যাদবপুর বিশ্ববিদ্যালয়ে অতিথি শিক্ষক নিয়োগ, দেখে নিন কোন বিভাগে হবে নিয়োগ, কারা আবেদনযোগ্য

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং বিভাগে হবে শিক্ষক নিয়োগ। ইন্টারভিউ-র মাধ্যমে হবে নিয়োগ। নিয়োগ করা হবে অতিথি শিক্ষক পদে।

Sayanita Chakraborty | Published : Nov 6, 2023 1:59 AM IST

ফের সুখবর চাকরি প্রার্থীদের জন্য। শীঘ্রই হবে নিয়োগ। পরের পর আসছে সুখবর। সদ্য নিয়োগের বিজ্ঞপ্তি এসেছে সরকারি দফতরে নিয়োগ নিয়ে। আর এবার নিয়োগ হবে যাদবপুর বিশ্ববিদ্যালয়ে। জানা গিয়েছে, যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং বিভাগে হবে শিক্ষক নিয়োগ। ইন্টারভিউ-র মাধ্যমে হবে নিয়োগ। নিয়োগ করা হবে অতিথি শিক্ষক পদে।

শূন্যপদ

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে অতিথি শিক্ষক নিয়োগ হবে শীঘ্রই। শূন্যপদ মাত্র ২টি। মেডিক্যাল ইঞ্জিনায়ারিং বিভাগে হবে নিয়োগ। নিযুক্তদের মেকানিক্যাল ইঞ্জিনায়ারিং-র পাঁচ বছরের ব্যাচেলর অফ ইঞ্জিনিয়ারিং (বিই) কোর্সের দুটি বিষয় যথাক্রমে ইঞ্জিনিয়ারিং ইকোনমিক্স অ্যান্ড কস্টিং এবং হিউম্যানিটিজ পড়াতে হবে। আরও জানতে হলে প্রকাশ্যে আসা বিজ্ঞাপন দেখে নিন।

যোগ্যতা

এই পদে আবেদন করতে আবেদনকারীর কিছু বিশেষ যোগ্যতা থাকতে হবে। বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) বা রাজ্য সরকারের নির্ধারিত নিয়ম অনুসারে প্রয়োজনীয় কয়টি যোগ্যতা থাকবে হবে। ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষের জানুয়ারি থেকে জুন মাস পর্যন্ত মোট ৬ মাসের জন্য চুক্তি ভিত্তিক নিয়োগ করা হবে। প্রতি সপ্তাহে সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত তিন ঘন্টা বা তিনটি করে পিরিয়ডে ক্লাস নিয়ে হবে। ক্লাস অনুসারে পারিশ্রমিক দেওয়া হবে। ৫০০ টাকা করে পারিশ্রমিক মিলবে বলে জানা গিয়েছে।

নিয়োগ

নিয়োগ হবে সাক্ষাৎকারের মাধ্যমে। ইন্টারভিউ হবে ২২ নভেম্বর। সেই দিন দুপুর আড়াইটে নাগাদ ইন্টারভিউ হবে বলে জানা গিয়েছে। এই দিন জীবনপঞ্জি ও সকল গুরুত্বপূর্ণ তথ্য নিয়ে সেখানে উপস্থিত থাকতে হবে। সাক্ষাৎকার হবে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং সেমিনার রুমে যথাযথ সময় উপস্থিত থাকতে হবে। আরও জানতে হবে উক্তি বিজ্ঞাপনে চোখ রাখুন। শীঘ্রই নিয়োগ হবে বিশ্ব বিদ্যালয়ে। তাই দেরি না করে, আপনার যোগ্যতা থাকলে আবেদন করুন উক্ত পদের জন্য। 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

Government Job News: ১৫ হাজার টাকার স্থায়ী সরকারি চাকরি! বয়স বেড়ে গেলেও থাকছে আবেদনের সুযোগ

এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ায় নিয়োগ, শূন্যপদ ৪৩৬, দেখে নিন কারা আবেদন করতে পারবেন 

Share this article
click me!