Government Job: ভারতীয় রেল থেকে SGPGI এবং NCERT পর্যন্ত, এই লিঙ্কগুলোতে ক্লিক করলেই মিলবে সরকারি চাকরির পাওয়ার সুবর্ণ সুযোগ, এভাবে আবেদন করুন

আপনি যদি সরকারি চাকরি খুঁজছেন, তাহলে আপনি রেলওয়ে থেকে হাসপাতাল পর্যন্ত এই চাকরির জন্য আবেদন করতে পারেন। কার জন্য, কিভাবে এবং কোথায় আবেদন করতে হবে, শেষ তারিখ কি! জেনে নিন সব বিস্তারিত বিবরণ

deblina dey | Published : Jun 1, 2024 3:03 AM IST

ন্যাশনাল কাউন্সিল অফ এডুকেশনাল রিসার্চ অ্যান্ড ট্রেনিং-এর সেন্ট্রাল ইনস্টিটিউট অফ এডুকেশনাল টেকনোলজি PAB এবং PAC প্রকল্পের অধীনে বহু পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি করেছে। এই নিয়োগ প্রক্রিয়ার মাধ্যমে সিনিয়র টেকনিক্যাল কনসালট্যান্ট, টেকনিক্যাল কনসালট্যান্ট, সিনিয়র কনসালটেন্ট একাডেমিক, এআই এক্সপার্ট ইত্যাদির মতো অনেক পদ পূরণ করা হবে। ১৮ জুন থেকে শুরু হওয়া সাক্ষাত্কারের মাধ্যমে নির্বাচন করা হবে। বিস্তারিত জানতে ncert.nic.in দেখুন।

আইআইএমসিতে ফ্যাকাল্টি পদের জন্য নিয়োগ এসেছে। এই পোস্টগুলি নতুন দিল্লি, অমরাবতী, জম্মু, কোট্টায়াম, আজমল এবং ঢেঙ্কনাল কেন্দ্রগুলির জন্য। তাদের বিস্তারিত জানতে iimc.gov.in-এ যেতে পারেন। অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার পরে, সমস্ত বিবরণ পূরণ করার পরে, আপনাকে এটি এই ইমেল ঠিকানায় পাঠাতে হবে - iimcrecruitmentcell@gmail.com। শেষ তারিখ ৫ জুন।

ICMR-এর ন্যাশনাল নিউট্রিশন ইনস্টিটিউট টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট গ্রুপ বি, টেকনিশিয়ান এবং ল্যাবরেটরি অ্যাটেনডেন্টের মতো অনেক পদে নিয়োগের ঘোষণা দিয়েছে। ফর্ম পূরণের শেষ তারিখ ১৬ জুন ২০২৪। আবেদন করতে, আপনি NIN-এর অফিসিয়াল ওয়েবসাইটে যেতে পারেন, যার ঠিকানা হল – nin.res.in।

ইন্টিগ্রাল কোচ ফ্যাক্টরি, চেন্নাই শিক্ষানবিশ পদের জন্য আবেদন আহ্বান করেছে। এর অধীনে, মোট ১০১০ শিক্ষানবিশ পদে প্রার্থীদের নিয়োগ করা হবে। আবেদন করতে pb.icf.gov.in-এ যান। আবেদনের শেষ তারিখ ২১শে জুন। ১৫ থেকে ২৪ বছরের মধ্যে দ্বাদস পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন।

জেলা জজ অফিস, বাঁকুড়া উচ্চ বিভাগ ক্লার্ক, লোয়ার ডিভিশন ক্লার্ক এবং আরও অনেক পদের জন্য আবেদন আহ্বান করেছে। অষ্টম পাস থেকে স্নাতক পর্যন্ত যে কেউ এর জন্য আবেদন করতে পারেন। আবেদন করার শেষ তারিখ ২৪ জুন ২০২৪। মোট ৯৯ টি পদ পূরণ করা হবে। ওয়েবসাইটের ঠিকানা হল- calcuttahighcourt.gov.in, bankura.dcourts.gov.in।

এসজিপিজিআইতে অনেক পদে নিয়োগ চলছে। আবেদন করতে, আপনাকে SGPGI-এর অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে, যার ঠিকানা হল – sgpgims.org.in। মোট ১৬৮৩টি পদে নিয়োগ হবে। নির্বাচন হবে পরীক্ষার মাধ্যমে। এই পদগুলো হল স্টেনোগ্রাফার, রিসেপশনিস্ট, টেকনিশিয়ান ইত্যাদি।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Daily Horoscope Live: ২৮ জুন শুক্রবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা
Bhangar TMC ISF | ভাঙড়ে বড়সড় ভাঙন আইএসএফে, শওকত মোল্লার হাত ধরে তৃণমূলে যোগ দিল পঞ্চাশজন কর্মী
Suvendu Adhikari : কোচবিহার কাণ্ডে তৃণমূলকে তীব্র ভৎসনা শুভেন্দু অধিকারীর, দেখুন কী বললেন তিনি
Cyber Crime : পাকিস্তানের নম্বর থেকে অশ্লীল ছবিতে প্রাক্তন ছাত্রীদের মুখ, পুলিশে অভিযোগ শিক্ষিকার
Suvendu Slams Mamata : 'কালীঘাটের পিসি নিজেই সরকারি জায়গা দখল করে আছে' আক্রমণ শুভেন্দু অধিকারীর