NHB Recruitment 2024: ন্যাশনাল হাউজিং ব্যাঙ্কে বহু শূণ্যপদের জন্য নিয়োগ চলছে, দ্রুত আবেদন করুন, রইল লিঙ্ক-সহ বিস্তারিত বিবরণ

আগ্রহী প্রার্থীরা যারা এই ন্যাশনাল হাউজিং ব্যাঙ্কে চাকরি করতে ইচ্ছুক তাদের আপেডেটে থাকতে হবে। খুব শীঘ্রই এই নিয়োগ ড্রাইভের জন্য আবেদনের প্রক্রিয়া শুরু হবে। ক্যাম্পেইনের জন্য আবেদন শুরু হবে ২৯ জুন থেকে।

 

deblina dey | Published : Jun 26, 2024 4:27 AM IST / Updated: Jun 26 2024, 09:58 AM IST

ন্যাশনাল হাউজিং ব্যাঙ্কে কর্তৃক একটি নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। এই বিজ্ঞপ্তি অনুসারে এখানে বহু শূণ্যপদে নিয়োগ করা হবে। দ্রুত এই ব্যাঙ্কে নিয়োগের জন্য আবেদনের কাজ শুরু হবে। তাই আগ্রহী প্রার্থীরা যারা এই ন্যাশনাল হাউজিং ব্যাঙ্কে চাকরি করতে ইচ্ছুক তাদের আপেডেটে থাকতে হবে। খুব শীঘ্রই এই নিয়োগ ড্রাইভের জন্য আবেদনের প্রক্রিয়া শুরু হবে। ক্যাম্পেইনের জন্য আবেদন শুরু হবে ২৯ জুন থেকে।

জানা গিয়েছে এই ন্যাশনাল হাউজিং ব্যাঙ্কে মোট ৪৮ টি শূণ্যপদ পূরণ করা হবে। যার মধ্যে রয়েছে মহাব্যবস্থাপক, সহকারী মহাব্যবস্থাপক, উপ-মহাব্যবস্থাপক, প্রধান অর্থনীতিবিদ ইত্যাদি পদ। বিজ্ঞপ্তিতে এই চাকরির বিষয়ে আরও বলা হয়েছে যে, ক্যাম্পেইনের মাধ্যমে নিয়মিত ২৩টি এবং চুক্তিভিত্তিক ২৫টি পদ থাকবে।

যোগ্যতা সম্পর্কিত বিশদ পরীক্ষা হবে বলে জান গিয়েছে। আগ্রহী প্রার্থীরা এই ন্যাশনাল হাউজিং ব্যাঙ্কে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি পরীক্ষা করতে পারেন। NHB নিয়োগ ২০২৪-এর জন্য আবেদন করতে nhb.org.in-এ যান। হোমপেজে লিঙ্কে ক্লিক কবলেই এখানে বিস্তারিত তথ্য পেয়ে যাবেন। এখানে ফর্ম ফিলাম করে আবেদন জমা দিতে হবে। তারপর ডকুমেন্ট আপলোড করুন এবং প্রিন্ট আউট নিন। এই নিয়োগ ড্রাইভের জন্য আবেদনের শেষ তারিখ ১৯ জুলাই ২০২৪ নির্ধারণ করা হয়েছে।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Amdanga TMC News : ঠিক যেন গজনি সিনেমা! ঘরে ঢুকে হাতুড়ির....তৃণমূলের তীব্র গোষ্ঠী কোন্দল! দেখুন
Sukanta on Mamata : 'মমতা বাংলায় তালিবানি শাসন চালাচ্ছে'-বিস্ফোরক মন্তব্য সুকান্ত মজুমদারের
Nadia News : পাচার হচ্ছিল রেশনের বস্তা বস্তা চাল! ধরা পড়তেই টাকা দিয়ে পালানর চেষ্টা, শেষে যা হল!
Rahul Dravid : 'আমি খুব ভাগ্যবান যে, এইরকম একটা দল পেয়েছি' বিশ্বকাপ জয়ের পর মুখ খুললেন রাহুল দ্রাবিড়
Daily Horoscope Live: ৩০ জুন রবিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা