কেন্দ্রীয় সংস্থায় চাকরির সুযোগ, অয়েল ইন্ডিয়া লিমিটেডে হবে নিয়োগ, দেখে নিন কারা আবেদন যোগ্য

রাষ্ট্রায়ত্ত সংস্থা অয়েল ইন্ডিয়া লিমিটেডে চাকরির সুযোগ। এই মর্মে প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি। ভুবনেশ্বরে সংস্থার মহানদী বেসিন প্রকল্পের জন্য কর্মী নিয়োগ।

Sayanita Chakraborty | Published : Dec 27, 2023 4:10 AM IST

এবার কেন্দ্রীয় সংস্থায় হবে নিয়োগ। বিজ্ঞান ও ইঞ্জিনিয়ারিং শাখার ডিগ্রিধারীদের জন্য সুখবর। রাষ্ট্রায়ত্ত সংস্থা অয়েল ইন্ডিয়া লিমিটেডে চাকরির সুযোগ। এই মর্মে প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি। ভুবনেশ্বরে সংস্থার মহানদী বেসিন প্রকল্পের জন্য কর্মী নিয়োগ।

শূন্যপদ

সংস্থায় সংশ্লিষ্ট প্রকল্পের জন্য নিয়োগ হবে। নিয়োগ হবে চুক্তিভিত্তিক। ড্রিলিং ইঞ্জিনিয়ার এবং কেমিস্ট পদে। শূন্যপদ রয়েছে ৩টি। পদগুলোতে প্রথমে প্রার্থীদের ১ বছরের জন্য নিয়োগ করা হবে। পরে নিযুক্তদের কাজের ভিত্তিতে নিযুক্ত করা হবে। সংস্থার প্রয়োজন অনুসারে প্রার্থীদের নিয়োগ করা হবে। প্রার্থীদের বয়স হবে ২৪ থেকে ৪০-র ভিতর। ড্রিলিং ইঞ্জিনিয়ার ও কেমিস্ট পদে নিযুক্তদের পারিশ্রমিক হবে ৮০,০০০ থেকে ১ লক্ষ টাকা পর্যন্ত।

যোগ্যতা

ড্রিলিং ইঞ্জিনিয়ার পদের জন্য প্রার্থীদের কোনও সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে পেট্রোলিয়াম বা মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং-র চার বছরের ব্যাচেলর্স ডিগ্রি থাকতে হবে। এরপর কোনও অয়েল অ্যান্ড গ্যাস কোম্পানিতে তিন বছরের বেশি চাকরির অভিজ্ঞতা থাকা জরুরি। প্রার্থীদের ওয়েল কন্ট্রোল সার্টিফিকেট থাকতে হবে। অন্য পদের জন্য আলাদা যোগ্যতা থাকতে হবে।

নিয়োগ পদ্ধতি

ভুবনেশ্বরে সংস্থার অফিসে নিয়োগ হবে ইন্টারভিউ-র মাধ্যমে। ৮ জানুয়ারি ইন্টারভিউ হবে। সকাল ৯টা থেকে ১১ টার মধ্যে নাম নথিভুক্ত করতে হবে। ১০০ নম্বরের পরীক্ষা হবে। তার মধ্যে ইন্টারভিউতে ৫০ নম্বর পেয়ে উত্তীর্ণ হতে হবে। বিস্তারিত জানতে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন।

শীঘ্রই নিয়োগ করা হবে কেন্দ্রীয় সংস্থায়। অয়ল ইন্ডিয়া লিমিটেডে চাকরির সুযোগ রয়েছে। প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি। সংস্থার প্রয়োজন অনুসারে প্রার্থীদের নিয়োগ করা হবে। প্রার্থীদের বয়স হবে ২৪ থেকে ৪০-র ভিতর। তাই দেরি না করে আবেদন করে নিন। এতে মিলবে উপকার। দেরি না করে আবেদন করুন। 

 

 

Share this article
click me!