ITBP-তে নিয়োগের জন্য জারি করা হয়েছে বিজ্ঞপ্তি, আগ্রহী প্রার্থীরা আবেদন করুন, লিঙ্ক-সহ রইল বিস্তারিত

ইন্দো-তিব্বত সীমান্ত পুলিশ (ITBP) কনস্টেবল (অগ্রগামী) পদের জন্য আবেদন আমন্ত্রণ জানিয়েছে। যাদের জন্য আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। আগ্রহী প্রার্থীদের এই নিয়োগ ড্রাইভের জন্য শীঘ্রই আবেদন করতে হবে।

 

deblina dey | Published : Aug 14, 2024 4:27 AM IST

ITBP Constable Recruitment 2024: ইন্দো-তিব্বত সীমান্ত পুলিশ ২০০ টিরও বেশি শূণ্যপদের জন্য আবেদন আমন্ত্রণ জানিয়েছে। যার জন্য প্রার্থীরা অফিসিয়াল সাইটে গিয়ে আবেদন করতে পারবেন। ইন্দো-তিব্বত সীমান্ত পুলিশ (ITBP) কনস্টেবল (অগ্রগামী) পদের জন্য আবেদন আমন্ত্রণ জানিয়েছে। যাদের জন্য আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। আগ্রহী প্রার্থীদের এই নিয়োগ ড্রাইভের জন্য শীঘ্রই আবেদন করতে হবে।

এই নিয়োগ অভিযানের মাধ্যমে মোট ২০২ টি শূণ্যপদ পূরণ করা হবে। এর মধ্যে রয়েছে কনস্টেবলের (কার্পেন্টার) ৭১ টি, কনস্টেবলের (প্লাম্বার) ৫২ টি, কনস্টেবলের (মেসন) ৬৪ টি এবং কনস্টেবলের (ইলেক্ট্রিশিয়ান) ১৫ টি পদ। প্রার্থীকে অবশ্যই একটি স্বীকৃত বোর্ড থেকে ম্যাট্রিকুলেশন বা সমমানের এবং একটি স্বীকৃত শিল্প প্রশিক্ষণ ইনস্টিটিউট (আইটিআই) থেকে প্রাসঙ্গিক বিষয়ে পাস করতে হবে।

Latest Videos

নিয়োগ ড্রাইভের জন্য আবেদনকারী প্রার্থীদের বয়স ১৮ বছর থেকে ২৩ বছরের মধ্যে হতে হবে। আবেদনকারী তফসিলি জাতি/উপজাতি প্রার্থীরা সর্বোচ্চ বয়সসীমা ছাড় পাবেন। সাধারণ, ওবিসি এবং ইডব্লিউএস বিভাগের প্রার্থীদের ১০০ টাকা ফি দিতে হবে। সংরক্ষিত বিভাগের প্রার্থীদের আবেদন ফি প্রদান থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা এই নিয়োগ ড্রাইভের জন্য ১০ সেপ্টেম্বর ২০২৪ পর্যন্ত আবেদন করতে পারবেন। আপনি অফিসিয়াল ওয়েবসাইট itbpolice.nic.in এ গিয়ে অনলাইনে আবেদন করতে পারেন।

Share this article
click me!

Latest Videos

পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |
অবশেষে ধর্না প্রত্যাহারের সিদ্ধান্ত জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন তাঁরা | Junior Doctors
দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |