স্নাতক পাস চাকরি প্রার্থীদের জন্য সুখবর, মেট্রো রেলে নিয়োগের বিজ্ঞপ্তি জারি

যারা এখানে আবেদন করতে চান, তাদের জন্য মেট্রোরেল কর্পোরেশন লিমিটেড-র অফিশিয়াল ওয়েবসাইটে বিস্তারিত তথ্য দেওয়া হয়েছে।

deblina dey | Published : Mar 30, 2024 4:29 AM IST / Updated: Mar 30 2024, 10:16 AM IST

মেট্রোরেল কর্পোরেশন লিমিটেড বিভিন্ন পোস্টের জন্য একটি আবেদন পত্র প্রকাশ করেছে। যারা এখানে আবেদন করতে চান, তাদের জন্য মেট্রোরেল কর্পোরেশন লিমিটেড-র অফিশিয়াল ওয়েবসাইটে বিস্তারিত তথ্য দেওয়া হয়েছে। এই চাকরির নূন্যতম বেতনও যথেষ্ট স্বচ্ছল। এই নিয়োগ হবে ১২ টি পদের জন্য। ৪৫ বছর বয়সী পর্যন্ত প্রার্থীরা আবেদন জানাতে পারবেন এখানে। লিখিত নয় ইন্টারভিউয়ের মাধ্যমে হবে এই নিয়োগ।

মোট ১৩ টি শূণ্য পদের জন্য হবে এই নিয়োগ। চুক্তি ভিত্তিতে নিয়োগ করা হবে। যেখানে নূন্যতম স্নাতক পাশ শিক্ষাগত যোগ্যতায় চাকরিতে আবেদন করতে পারবেন। তবে প্রতিটি পদে ভিন্ন ভিন্ন যোগ্যতা রয়েছে। তাই এই চাকরিতে আবেদন করার আগে বিস্তারিত ভাবে রেল বিকাশ নিগমের তরফ থেকে দেওয়া অফিশিয়াল নোটিফিকেশন খুঁটিয়ে পড়ার অনুরোধ করা হয়েছে

এই খবরে স্বভাবতই খুশি শিক্ষার্থী তথা কর্মহীন সাধারণ মানুষ। মেট্রো রেলের এই চাকরি হাসি ফোটাবে অনেকেই। বলা যায় শিক্ষাগত যোগ্য়তা থাকা সত্ত্বেও যাদের এখনও চাকরি হয়নি, তাদের জীবনে নতুন মোড় নেবে মেট্রো রেলের এই চাকরি। তবে শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকাও এই পদে আবেদনের অন্যতম একটি শর্ত। কাজের ধরন ও যোগ্যতার উপর ভিত্তি করে বেতন প্রদান করা হবে।

Share this article
click me!