এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ায় নিয়োগ, শূন্যপদ ৪৩৬, দেখে নিন কারা আবেদন করতে পারবেন

শীঘ্রই এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ায় নিয়োগ হবে। সংস্থার একাধিক পদে হবে নিয়োগ। শূন্যপদ ৪৩৬টি।

Sayanita Chakraborty | Published : Nov 4, 2023 4:19 AM IST

ফের চাকরি প্রার্থীদের জন্য সুখবর। এবার কেন্দ্রীয় সংস্থায় হবে নিয়োগ। শীঘ্রই এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ায় নিয়োগ হবে। সংস্থার একাধিক পদে হবে নিয়োগ। শূন্যপদ ৪৩৬টি। দেখে নিন কারা আবেদন করতে পারবেন। 

শূন্যপদ

এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ায় হবে নিয়োগ। শূন্যপদ ৪৩৬টি। সংস্থার সিকিউরিটি বিভাগের জন্য অ্যাসিস্ট্যান্ট পদে হবে নিয়োগ।

বয়স ও যোগ্যতা

এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ায় আবেদন করতে গেলে আবেদনকারীর বয়স হতে হবে ২৭ বছরের মধ্যে। এক্ষেত্রে উচ্চমাধ্যমিক উত্তীর্ণ হলেই আবেদন করতে পারবেন। ৬০ শতাংশের বেশি নম্বর থাকলেই আবেদন করতে পারেন।

বেতন

এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ায় একাধিক পদে হবে নিয়োগ। নিযুক্তদের মাসিক বেতন হবে ২১,৫০০- ২২,৫০০ টাকা।

নিয়োগ

যোগ্যতা ভিত্তিতে প্রাথমিক বাছাই হবে। তারপর নিয়োগ হবে ইন্টারভিউ দ্বারা। নিযুক্তদের কলকাতা, চেন্নাই, গোয়া, শ্রীনগর, ভুবনেশ্বর-সহ ১৮টি শহরে কাজ করতে হবে। প্রতিষ্ঠানের তরফ থেকে জানানো হয়েছে, তাঁদের বিমানবন্দরের বিভিন্ন বিভাগে অপারেশনাল ওয়ার্ক-র কাজ করতে হবে। বিস্তারিত জানতে উক্তি বিজ্ঞাপন দেখে নিন।

আবেদনের শেষ দিন

এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ায় নিয়োগের জন্য সঠিক যোগ্যতা আবেদন করতে পারেন। এক্ষেত্রে আবেদনের শেষ দিন ১৫ নভেম্বর। এই বিষয় বিশদ জানতে উক্ত ওয়েবসাইট দেখে নিন। আগ্রহীরা অনলাইন আবেদন করতে পারেন। এক্ষেত্রে ৫০০ টাকা বাবদ জমা দিতে হবে আবেদনমূল্য হিসেবে। সংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য অবশ্যই রয়েছে ছাড়। তাই উচ্চমাধ্যমিক বা সমতুল্য পরীক্ষা উত্তীর্ণ হলে এবং বয়স ২৭ বছরের মধ্যে হলে আবেদন করুন এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ায়-তে চাকরির জন্য। সেখানে প্রায় ৪৩৬ পদে হবে নিয়োগ। তাই দেরি না করে আবেদন করে ফেলুন।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

প্রাথমিক স্কুলে চাকরির সুযোগ, মাধ্যমিক উত্তীর্ণরা আবেদন করতে পারবেন, দেখে নিন কোন পদে হবে নিয়োগ

ESIC হাসপাতালে নিয়োগ, শূন্যপদ ৫৭টি, দেখে নিন কারা আবেদন করতে পারবেন

 

Share this article
click me!