রাজ্যের বিভিন্ন হাসপাতালে ৬ হাজারের বেশি নার্স নিয়োগ, দেখে নিন কারা আবেদনযোগ্য

নিয়োগ হবে বেঙ্গল হেলথ রিক্রুটমেন্ট বোর্ডের পক্ষ থেকে। ইচ্ছুক চাকরিপ্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারেন।

Sayanita Chakraborty | Published : Dec 29, 2023 2:56 AM IST

ফের চাকরি প্রার্থীদের জন্য সুখবর। নিয়োগ হবে বিপুল সংখ্যক নার্স। রাজ্যের বিভিন্ন হাসপাতালে ছয় হাজারের বেশি নার্স নিয়োগ হবে হবলে খবর। ইচ্ছুক চাকরিপ্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারেন। নিয়োগ হবে বেঙ্গল হেলথ রিক্রুটমেন্ট বোর্ডের পক্ষ থেকে। বিপুল পরিমাণে নিয়োগ হবে শীঘ্রই।

শূন্যপদ

বেঙ্গল হেলথ রিক্রুটমেন্ট বোর্ডের পক্ষ থেকে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি অনুসারে, ৬ হাজার ১১৪টি শূন্যপদে হবে নিয়োগ। বয়স ১৮ বছরের বেশি হলে এবং ৩৯ বছরের মধ্যে হলে তবেই আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদন করা যাবে।

যোগ্যাতা

বেঙ্গল হেলথ রিক্রুটমেন্ট বোর্ডের পক্ষ থেকে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি অনুসারে, ৬ হাজার ১১৪টি শূন্যপদে নিয়োগ হবে নার্স। যারা আবেদন করতে চান তাদের স্টেট নার্সিং কাউন্সিলের অনুমোদিত প্রতিষ্ঠান থেকে ডিগ্রি থাকতে হবে। ইচ্ছুক প্রার্থীদের কাছে ওয়েস্ট বেঙ্গল নার্সিং কাউন্সিলের রেজিস্ট্রেশন সার্টিফিকেট থাকতে হবে। সঙ্গে বাংলা ও নেপালি ভাষা বলতে ও লিখতে জানতে হবে।

বেতন

শীঘ্রই ৬ হাজার ১১৪টি শূন্যপদে স্টাফ নার্স নিয়োগ হবে। বেঙ্গল হেলথ রিক্রুটমেন্ট বোর্ডের পক্ষ থেকে প্রকাশ্যে এসেছে এমনই বিজ্ঞপ্তি। জানা গিয়েছে, যারা আবেদন করছেন ২৯,৮০০ টাকা করে।

নিয়োগ

ইন্টারভিউ-র মাধ্যমে হবে নিয়োগ। যোগ্য প্রার্থীদের বেছে নেওয়া হবে ইন্টারভিউ-র মাধ্যমে। বিজ্ঞপ্তিতে প্রকাশিত যোগ্যতা থাকলে দেরি না করে আবেদন করে নিন। বিজ্ঞপ্তি অনুসারে গ্রেট টু ক্যাটাগরিতে হবে নিয়োগ। রাজ্যে বিভিন্ন হাসপাতাল মিলিয়ে প্রায় ৬ হাজার ১১৪টি শূন্যপদে স্টাফ নার্স নিয়োগ করবে রাজ্য। তাই দেরি না করে প্রকাশ্যে আসা ফর্ম ফিলআপ করে নিন। সঙ্গে জমা দিন গুরুত্বপূর্ণ সকল নথি। বিজ্ঞপ্তিতেই উল্লেখ করা আছে কী কী নথি জমা দিতে হবে। দেরি না করে শীঘ্রই আবেদন করুন। 

 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!