ন্যাশনাল ফার্টিলাইজারস লিমিটেডে নিয়োগের বিজ্ঞপ্তি! এই তারিখের আগে আগ্রহী প্রার্থীরা আবেদন করুন

ন্যাশনাল ফার্টিলাইজারস লিমিটেড (NFL) ৩৩৬ টি নন-এক্সিকিউটিভ পদে নিয়োগ দিচ্ছে। আগ্রহী প্রার্থীরা ৮ নভেম্বর ২০২৪ এর মধ্যে nationalfertilizers.com-এ আবেদন করতে পারবেন।

deblina dey | Published : Oct 14, 2024 4:22 AM IST

চাকরি খুঁজছেন তরুণদের জন্য সুখবর। ন্যাশনাল ফার্টিলাইজারস লিমিটেড (NFL) দ্বারা একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যা অনুযায়ী প্রতিষ্ঠানে নন-এক্সিকিউটিভ পদে নিয়োগ দেওয়া হবে। ইনস্টিটিউটে বাম্পার পদে নিয়োগের জন্য এই নিয়োগ করা হচ্ছে।

আবেদন করতে ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইট Nationalfertilizers.com-এ গিয়ে আবেদন করার জন্য অনুরোধ করা হচ্ছে। আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে ৯ অক্টোবর ২০২৪ থেকে। প্রার্থীরা এই প্রচারের জন্য ৮ নভেম্বর ২০২৪ পর্যন্ত আবেদন করতে পারবেন। আবেদন করতে, প্রার্থীরা এখানে প্রদত্ত পদক্ষেপগুলি অনুসরণ করতে পারেন। এই নিয়োগ অভিযানের মাধ্যমে ন্যাশনাল ফার্টিলাইজারস লিমিটেডে মোট ৩৩৬টি পদ পূরণ করা হয়েছে। এসব পদ নন-এক্সিকিউটিভ।

Latest Videos

কত আবেদন ফি দিতে হবে?

নন-এক্সিকিউটিভ পদের জন্য আবেদন করার সময়, UR, EWS, এবং OBC ক্যাটাগরির প্রার্থীদের ২০০ টাকা এবং ব্যাঙ্কিং চার্জ দিতে হবে। একবার আবেদন ফি প্রদান করা হলে, এটি অ-ফেরতযোগ্য হবে, তাই প্রার্থীদের ফি প্রদানের আগে তাদের যোগ্যতা নিশ্চিত করা উচিত। যদি একজন প্রার্থী যোগ্যতার প্রয়োজনীয়তা পূরণ না করেন, তবে তার আবেদন গ্রহণ করা হবে না।

কাজের ব্যাপার

NFL নন-এক্সিকিউটিভ পদের জন্য আবেদন করার সময় প্রার্থীদের অবশ্যই সমস্ত প্রয়োজনীয় শিক্ষাগত নথি, সাম্প্রতিক ফটোগ্রাফ এবং অন্যান্য প্রাসঙ্গিক নথি প্রস্তুত থাকতে হবে। এমনকি একটি নথি অনুপস্থিত থাকলে, আবেদনপত্র গ্রহণ করা হবে না। অতএব, আগাম সমস্ত নথি প্রস্তুত করা গুরুত্বপূর্ণ।

এগুলি গুরুত্বপূর্ণ তারিখ

আবেদনের শুরু: ৯ অক্টোবর ২০২৪

আবেদনের শেষ তারিখ: ৮ নভেম্বর ২০২৪

 কিভাবে আবেদন করতে পারি?

আবেদন করতে, প্রার্থীরা প্রথমে অফিসিয়াল ওয়েবসাইট www.nationalfertilizers.com এ যান। তারপর প্রার্থীর হোমপেজে "কেরিয়ার" বিভাগে যান। NFL রিক্রুটমেন্ট লিঙ্কে ক্লিক করুন।"Non-Executive 2024 Recruitment" লিঙ্কে ক্লিক করুন। রেজিস্টার করুন এবং আবেদন প্রক্রিয়ার সাথে এগিয়ে যান। প্রয়োজনীয় বিবরণ পূরণ করুন, ফি প্রদান করুন এবং আবেদনপত্র জমা দিন। অবশেষে, প্রার্থীদের আরও প্রয়োজনের জন্য তাদের কাছে আবেদনপত্রের প্রিন্ট আউট রাখতে হবে।

 

Share this article
click me!

Latest Videos

দুর্নীতির হাঁড়ী ভরে উঠলো জনগণের অভিযোগে! অনশন মঞ্চের সামনে চাঞ্চল্যকর দৃশ্য! | RG Kar Protest
Durga Puja 2024 Live: দশমীর পুজো সন্তোষ মিত্র স্কয়ারে, দেখুন সরাসরি
দুর্গাপুজোর আবহেই জ্বলছে প্রতিবাদের আগুন! বিচারের দাবিতে গান-স্লোগানে সরব আরজি করের জন্মস্থান!
'অনিকেতের টা আসল অনশন, মুখ্যমন্ত্রী তো ক্যাডবেরি স্যান্ডউইচ খেয়ে অনশন করেছিলেন' বিস্ফোরক শুভেন্দু
সিবিআইয়ের উপরই আস্থা রাখছেন তিলোত্তমার বাবা-মায়ের, দেখুন কী বললেন তাঁরা | R G Kar Case