IDBI Bank Recruitment 2024: IDBI ব্যাঙ্কে চাকরির জন্য আবেদন করার শেষ সুযোগ, দ্রুত আবেদন করুন! রইল লিঙ্ক-সহ বিস্তারিত

যেসব প্রার্থী কোনও কারণে এখন পর্যন্ত ফর্ম পূরণ করতে পারেননি তাদের অবিলম্বে আবেদন করুন। এটি করতে তাদের IDBI ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে।

 

deblina dey | Published : Jun 8, 2024 4:05 AM IST

IDBI Bank Executive Recruitment 2024: আইডিবিআই ব্যাঙ্ক কিছু সময় আগে এক্সিকিউটিভ পদের জন্য নিয়োগের বিজ্ঞপ্তি জারি করেছিল। এই পদগুলির জন্য আবেদন দীর্ঘদিন ধরে চলছে এবং এখন আবেদনের শেষ তারিখ চলে এসেছে। তাই যেসব প্রার্থী কোনও কারণে এখন পর্যন্ত ফর্ম পূরণ করতে পারেননি তাদের অবিলম্বে আবেদন করুন। এটি করতে তাদের IDBI ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। এই শূন্যপদগুলির জন্য ফর্ম পূরণের শেষ তারিখ আজ। আজকের পর আর এই সুযোগ পাবেন না, তাই অবিলম্বে আবেদন করুন।

আপনাকে এই ওয়েবসাইট থেকে আবেদন করতে হবে

Latest Videos

IDBI ব্যাঙ্কের এই শূন্যপদগুলির জন্য শুধুমাত্র অনলাইনে আবেদন করা যাবে৷ এটি করার জন্য আপনাকে ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে যার ঠিকানা হল idbibanki.in এখান থেকে আপনি শুধু আবেদনই করতে পারবেন না এই নিয়োগের আপডেটও পেতে পারেন।

যারা ফর্ম পূরণ করতে পারবেন-

এই ব্যাংকের এক্সিকিউটিভ পদে আবেদনের জন্য প্রার্থীর কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস করা আবশ্যক। এই বিশ্ববিদ্যালয়টি সরকারি সংস্থা AICTE বা UGC দ্বারা স্বীকৃত হওয়া উচিত। যতদূর বয়সসীমা সংশ্লিষ্ট, ২০ থেকে ২৫ বছরের মধ্যে প্রার্থীরা এই পদগুলির জন্য আবেদন করতে পারেন। সংরক্ষিত বিভাগ নিয়মানুযায়ী বয়সসীমা ছাড় পাবে।

আবেদন ফি কত-

IDBI ব্যাঙ্কের এই পদগুলির জন্য আবেদন করতে, সাধারণ শ্রেণীর প্রার্থীদের ১,০০০ টাকা ফি দিতে হবে। এর মধ্যে আবেদন ফি এবং ইনটিমেশন চার্জ উভয়ই অন্তর্ভুক্ত। এর সঙ্গে, SC, ST এবং PH বিভাগের প্রার্থীদের ফি হিসাবে ২০০ টাকা দিতে হবে। এই বিষয়ে বিজ্ঞপ্তি ওয়েবসাইটে দেখা যাবে এবং এর লিংকও শেয়ার করা হয়েছে।

অনেক পোস্ট পূরণ করা হবে-

এই নিয়োগ ড্রাইভের মাধ্যমে, IDBI ব্যাঙ্কে মোট ১৬০ টি এক্সিকিউটিভ পদে নিয়োগ দেওয়া হবে। এই পোস্টটি চুক্তিতে রয়েছে। আরও জেনে রাখুন যে ডিপ্লোমা কোর্স করা প্রার্থীরা এই পদগুলির জন্য আবেদন করতে পারবেন না।

নির্বাচন কিভাবে করা হবে?

আইডিবিআই ব্যাঙ্ক এক্সিকিউটিভ পদের জন্য প্রার্থীদের নির্বাচন করা হবে পরীক্ষার মাধ্যমে। পরীক্ষার জন্য নির্ধারিত তারিখ হল ২ জুলাই ২০২৪। নিয়োগ পরীক্ষা অনলাইন মোডে নেওয়া হবে। বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য থেকে বিস্তারিত জানতে পারবেন। যে কোনও আপডেট এবং আরও তথ্যের জন্য উপরে উল্লিখিত ওয়েবসাইটটি দেখতে থাকুন।

বিজ্ঞপ্তিটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন।

Share this article
click me!

Latest Videos

'তৃণমূল সাধারণ জনগণের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে' কেন এমন বললেন শুভেন্দু? Suvendu Adhikari | RG Kar
'মমতা আর ওই চ্যাংড়াটা বলেছিল...' সত্যিটা সামনে আসতেই ধুয়ে দিলেন শুভেন্দু | Suvendu Adhikari | RG Kar
'এর আগে সাত জন পড়ুয়ার সঙ্গে ঠিক কী ঘটেছিল?' R G Kar নিয়ে ভয়ানক তথ্য দিলেন Dr. Archana Majumdar
প্রথমবার মুখ খুললেন সন্দীপ ঘোষের বউ, দেখুন কী বললেন সঙ্গীতা ঘোষ | Sandip Ghosh's Wife | R G Kar
'কেন বিজেপি চাইছে মমতার পদত্যাগ?' কারন বিশ্লেষণ করলেন শমীক ভট্টাচার্য | Samik on Mamata | R G Kar