কল্যাণীর অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সে-এ চিকিৎসক নিয়োগ, শূন্যপদ রয়েছে ১০০-র বেশি

বায়োকেমিস্ট্রি থেকে কমিউনিটি অ্যান্ড ফ্যামিলি মেডিসিন- সহ একাধিক পদে হবে নিয়োগ।

Sayanita Chakraborty | Published : Sep 30, 2023 4:08 AM IST

কল্যাণীর অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (এমস)-এ ১০০-র বেশি শূন্য পদে নিয়োগ। বায়োকেমিস্ট্রি থেকে কমিউনিটি অ্যান্ড ফ্যামিলি মেডিসিন- সহ একাধিক পদে হবে নিয়োগ।

শূন্যপদ

কল্যাণীর অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (এমস)-তে নিয়োগ হবে একাধিক পদে। নিয়োগ হবে সিনিয়র রেসিডেন্ট (নন অ্যাকাডেমি) পদে। সিনিয়র রেসিডেন্টের যে যে বিভাগে নিয়োগ হবে তা হল, বায়োকেমিস্ট্রি, কমিউনিটি অ্যান্ড ফ্যামিলি মেডিসিন, ডার্মাটোলজি, এইনটি, ফরেন্সিক মেডিসিন অ্যান্ড টেক্সিকোলজি, জেনারেল মেডিসিন, জেনারেল সার্জারি, হসপিটাল অ্যাডমিনিস্ট্রেশন, মাইক্রোবাইয়োলজি, নিউক্লিয়ার মেডিসিন, অবস্টেট্রিক্স অ্যান্ড গায়নোকোলজি, অপথ্যালমোলজি, অরথোপে়ডিক্স, পেডিয়াট্রিক্স, প্যাথোলজি, ফার্মাকোলজি, ফিজিওক্যাল মেডিসিন অ্যান্ড রিহ্যাবিলিটেশন, ফিজিওলজি, পালমোনারি মেডিসিন, রেডিয়োলজি, ট্রান্সফিউশন মেডিসিন অ্যান্ড ব্লাড ব্যাঙ্ক, ট্রমা অ্যান্ড এমারজেন্সি মেডিসিন, অ্যানাস্থেশিয়া ও অ্যানাটমি।

মোট শূন্যপদ

মোট শূন্যপদ আছে ১৩৭টি। প্রার্থীদের চুক্তি ভিত্তিক নিয়োগ হবে।

আবেদনের বয়স

প্রকাশিত বিজ্ঞপ্তি অনুসারে আবেদনকারীদের বয়স হতে হবে ৪৫ বছরের মধ্যে। তবে, সংরক্ষিতদের জন্য আছে ছাড়।

বেতন

কল্যাণীর অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (এমস)-এ ১০০-র বেশি শূন্য পদে নিয়োগ হবে। এই সকল পদের বেতন ১৫,৬০০ থেকে ৩৯,১০০ টাকা প্রতি মাসে। এছাড়াও মিলবে গ্রস পে বাবদ ৬,৬০০ টাকা। সঙ্গে রয়েছে অন্যান্য সুযোগ।

যোগ্যতা

কল্যাণীর অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (এমস)-এ ১০০-র বেশি শূন্যপদে নিয়োগ হবে। ফলে চাকরির সুযোগ পাবেন অনেকেই। এই সকল শূন্যপদে আবেদনের সঙ্গে নির্দিষ্ট যোগ্যতা থাকা দরকার। যা জানতে উক্ত বিজ্ঞাপন দেখতে পারেন। প্রয়োজনীয় নথি ও আবেদনমূল্য বাবদ ১০০০ টাকা জমা দিতে হবে।

আবেদনের শেষ দিন

আবেদনের শেষ দিন আগামী ৬ অক্টোবর বিকেল ৫টা পর্যন্ত। প্রার্থীদের যোগ্যতা ভিত্তিক বা প্রাথমিক বাছাই হবে। ইন্টারভিউ-র মাধ্যমে নিয়োগ হবে। অনলাইন ও অফলাইনে ইন্টারভিউ হবে। আগামী ১৩ থেকে ১৪ অক্টোবর ইন্টারভিউ হতে পারে বলে জানা গিয়েছে। নিয়োগের জন্য রয়েছে নানান শর্তাবলী। এই সকল পদের জন্য করতে হলে উক্ত বিজ্ঞপ্তি দেখতে পারবেন।

এদিকে আবার এসএসকেএম হাসপাতালে হবে নিয়োগ। চুক্তি ভিত্তিক কাজের সুযোগ পাবেন সকলে। চুক্তি ভিত্তিক ছয় মাসের জন্য নিয়োগ করা হবে। এসএসকেএম-র ডেন্টিস্ট্রি বিভাগে কাজ করতে হবে। মোট সাতজনকে নিয়োগ করা হবে ওই পদে। বিজ্ঞপ্তি অনুসারে ২৬ সেপ্টেম্বর থেকে ৩ অক্টোবর পর্যন্ত আবেদন করতে পারবেন। এই সকল পদে প্রার্থীদের মেধা, অভিজ্ঞতা ও যোগ্যতা ইন্টারভিউ-র মাধ্যমে কর্মী নিয়োগ হবে।

 

আরও পড়ুন

Career News: রেলের চাকরিতে প্রচুর নিয়োগ, বিজ্ঞপ্তি জারি করল পূর্ব রেল

চাকরির জন্য সুখবর, বাড়ানো হল এসবিআই প্রবেশনারি অফিসার পদে আবেদনের সময়সীমা

University Rankings: আন্তর্জাতিক শিক্ষাক্ষেত্রে কামাল দেশের ৯১টি বিশ্ববিদ্যালয়ের , ভারত সেরা IISc

 

Share this article
click me!