পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কে প্রচুর নিয়োগ, দ্রুত আবেদন করুন, লিঙ্ক-সহ রইল বিস্তারিত

PNB SOC ম্যানেজার, SOC বিশ্লেষক এবং ঘটনা প্রতিক্রিয়া বিশ্লেষক, ফায়ারওয়াল নিরাপত্তা বিশেষজ্ঞ, নেটওয়ার্ক নিরাপত্তা বিশেষজ্ঞ এবং এন্ডপয়েন্ট নিরাপত্তা প্রকৌশলীর পদ পূরণ করবে। বিস্তারিত বিজ্ঞপ্তি অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে - pnbindia.in।

 

deblina dey | Published : Aug 12, 2024 4:24 AM IST

PNB Cyber Security Experts Recruitment 2024: পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক (PNB) সাইবার সিকিউরিটি এক্সপার্টদের পদ পূরণের জন্য একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই চুক্তির ভিত্তিতে এই নিয়োগ দেওয়া হবে। যার প্রাথমিক সময়কাল হবে এক বছর, ব্যাঙ্কের বার্ষিক কর্মক্ষমতা পর্যালোচনা সাপেক্ষে এবং স্বল্পমেয়াদী চুক্তির মেয়াদ মোট ৫ বছর এমনকি ৫ বছরেরও বেশি সময়ের জন্য পর্যালোচনা/নবায়ন করা যেতে পারে। এই পরীক্ষার মাধ্যমে, PNB SOC ম্যানেজার, SOC বিশ্লেষক এবং ঘটনা প্রতিক্রিয়া বিশ্লেষক, ফায়ারওয়াল নিরাপত্তা বিশেষজ্ঞ, নেটওয়ার্ক নিরাপত্তা বিশেষজ্ঞ এবং এন্ডপয়েন্ট নিরাপত্তা প্রকৌশলীর ১৮ টি পদ পূরণ করবে। বিস্তারিত বিজ্ঞপ্তি অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে - pnbindia.in।

সর্বশেষ অফিসিয়াল আপডেট অনুসারে, আবেদন প্রক্রিয়া ২৩ জুলাই, ২০২৪ থেকে শুরু হয়েছিল এবং আবেদনকারীরা ১৯ আগস্ট, ২০২৪ পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন। প্রার্থীদের পদের জন্য তাদের যোগ্যতা নিশ্চিত করার জন্য আবেদন করার আগে নিয়োগ বিজ্ঞপ্তিটি মনোযোগ সহকারে পড়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

Latest Videos

পিএনবি সাইবার নিরাপত্তা বিশেষজ্ঞ নিয়োগ ২০২৪

PNB সাইবার সিকিউরিটি এক্সপার্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪- ১৮ টি শূন্য পদের জন্য প্রকাশিত হয়েছে।

পিএনবি সাইবার নিরাপত্তা বিশেষজ্ঞ নিয়োগ ২০২৪ বিজ্ঞপ্তি পিডিএফ

প্রার্থীরা নীচে দেওয়া সরাসরি লিঙ্কটি ব্যবহার করে PNB সাইবার সিকিউরিটি এক্সপার্ট নিয়োগ ২০২৪-এর অফিসিয়াল পিডিএফ বিজ্ঞপ্তি ডাউনলোড করতে পারেন। প্রার্থীদের ১৮ টি পদের জন্য আবেদন করার আগে সাবধানে অফিসিয়াল বিজ্ঞাপন পড়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

PNB সাইবার নিরাপত্তা বিশেষজ্ঞ নিয়োগ ২০২৪ বিজ্ঞপ্তি PDF -

NB সাইবার নিরাপত্তা বিশেষজ্ঞ নিয়োগ ২০২৪ যোগ্যতার মানদণ্ড

পরীক্ষা কর্তৃপক্ষ PNB সাইবার নিরাপত্তা বিশেষজ্ঞ নিয়োগ ২০২৪-এর জন্য যোগ্যতার মানদণ্ড প্রকাশ করেছে। প্রার্থীরা যোগ্যতার মানদণ্ডের বিশদ জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখতে পারেন। প্রার্থীরা নীচে PNB সাইবার নিরাপত্তা বিশেষজ্ঞ নিয়োগের যোগ্যতার মানদণ্ডের মূল পয়েন্টগুলি পরীক্ষা করতে পারেন।

শিক্ষাগত এবং ক্রীড়া যোগ্যতা - প্রাসঙ্গিক ক্ষেত্রে BE/B.Tech

বয়স সীমা - সর্বনিম্ন ২৫ বছর এবং সর্বোচ্চ ৩৫ বছর

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'মমতা কাছে বাংলাকে স্বাধীন ঘোষণার অনুরোধ জসীমউদ্দিনের' আশঙ্কা প্রকাশ করে দেখুন কী বললেন সুকান্ত
Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ