ডিআরডিওতে নিয়োগের বিজ্ঞপ্তি জারি! পরীক্ষা ছাড়াই হবে নির্বাচন, আগ্রহী প্রার্থীরা দ্রুত করুন আবেদন

ডিফেন্স রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (DRDO) রিসার্চ অ্যাসোসিয়েট এবং জুনিয়র রিসার্চ ফেলো পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি করেছে।  আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা DRDO ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারেন।

deblina dey | Published : Sep 25, 2024 4:15 AM IST

ডিফেন্স রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশন রিসার্চ অ্যাসোসিয়েট এবং জুনিয়র রিসার্চ ফেলো পদের জন্য আবেদন আহ্বান করেছে। এগুলি শুধুমাত্র অনলাইনের জন্য আবেদন করা যেতে পারে। যে প্রার্থীদের প্রয়োজনীয় যোগ্যতা এবং এই নিয়োগের জন্য আবেদন করার ইচ্ছা আছে তারা DRDO ওয়েবসাইটে গিয়ে ফর্মটি পূরণ করতে পারেন।

এই নিয়োগ প্রক্রিয়ার মাধ্যমে রিসার্চ অ্যাসোসিয়েট, কেমিস্ট্রির দুটি পদ, জেআরএফ কেমিস্ট্রির তিনটি পদ, জেআরএফ মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ের একটি পদ এবং জেআরএফ বায়োটেকের একটি পদ পূরণ করা হবে। পদ অনুযায়ী আবেদনের যোগ্যতা। উদাহরণস্বরূপ, গবেষণা সহযোগী, রসায়ন পদের জন্য, রসায়নে পিএইচডি করা প্রার্থীরা আবেদন করতে পারেন। প্রাসঙ্গিক বিষয়ে ডিগ্রিধারী প্রার্থীরা এবং যারা NET, GATE পাশ করেছেন তারা JRF পদগুলির জন্য আবেদন করতে পারেন।

Latest Videos

সাক্ষাৎকারের ভিত্তিতে নির্বাচন হবে। এর জন্য ওয়াক-ইন-ইন্টারভিউ ১৪/১৫ অক্টোবর অনুষ্ঠিত হবে। আপনার সমস্ত নথি নিয়ে এই দিনে সাক্ষাত্কারের জন্য যান। নির্বাচিত হলে পদ অনুযায়ী উপবৃত্তি দেওয়া হবে। JRF পোস্টের জন্য এটি প্রতি মাসে ৩৭ হাজার টাকা। রিসার্চ অ্যাসোসিয়েট পদের জন্য মাসে ৬৭ হাজার টাকা। ইন্টারভিউয়ের জন্য দিল্লি অফিসে যেতে হবে।

Share this article
click me!

Latest Videos

নওশাদ সিদ্দিকির নেতৃত্বে চলল তীব্র প্রতিবাদ! বিচারের দাবিতে সরব ISF কর্মীরা | RG Kar Protest
‘লক্ষ্মীর ভাণ্ডার বাংলার মহিলাদের ইজ্জতের দাম হতে পারে না’ বিস্ফোরক সুকান্ত | Sukanta Majumdar
'একটা ভ্রষ্টাচার, উনি কি পশ্চিমবঙ্গের প্রধানমন্ত্রী!' ঝাড়খণ্ড থেকেই আক্রমণ Suvendu Adhikari-র
ত্রাতার ভূমিকায় শুভেন্দু, পাঁশকুড়ার মত দাসপুরেও বন্যায় ক্ষতিগ্রস্ত বাড়ির জন্য দিলেন আর্থিক সহায়তা
ওনার দাঁত কেলানো ছবি দেখুন! ঘাটাল মাস্টারপ্ল্যান মমতা করতে দেয়নি : Suvendu Adhikari | Ghatal Flood