগ হবে জুনিয়র রেসিডেন্টস (হাউস স্টাফ) পদে। মোট শূন্যপদ আটটি। নিয়োগ হবে পেডিয়াডিয়াট্রিক্স, অ্যানাস্থেশিয়োলজি, সার্জারি, চেস্ট মেডিসিন, ব্লাড ব্যাঙ্ক, গাইনোকোলজি অ্যান্ড অবস্টেট্রিকস, অর্থোপেডিক্স বিভাগে জুনিয়র রেসিডেন্ট প্রয়োজন। এই পদে আবেদনকারীদের ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) ডিগ্রি। তাঁদের ইন্টার্নশিপের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়।

সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে সংশ্লিষ্ট পদের জন্য প্রার্থীদের বেছে নেওয়া হবে। আগ্রহীরা অফ লাইনে আবেদন করতে পারেন। ২৬ ডিসেম্বর থেকে ৩০ ডিসেম্বরের মধ্যে হাসপাতালে নির্দিষ্ট কার্যালয়ে আবেদনের জন্য ফর্ম জমা দিতে পারবেন। ফর্মটি পুরণ করে তাঁদের জন্ম ও শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, সরকারি পরিচয়পত্র, জীবনপঞ্জি-সহ অন্যান্য আনুষঙ্গিক নথি পেশ করতে হবে।

দেরি না করে আবেদন করে নিন। আপনার সংশ্লিষ্ট যোগ্যতা থাকলে কিংবা এই পদে চাকরিতে আগ্রহী হলে দেরি না করে আবেদন করে ফেলুন। চাকরি প্রার্থীদের জন্য সুখবর। এবার প্রকাশ্যে এল পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের পক্ষ থেকে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি। এই পদে আবেদন করে নিন। রাজ্য সরকারি হাসপাতালে হবে কর্মী নিয়োগ। মোট আটটি পদে হবে নিয়োগ। দেরি না করে আবেদন করুন।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরওপড়ুন

No MPhil: এমফিল নিয়ে বিশ্ববিদ্যালয় আর পড়ুয়াদের চরম সতর্ক করল UGC, প্রয়োজন নেই বলে জানিয়ে দিল

কেন্দ্রীয় সংস্থায় চাকরির সুযোগ, অয়েল ইন্ডিয়া লিমিটেডে হবে নিয়োগ, দেখে নিন কারা আবেদন যোগ্য

Share this article
click me!